নিউ জার্সিতে গীতা সংঘের সভা অনুষ্ঠিত

যুক্তরাষ্ট্রের নিউ জার্সি প্রবাসী বাংলাদেশি হিন্দু ধর্মাবলম্বীদের সংগঠন 'শ্রী শ্রী গীতা সংঘে'র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সুব্রত চৌধুরি, যুক্তরাষ্ট্রের নিউ জার্সি থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Dec 2016, 11:27 AM
Updated : 27 Dec 2016, 11:27 AM

স্থানীয় সময় মঙ্গলবার রাতে নিউ জার্সি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটিতে সংগঠনটির কার্যালয়ে এই সভায় সভাপতিত্ব করেন বিপ্লব বরন দাশ ও সভা পরিচালনা করেন বিপ্লব দেব।

সভায় সংগঠনের নতুন কমিটি গঠন ও আয়-ব্যয়ের বার্ষিক প্রতিবেদন পেশ করা হয়। এছাড়া সংগঠনের কার্যকরি কমিটির কার্যক্রম ও কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা হয়।

সাধারণ সভায় উপস্থিত সদস্যদের সম্মতিক্রমে কাঞ্চন চৌধুরিকে সভাপতি, সুরজিত চৌধুরি মিলটনকে সাধারণ সম্পাদক ও শান্তিপদ দাশকে কোষাধ্যক্ষ করে আগামী দুই বছরের জন্য সংগঠনের নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যান্য পদে পরবর্তীতে  নিয়োগ দেওয়া হবে বলে জানা গেছে।

সাধারণ সভায় রতন সেন বিগত কমিটির আয়-ব্যয়ের প্রতিবেদন পেশ করলে তা সর্বসম্মতভাবে অনুমোদিত হয়।

আলোচনায় অংশ নেন- কাঞ্চন চৌধুরি, দীপংকর মিএ, শ্যামল রায়, উত্তম দাশ, সুরজিত চৌধুরি মিলটন, বিপ্লব দাশ, কাঞ্চন বল, শান্তিপদ দাশ, পংকজ পাল, প্রদীপ দে, বাদল মহাজন, অভিজিত চৌধুরি ও স্বরূপ ভট্টাচার্য।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!