নিউ ইয়র্কে ফোবানার নামে ‘ধান্ধাবাজি’র অভিযোগ

যুক্তরাষ্ট্রে প্রবাসী বাংলাদেশিদের সংগঠন ‘ফোবানা’র নাম ব্যবহার করে ‘কতিপয় ব্যক্তি ধান্দাবাজি’ করছেন বলে অভিযোগ করেছেন সংগঠনটির নেতারা।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 March 2017, 01:32 PM
Updated : 17 March 2017, 12:34 PM

শনিবার নিউ ইয়র্কে সংগঠনটির সভাপতি আজাদুল হক, নির্বাহী সম্পাদক এম মাওলা দিলু ও যুগ্ম নির্বাহী সম্পাদক জাকারিয়া চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই অভিযোগ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘ফোবানার নাম ব্যবহার করে কেউ কেউ ইতোমধ্যে টু পাইস কামানোর ধান্দা করেছেন,কানাডাতে ট্রেডমার্ক রেজিস্ট্রি করেছেন। যারা এর সাথে জড়িত তাদের সবার নাম এখন প্রকাশিত হয়ে গেছে।’

এতে বলা হয়, ‘সম্প্রতি প্রকাশিত একটি খবরের প্রতি আমাদের দৃষ্টি আকর্ষণ হয়েছে। কারণ সেখানে ফোবানার নাম ব্যবহার করা হয়েছে। সেখানে ছবিতে দেখা যাচ্ছে কতিপয় ব্যক্তি নিউ ইয়র্কের এক রেস্টুরেন্টের টেবিলে বসে আছেন এবং তারা নাকি ফোবানার সাথে জড়িত। তারা দাবি করছেন যে তারা কানাডাতে ফোবানা সম্মেলন করবেন।’

যুক্তরাষ্ট্রে বসবাসকারী প্রবাসী বাংলাদেশি ও বাংলাদেশের মর্যাদা রক্ষায় যে কোন ধরনের ‘অসাধু’ প্রক্রিয়া থেকে সরে আসার আহ্বান জানানো হয় সংবাদ বিজ্ঞপ্তিতে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash.bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!