অস্ট্রেলিয়া প্রবাসী সাংবাদিক সংগঠনকে বিএফইউজের অভিনন্দন

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন' (বিএফইউজে)-এর একাংশের পক্ষ থেকে 'অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিলে'র নতুন কার্যকরী পরিষদকে অভিনন্দন জানানো হয়েছে।

নাইম আবদুল্লাহ, অস্ট্রেলিয়ার সিডনি থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Jan 2017, 12:41 PM
Updated : 23 Jan 2017, 12:41 PM

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-এর (বিএফইউজে) সভাপতি শওকত মাহমুদ এবং মহাসচিব এম আবদুল্লাহ ওই অভিনন্দন বার্তায় স্বাক্ষর করেন।  

এতে 'অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিলে'র নবনির্বাচিত সভাপতি এনামুল হক ও সাধারণ সম্পাদক মোহাম্মেদ আবদুল মতিনসহ সব কার্যনির্বাহী কমিটির কর্মকর্তা ও সদস্যদেরকে শুভেচ্ছা জানিয়ে বলা হয়, "অস্ট্রেলিয়ায় প্রবাসী বাংলাদেশের ৫০ বছরের ইতিহাসে এই প্রথম লেখক ও সাংবাদিকদের নিয়ে ঐক্যবদ্ধভাবে ''অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিল' গঠিত হয়েছে। যার নতুন কার্যনির্বাহী কমিটি বহির্বিশ্বে বাংলাদেশকে একটি মর্যাদাশীল জাতি হিসেবে সুপ্রতিষ্ঠিত করার অঙ্গীকার নিয়ে এগিয়ে যাবে বলে আশা করছি।"

 "আপনাদের ঐক্যবদ্ধ নেতৃত্ব আবহমান বাংলার ইতিহাস ঐতিহ্য আর গৌরব গাঁথা ইতিহাস পৃথিবীর দেশে দেশে পৌঁছে দিতে এই সংগঠন দূত হিসেবে কাজ করবে বলে আমাদের বিশ্বাস। বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার সাংবাদিকদের মধ্যে সেতু বন্ধনে 'বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)' অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিল’-এর সাথে যৌথভাবে কাজ করতে প্রস্তুত।"

এছাড়া অস্ট্রেলিয়ায় সাংবাদিকদের সংগঠনটি  এ পেশার বিকাশে বিশেষ যোগাযোগ ছাড়াও প্রবাসী বাঙালিদের মধ্যে ভূমিকা রাখবে বলে আশা অভিনন্দন বার্তায় আশা প্রকাশ করা হয়।