দেশপ্রেমে যেন কখনো কমতি না হয়: আইভী

নিজের রাজনৈতিক জীবনের চড়াই উতরাই বর্ণনা করতে গিয়ে দেশপ্রেমকে ‘প্রেরণা’ বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জের মেয়র সেলিনা হায়াৎ আইভী।

জাহাঙ্গীর কবীর বাপপি, সংযুক্ত আরব আমিরাত থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Feb 2017, 12:05 PM
Updated : 26 Feb 2017, 12:16 PM

শনিবার আবুধাবিতে স্থানীয় বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রিয় কমিটি আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

তিনি বলেন, “নারায়ণগঞ্জ সিটির উন্নয়নে কাজ করছি। আর সেই কথা জনগণ মনে রেখে আমাকে নৌকায় ভোট দিয়েছেন। আমি যেন এ ভালোবাসা ও সম্মান ধরে রাখতে পারি। জীবনের শেষ দিন পর্যন্ত যেন জয় বাংলা বলতে পারি, আমার দেশপ্রেমে যেন কোন কমতি কখনো না হয়। দেশপ্রেমই প্রেরণা।”

তিনি আরও বলেন, “২০০৩ সালে যখন নিউ জিল্যান্ড থেকে ফিরি, তখন আমার এক ছেলের বয়স চার আর এক ছেলে ছয় মাসের। সেই থেকে আমার বৈরী পরিবেশে পথ চলা শুরু।

“২০১৬ সালের নির্বাচনে প্রধানমন্ত্রী আমাকে নৌকা প্রতীক দিয়েছেন, আমি জয়লাভ করেছি। নারায়ণগঞ্জবাসী দলমত নির্বিশেষে সবাই নৌকা প্রতীকে ভোট দিয়েছেন।” 

সংগঠনের সভাপতি ইফতেখার হোসেন বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাছির উদ্দিন তালুকদারের পরিচালনায় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সংগঠনের সহ সভাপতি আবু তাহের শাহ, মনিরুল ইসলাম মনির, মো. সালাউদ্দিন, মোস্তফা জামাল, এস এম আলাউদ্দিন, জমির হোসেন, আবু তাহের তারেক, মোজাম্মেল চৌধুরী, জাকির হোসেন, জসিম, রফিকুল হক ও শহিদুল ইসলাম ডেভিড।  

আরব আমিরাতে প্রবাসী বাংলাদেশিদের ভিসার সংকট নিরসনে সরকারের ঊর্ধ্বতন মহলের সঙ্গে যোগাযোগ করে তার সুরাহার ব্যাপারে সভায় আশ্বাস দেন সেলিনা হায়াৎ আইভী।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ, আড্ডা, আনন্দ বেদনার গল্প, ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!