অপ-প্রচারের নিন্দা ফ্রান্স মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের

‘মুক্তিযোদ্ধা সংহতি পরিষদ, ফ্রান্স’ প্যারিসে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের সকল কার্যক্রম বয়কট করেছে- সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া এমন বিভ্রান্তিমূলক অপ-প্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে প্রেস বিজ্ঞপ্তি দিয়েছে ‘মুক্তিযোদ্ধা সংহতি পরিষদ, ফ্রান্স।

বদরুজ্জামান জামান, ফ্রান্সের প্যারিস থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 March 2017, 04:28 AM
Updated : 17 March 2017, 12:31 PM

স্থানীয় সময় সোমবার সংগঠনটির সভাপতি মুক্তিযোদ্ধা জামিরুল ইসলাম মিয়া জামিল স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এই ঘটনাকে ‘সম্পূর্ণরুপে অসত্য, ভিত্তিহীন এবং বাস্তবতা বিবর্জিত’ বলা হয়। ‘হীন দুরভিসন্ধিমূলক উদ্দেশ্যে একটি মহল মুক্তিযোদ্ধা সংহতি পরিষদ ফ্রান্স -এর বিরুদ্ধে উদ্দেশ্যমূলক ঘৃণ্য অপপ্রচারে লিপ্ত হয়েছে’ বলে উল্লেখ করা হয় বিজ্ঞপ্তিটিতে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ‘গৌরবময় মহান মুক্তিযুদ্ধ ও ইতিহাস সমৃদ্ধ এই সংগঠনের বিরুদ্ধে কেউ কোন প্রকার অপ-প্রচারে লিপ্ত হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে মুক্তিযোদ্ধা সংহতি পরিষদ ফ্রান্স বদ্ধপরিকর।’

‘মনগড়া বক্তব্য বা গুজবে’ কান না দেওয়ার জন্য সংবাদ মাধ্যমের কর্মীদের প্রতি আহ্বান জানায় সংগঠনটি।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash.bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!