‘পদ্মাসেতুতে নিজস্ব অর্থায়নই দেশের উন্নয়নের প্রমাণ’

নিজস্ব অর্থায়নে পদ্মাসেতুর বাস্তবায়নই বাংলাদেশের উন্নয়নের প্রমাণ বলে মন্তব্য করেছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম ফজলুর রহমান।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Feb 2017, 08:01 AM
Updated : 11 Feb 2017, 08:01 AM

রোববার ফ্লোরিডা স্টেট আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি শাহিন মাহমুদের সংবর্ধনা উপলক্ষে স্থানীয় এক হোটেলে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

তিনি বলেন, “নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু প্রকল্প আজ বাস্তবায়নের পথে। একমাত্র বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার পক্ষেই এটি সম্ভব হয়েছে। এটিই বাংলাদেশের উন্নয়নের প্রমাণ। শেখ হাসিনা আজ তার কর্মকাণ্ডের মাধ্যমে বিশ্বের দশ নেতার একজনে পরিণত হয়েছেন।”

তিনি আরও বলেন, “বাংলাদেশ আজ উন্নয়নের মডেলে পরিণত হয়েছে। আন্তর্জাতিক সব ফোরামে উন্নয়ন-অগ্রগতির প্রসঙ্গ উঠলেই বাংলাদেশের নাম উচ্চারিত হয়। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে এই প্রবাসেও মুজিব সৈনিকদের ঐক্যবদ্ধ থাকতে হবে।”

ফাইল ছবি

সংগঠনের সাধারণ সম্পাদক মুজিব উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত এ সমাবেশে আরো বক্তব্য দেন- সংগঠনের সহ সভাপতি নান্নু আহমেদ, ফ্লোরিডা স্টেট শ্রমিক লীগের সভাপতি কুদরত-এ-খুদা, ইকবাল গণি চৌধুরি, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ইকরামুল ইসলাম ভুঁইয়া, জেষ্ঠ্য সদস্য বুলবুল চৌধুরী, মহিলা সম্পাদক রুবি আওলাদ ও যুবলীগের সভাপতি সঞ্জয় কুমার সাহা।

বাংলাদেশ থেকে টেলি-কনফারেন্সের মাধ্যমে শুভেচ্ছা বক্তব্য দেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দীন আহমেদ।

সমাবেশে ফ্লোরিডা স্টেট যুবলীগ , ফ্লোরিডা স্বেচ্ছাসেবক লীগ,  ফ্লোরিডা বঙ্গবন্ধু পরিষদ, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল ও ফ্লোরিডা স্টেট শ্রমিক লীগের পক্ষ থেকে নব নির্বাচিত সভাপতিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!