মালয়েশিয়ায় সংসদ সদস্য আমির হোসেন ভূঁইয়াকে সংবর্ধনা

মালয়েশিয়ায় কুমিল্লা-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক আমির হোসেন ভূঁইয়াকে সংবর্ধনা দিয়েছে ‘মালয়েশিয়া জাতীয় পার্টি’।

রফিক আহমদ খান, মালয়েশিয়া থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 March 2017, 06:03 AM
Updated : 17 March 2017, 12:32 PM

স্থানীয় সময় রোববার সন্ধ্যায় কুয়ালালাপুর বুকিত বিনতাং-এর রসনা বিলাস রেস্টুরেন্টের হলরুমে এ সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

মো.জসিম উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন কুমিল্লা (উত্তর) জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক মো.মনিরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন মালয়েশিয়া জাতীয় পার্টির সভাপতি এস এম রহমান পারভেজ ও আবদুল হাকিম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন মালয়েশিয়া জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাওলাদার মিল্টন আহমেদ মিলন, ফাইজুল ইসলাম, নুর আলম, কাজী আনোয়ার হোসেন, মোহাম্মদ ইউছুফ ও মো.মাহফুজ।

সংবর্ধনা সভায় আমির হোসেন ভূঁইয়া এমপি বলেন, “প্রবাসীরা বিদেশে কঠোর পরিশ্রম করে আয় করেন। প্রবাসীদের পাঠানো রেমিটেন্সের মাধ্যমেই এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। তাই আমি বিদেশে গেলেই প্রবাসীদের খোঁজ-খবর নেই, প্রবাসীদের কথা শুনি।”

এ সময় তিনি মালয়েশিয়া প্রবাসী হোমনা-তিতাসবাসীদের সামনে হোমনা-তিতাস এলাকায় তার উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র তুলে ধরেন।

কুমিল্লা (উত্তর) জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক মো.মনিরুল ইসলাম বলেন, “আমির হোসেন এমপি নির্বাচিত হওয়ার পর হোমনা-তিতাসের যে পরিমাণ উন্নয়ন কাজ করেছেন, তা অতীতে অন্য দলের বড় বড় নেতারা করতে পারেনি।”

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash.bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!