পর্তুগিজ যুবকের ‘ভালোবাসা’ বাংলাদেশে

গানের রাজ্যে এরই মধ্যে নিজের জায়গা করে নিয়েছেন তরুণ কণ্ঠশিল্পী বুশরা শাহরিয়ার। পেশায় স্থপতি হলেও সংবাদপাঠিকা হিসেবেও জনপ্রিয়তা রয়েছে তার।

নাঈম হাসান পাভেল, পর্তুগালের সিনত্রা থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 March 2017, 09:45 AM
Updated : 29 April 2017, 05:48 AM

বিশ্বের কাছে নিজের দেশের প্রাকৃতিক সৌন্দর্যরূপ তুলে ধরতে তাই এবার হাতে নিলেন গানে গানে বাংলাদেশের রূপ তুলে ধরার উদ্যোগ। তৈরি করেছেন ‌‘ভালোবাসার বাংলাদেশ’ নামে একটি মিউজিক ভিডিও, যেখানে বুশরার সঙ্গে প্রথমবারের মতো মডেল হিসেবে কাজ করেছেন পর্তুগালের জোয়াও প্যাডরো।  

গানের কথা ও ভিডিও দৃশ্যে ফুটে উঠবে বাংলাদেশের নৈসর্গিক সৌন্দর্য। দেখা যাবে সুদূর পর্তুগাল থেকে আসা এক পর্তুগিজ যুবক বাংলাদেশকে দেখে মুগ্ধ হচ্ছেন পলকে পলকে।

বুশরা শাহরিয়ারের নতুন এই মিউজিক ভিডিওটি তৈরি করেছেন চলচ্চিত্র নির্মাতা নোমান রবিন। গানটির কথা ও সুর করেছেন শিল্পী নিজেই। সঙ্গীতায়োজন করেছেন ব্যান্ড চিরকুটের ইমন চৌধুরী। রেড অরেঞ্জ মিডিয়া অ্যান্ড কমিউনিকেশনের ব্যানারে এটি নির্মিত হয়েছে।

১৪ মার্চ আনুষ্ঠানিকভাবে বুশরা শাহরিয়ারের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে মিউজিক ভিডিওটি মুক্তি দেওয়া হবে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash.bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!