পর্তুগালে বাংলাদেশ দূতাবাসের কনস্যুলার সেবা

পর্তুগালের আলগ্রাভ ও বেজা শহরে দুই দিনব্যাপী কনস্যুলার সেবা দিতে যাচ্ছে পর্তুগালে বাংলাদেশ দূতাবাস। 

নাঈম হাসান পাভেল, পর্তুগাল থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 March 2017, 02:51 AM
Updated : 17 March 2017, 12:28 PM

স্থানীয় সময় আগামী শনিবার বিকাল থেকে পরদিন রোববার বিকাল ৫টা পর্যন্ত  উর্বানিজকেও পিনহাল দি মিনহো সেন্টার কমার্শিয়াল লজা নম্বর ২০-২২, ৭৬৪৫-২৯৬ বিল নোভো দি মিলফোনতেসে এ সেবা দেবে বাংলাদেশ দূতাবাস।

বাংলাদেশ দূতাবাসের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী শনিবার বিকাল থেকে দূতাবাসের কনস্যুলার টিম আলগ্রাভ ও বেজা শহরসহ পাশ্ববর্তী শহরের বাংলাদেশি প্রবাসীদের সব ধরনের কনস্যুলার সেবা দেবে। সেই সাথে এমআরপি (মেশিন রিডেবল পাসপোর্ট) আবেদন, জন্ম নিবন্ধন সনদ সংক্রান্ত সেবা ও বিতরণ করা হবে।

এ সময়ের মধ্যে যারা এমআরপি নিতে আগ্রহী, তাদের ডেলিভারি স্লিপের নম্বর বাংলাদেশ দূতাবাসের ফেসবুক পেইজ (www.facebook.com/BangladeshEmbassylisbon) অথবা দূতাবাসের মোবাইল ফোনে (+৩৫১ ২১২ ৬৯৭ ০৩৭) যোগাযোগ করতে বলা হয়েছে।

এছাড়া যেকোন প্রয়োজনীয় তথ্যের জন্য নিচের নম্বরগুলোতে যোগাযোগ করতে দূতাবাস থেকে বলা হয়েছে। বাংলাদেশ দূতাবাসের সহকারী কনস্যুলার নূর উদ্দিন (+৩৫১ ৯২৩২৪৮১১২), রুহুল আমিন (+৩৫১ ৯২০৪৭৯৭১৩) জামবুজেইরা দো মার, মোহাম্মদ সুমন (+৩৫১৯৩৮২৫১৫৮৫) বিল নোভা দে মিলফোনতেস, মোহাম্মদ স্বপন (+৩৫১ ৯২০৫৩৩২৯৩) অদিমেরা।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash.bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!