মালয়েশিয়ায় বিদায়ী ডেপুটি হাই কমিশনারকে সিলেটবাসীর সংবর্ধনা

মালয়েশিয়ায় বাংলাদেশ দূতাবাসের ডেপুটি হাই কমিশনার ফয়সাল আহমেদকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে প্রবাসী সিলেটবাসী।

রফিক আহমদ খান, মালয়েশিয়া থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Feb 2017, 08:18 AM
Updated : 8 Feb 2017, 08:18 AM

স্থানীয় সময় মঙ্গলবার রাতে কুয়ালালামপুরের হোটেল রয়েল চুলানে ‘মালয়েশিয়া জালালাবাদ অ্যাসোসিয়েশন’ এই সংবর্ধনার আয়োজন করে।

অ্যাসোসিয়েশনের সভাপতি নূরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহমাদুল কবিরের পরিচালনায় সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্য দেন ফয়সাল আহমেদ।

তিনি বলেন, “ তিনশ’ ষাট আউলিয়ার পূণ্যভূমি সিলেট থেকে শুরু করে প্রবাসেও জালালাবাদ অ্যাসোসিয়েশন সুনাম লাভ করেছে। শ্রমিকদের অধিকার নিশ্চিত করা, ইন্স্যুরেন্স, স্বাস্থ্য, আবাসন ও শ্রমিকদের স্বার্থ সংরক্ষণে বিশেষ ভূমিকা রাখতে পারে জালালাবাদ অ্যাসোসিয়েশন।”

বিশেষ অতিথির বক্তব্য দেন অ্যাসোসিয়েশনের উপদেষ্টা মোহাম্মদ গাজালি, জেষ্ঠ্য সহ সভাপতি সোনাহর আলী, সাংগঠনিক সম্পাদক হাজী আব্দুস সাত্তার ও এম এ খালেক।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- অ্যাসোসিয়েশনের উপদেষ্টা ইব্রাহিম লোদী, সহ সভাপতি নূর মিয়া, আব্দুল আউয়াল, মহসিনুল হক কুদ্দুছ, এনামুল হক, রোমন মিয়া, মো. আল আমিন, মো. নোমানুর রশিদ, আলিনূর, মো. মানিক, শেখ রোহেল, এম এইচ রহমান ফারুক, মিসেস হানি ও আনতু।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!