বেলজিয়াম ও ইতালিতে কোকোর মৃত্যুবার্ষিকীতে দোয়া

প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে বেলজিয়াম ও ইতালিতে দোয়া ও স্মরণসভা হয়েছে।

প্রবাস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Jan 2017, 01:24 PM
Updated : 26 Jan 2017, 01:24 PM

বেলজিয়াম থেকে আলম হোসেন জানিয়েছেন, বুধবার বেলজিয়াম বিএনপির আয়োজনে ব্রাসেলসে এক দোয়া অনুষ্ঠিত হয়। 
এর আগে সংক্ষিপ্ত বক্তব্য দেন বেলজিয়াম বিএনপির সাবেক সহ সভাপতি আহমেদ সাজা ও সাবেক সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন বাবু।  বক্তৃতায় আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা করা হয়।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সহ সভাপতি আলী জাহাঙ্গীর, সৈয়দ মাহমুদ আক্কাছ, জুসেফ, হাসান রাকিব প্রধান, গোলাম নবী শ্যামল, আবুল হাসনাত শামছুল, মোয়াজ্জেম হোসেন, ওসমান, আবু বক্কর, জসিম মোল্লা, আশিক আহমদ বাপ্পী, হারুন অর রশিদ, ফারুক মোল্লা, তাহসিক আহমদ, কবির আহমদ, মাসুদ, শাহিন,শাহজাহান, ফখরুল ইসলাম, আবুল হোসেন, শামীম, রাসেল, আনোয়ার হোসেন, ফিরুজ আহমদ, আলম হোসেন, জাবেদ, জাহাঙ্গীর, সোহেল, তৌফিক, শফি চৌধুরী, রেজাবুল, , আলী আহমদ, কাইয়ুম,নুরুন নবী, শিপন, মিজানুর, কামাল এবং আবু সাঈদ। 

 

ইতালি থেকে রিয়াজ হোসেন জানিয়েছেন, রোমের স্থানীয় একটি মসজিদে প্রয়াত আরাফাত রহমানের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। এর আয়োজক ছিল রোম মহানগর বিএনপির তরপিনাতারা শাখা।

দোয়ায় তরপিনাতারা শাখা বিএনপির আহবায়ক দেলোয়ার হোসেন খান,সদস্য সচিব মাইনুল হাসানের সার্বিক আয়োজনে এ সময় উপস্থিত ছিলেন ইতালী বিএনপি কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত  সভাপতি জিয়াউল হক জিয়া, সাধারণ সম্পাদক খন্দকার নাসির উদ্দিন, সহ সভাপতি নুরুল আফসার, সাজ্জাদুল কবির, দেলোয়ার হোসেন, গাজী সালাউদ্দিন সুইট, যুগ্ম সম্পাদক জুয়েল আহমেদ, কাজী মশিউর রহমান, আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন রাহুলসহ সাংগঠনিক সম্পাদক গাজী খোকন, প্রচার সম্পাদক ফিরোজ আকন, সহ প্রচার সম্পাদক সম্পাদক খান রবিন, সহ আইন বিষয়ক সম্পাদক আশরাফুল আলমসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।