প্যারিসে সন্ত্রাসীদের গুলিতে সুনামগঞ্জের যুবক আহত

ফ্রান্সের রাজধানী প্যারিসের অদূরে গাখ শাখসেলে সন্ত্রাসীদের গুলিতে এক প্রবাসী বাংলাদেশি যুবক আহত হয়েছেন।

এনায়েত হোসেন সোহেল, ফ্রান্সের প্যারিস থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 March 2017, 11:14 AM
Updated : 10 March 2017, 11:24 AM

আহতের নাম রুহুল আমিন (২৭) । তিনি বাংলাদেশের সুনামগঞ্জের ছাতক উপজেলার কুমারকান্দি গ্রামের স্কুলশিক্ষক আফরুজ মিয়ার ছেলে। সাত ভাই ও চার বোনের মধ্যে তিনি চতুর্থ।

আহতের বড় ভাই সেবুল আহমদ জানান, স্থানীয় সময় বৃহস্পতিবার সকাল এগারটায় শাখসেলের তিন নাম্বার বিল্ডিংয়ে রুহুল আমিনের বাসার নিচে এই ঘটনা ঘটে। গুরুত্বর আহত তিনি এখন গণেশ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সেবুল আহমদ আরও জানান, পাঁচ মাস ধরে ফ্রান্সে বসবাসরত রুহুল আমিন কাজ শেষে বাসায় ফিরছিলেন। বাসার নিচে আসতেই ওত পেতে থাকা চারজন সন্ত্রাসী রুহুল আমিনের পথরোধ করে মারধর করে।

এ সময় তিনি বাধা দিতে চাইলে সন্ত্রাসীরা তার উপর এলোপাতাড়ি গুলি চালায়। সন্ত্রাসীদের ছোঁড়া পাঁচটি গুলি তার শরীরের নাকে, মাথায়, চোখের কাছে, পিঠে ও পায়ে বিদ্ধ হয়।

এ সময় সন্ত্রাসীরা তার কাছে থাকা তিনশ’ ইউরো ও একটি মোবাইল সেট নিয়ে যান বলে অভিযোগ করেন সেবুল আহমেদ।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করেছেন। সম্প্রতি একই এলাকায় বিভিন্নভাবে সন্ত্রাসীদের হাতে অন্তত আরো পাঁচ-ছয়জন আহত হওয়ার ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানান। এ ঘটনায় বাংলাদেশি কমিউনিটিতে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash.bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!