কুয়ালালামপুর দূতাবাসে কন্স্যুলার সেবা সাময়িক বন্ধ

মালয়েশিয়ার কুয়ালালামপুরে বাংলাদেশ হাই-কমিশন নতুন ঠিকানায় স্থানান্তরের কারণে হাই-কমিশনের কন্স্যুলার সেবা আগামী এক সপ্তাহ বন্ধ থাকার ঘোষণা দেওয়া হয়েছে।

রফিক আহমদ খান,মালয়েশিয়া থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Dec 2016, 01:14 PM
Updated : 26 Dec 2016, 01:14 PM

স্থানীয় সময় মঙ্গলবার ডেপুটি হাই-কমিশনার ফয়সল আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২৮ ডিসেম্বর’১৬ থেকে ৩ জানুয়ারি’১৭ পর্যন্ত হাই-কমিশনের কন্স্যুলার সেবা সাময়িকভাবে বন্ধ থাকবে।

হাই-কমিশন বর্তমান ঠিকানা থেকে আগামী ২ জানুয়ারি’১৭ তারিখে  Wisma Hrih Lotus, 1st floor, Lot 442, Jalan Pahang, Setapak, 53000 Kuala Lumpur, Wilayah Persekutuan Kuala Lumpur, Malaysia এই নতুন ঠিকানায় স্থানান্তর করা হবে।

নতুন ঠিকানায় ৪ জানুয়ারি থেকে কন্স্যুলার সেবা চালু হবে। বিজ্ঞপ্তিতে কন্স্যুলার সেবা সাময়িক বন্ধের সময় জরুরি প্রয়োজনে নিম্নোক্ত কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে-

পরিচিতিপত্র ও রিলেশনশিপ সনদপত্রের জন্যে মো.তাছির উদ্দিন, প্রশাসনিক কর্মকর্তা (মোবা: ০১৬২৫৫৮৩৫৬), পাসপোর্ট সংশোধন, ড্রাইভিং লাইসেন্স ও নথিপত্র সত্যায়নের জন্য ব্যক্তিগত কর্মকর্তা মো.মাহমুদ মিয়া ( মোবা: ০১৪৬০৫১১৩৪), ডিজিটাল পাসপোর্ট (এমআরপি) সংক্রান্ত প্রয়োজনে সুশান্ত সরকার, অফিস সহকারি (মোবা: ০১৭৩১৮৮৫৪২), প্রবাসী বাংলাদেশিদের কোন দুর্ঘটনা কিংবা মৃত্যুসংক্রান্ত বিষয়ে অফিস সহকারি আফরোজা আক্তার (মোবা: ০১০২৮৩৯৯৫৪),ট্রাভেল পারমিটের জন্যে মো.মোকছেদ আলী, কল্যাণ সহকারি ( মোবা: ০১২৩৬৫৬৫৪০)।