সিঙ্গাপুরে মহান একুশের শ্রদ্ধাঞ্জলি

সিঙ্গাপুরে একুশের প্রথম প্রহরে অস্থায়ী শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন প্রবাসী বাংলাদেশিরা।

জাহাঙ্গীর বাবু, সিঙ্গাপুর থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Feb 2017, 11:34 AM
Updated : 21 Feb 2017, 11:34 AM

সিঙ্গাপুরের রয়েল রোড মোস্তফা প্লাজা সংলগ্ন সেরাঙুনে প্রবাসীদের পত্রিকা ‘বাংলার কণ্ঠ’ ও প্রবাসী সেবাপ্রতিষ্ঠান ‘বাংলাদেশ সেন্টার’ যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে।

‘বাংলার কণ্ঠ’ পত্রিকার সম্পাদক এ কে এম মোহসীন ও শহীদুল ইসলাম পিপলু ভাষা শহীদের প্রতি ফুলের শ্রদ্ধাঞ্জলি জানিয়ে অনুষ্ঠান শুরু করেন।

তারপর একে একে শ্রদ্ধাঞ্জলি জানান- বাংলার কণ্ঠ কালচারাল ফাউন্ডেশন, বাংলার কণ্ঠ সাহিত্য পরিষদ, অগ্রণী একচেঞ্জ প্রাইভেট লিমিটেড, প্রাইম একচেঞ্জ প্রাইভেট লিমিটেড, সিঙ্গাপুরের স্থানীয় আওয়ামী লীগ ও বিএনপি এবং তাদের অঙ্গসংগঠনগুলো,  সিঙ্গাপুর প্রবাসী সাংবাদিক সমিতি,তালুকদার অ্যান্ড সন্স ও আলিফ ইঞ্জিনিয়ারিং।

এছাড়া আগামী ২৬ ফেব্রুয়ারি শহীদদের স্মরণে কবিতা আবৃতি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে বাংলাদেশি কমিউনিটি নেতারা জানিয়েছেন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash.bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!