মালয়েশিয়া প্রবাসীদের বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন করেছেন মালয়েশিয়ায় বসবাসরত বাংলাদেশিরা।

রফিক আহমদ খান, মালয়েশিয়া থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 March 2017, 11:38 AM
Updated : 17 March 2017, 12:24 PM

স্থানীয় সময় শুক্রবার সকালে কুয়ালালামপুরে মালয়েশিয়ান ট্যুরিজম সেন্টারে বাংলাদেশ হাই কমিশনের উদ্যোগে এই কর্মসূচি পালিত হয়।

দেশটিতে নিযুক্ত বাংলাদেশের হাই কমিশনার মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে ও শ্রম কাউন্সিলর সায়েদুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বাংলাদেশের রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, পররাষ্ট্রমন্ত্রী ও পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বাণী পড়ে শোনানো হয়।

 ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শিরোনামে শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতায় সেরা তিনজন বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন হাই কমিশনার।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- দূতালয় প্রধান ওয়াহিদা আহমেদ, প্রথম সচিব (রাজনীতি) রইছ হাসান সারোয়ার, প্রথম সচিব (বাণিজ্য) ধনঞ্জয় কুমার দাস, প্রথম সচিব (শ্রম) হেদায়েতুল ইসলাম মন্ডল, দ্বিতীয় সচিব (শ্রম) ফরিদ আহমদ,  নিরাপত্তা বিভাগের প্রধান হুমায়ূন কবির, প্রথম সচিব এসকে শাহীন, প্রথম সচিব (পাসপোর্ট ও ভিসা) মশিউর রহমান তালুকদার, দ্বিতীয় সচিব তাহমিনা বেগমসহ দূতাবাসের কর্মকর্তা-কর্মচারি ও প্রবাসী বাংলাদেশিরা।
প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash.bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!