সুরঞ্জিত সেনগুপ্তের মৃত্যুতে যুক্তরাষ্ট্র ও মালয়েশিয়ায় শোক

দেশের প্রথম সংবিধান প্রণয়ন কমিটির সদস্য ও আওয়ামী লীগ নেতা সুরঞ্জিত সেনগুপ্তের মৃত্যুতে শোক প্রকাশ করেছে যুক্তরাষ্ট্রের নিউ জার্সি ও মালয়েশিয়া আওয়ামী লীগ।

প্রবাস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Feb 2017, 06:40 AM
Updated : 7 Feb 2017, 06:40 AM

নিউ জার্সি থেকে বিশ্বজিৎ দে বাবলু জানিয়েছেন, নিউ জার্সির প্যাটারসন থেকে প্রকাশিত এক সংবাদপত্রে স্থানীয় আওয়ামী লীগ নেতারা শোক বার্তা দিয়েছেন।

সুরঞ্জিত সেনগুপ্তের প্রতি শ্রদ্ধা নিবেদন করে শোকবার্তায় স্বাক্ষর করেন- নিউ জার্সি আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালিক চুন্নু,  সহ সভাপতি মোশারফ আলম, ফয়সল আহমেদ,  রেজাউর করিম চৌধুরী,  মতিউর রহমান খন্দকার, যাবেদ খান, মোনোহর আলী,  লোকমান তরফদার, সাধারণ সম্পাদক শামীম আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বজিৎ দে বাবলু,  শাহীন আহমেদ, সাংগঠনিক সম্পাদক জায়েদুল ইসলাম চৌধুরী, রকিবুল হাসান রিপন, কৃষি বিষয়ক সম্পাদক হরেকৃষ্ণ রায়, দপ্তর সম্পাদক আব্দুর রকিব লুলু, শিক্ষা বিষয়ক সম্পাদক সাইদুর রহমান সাইদ, শিল্প ও বাণিজ্য সম্পাদক অলিউড় রহমান বুলু, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. আব্দুল হান্নান, প্রচার সম্পাদক নৃপেন্দ্র কুমার পাল,  শ্রম সম্পাদক নৃপেন্দ্র কুমার নাথ, প্রবাসী কল্যাণ সম্পাদক মোহাম্মদ আলম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হেলাল আহমেদ,  যুব ও ক্রীড়া সম্পাদক মো. তোফায়েল হাছান, অভিবাসন বিষয়ক সম্পাদক অশোক রঞ্জণ দেব, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আব্দর নুর মেম্বার,  কোষাধ্যক্ষ সামছুল কবির চৌধুরী ও নিউ জার্সি আওয়ামী লীগ নেতা দেওয়ান বজলু, সেলিম আহমেদ চৌধুরী, আবুল কে মজুমদার, আব্দুল অদুদ, সৈয়দ আলী, মোহাম্মদ শাহাব উদ্দীন,  শওকত আহমেদ, লিটন খান, মোহাম্মদ রব্বানী ও রিয়াদ আহমেদ।

মালয়েশিয়া থেকে রফিক আহমদ খান জানিয়েছেন,  সুরঞ্জিত সেনগুপ্তের মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছে মালয়েশিয়া আওয়ামী লীগ।

শোক বিবৃতিতে স্বাক্ষর করেন- আহ্বায়ক রেজাউল করিম রেজা, যুগ্ন আহ্বায়ক অহীদুর রহমান অহীদ, জসিম উদ্দিন চৌধুরী,  আব্দুল হামিদ জাকারিয়া, যুগ্ন আহ্বায়ক মাহতাব খন্দকার, কামাল চৌধুরী, মোস্তাফা তালুকদার, শফিকুর রহমান চৌধুরী, তাজুল ইসলাম মান্না, আবুল হোসাইন, হুমায়ূন কবির, মিনহাজ উদ্দিন মিরান, আলমগীর হুসাইন, প্রদীপ কুমার বিশ্বাস, নুর মোহাম্মদ ভূঁইয়া, আব্দুল বাতেন, রফিক আহমদ খান, শাহ জালাল, শাহ সুমন ও মোহাম্মদ সাখাওয়াত হোসেন।

পৃথক এক বিবৃতিতে শোক প্রকাশ করেন ‘প্রবাসীকণ্ঠ’ পত্রিকার সম্পাদক গৌতম রায়, বাংলাদেশি ব্যবসায়ী সমিতির নেতা রাশেদ বাদল, জালালাবাদ অ্যাসোসিয়েশন মালয়েশিয়ার সভাপতি নূরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক আহমাদুল কবির, জেষ্ঠ্য সহ সভাপতি সোহানুর রশিদ খান ও মালয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্র শেখ আরমান হোসেন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!