অস্ট্রেলিয়া প্রবাসী সাংবাদিক সংগঠনের সভা অনুষ্ঠিত

অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশি সাংবাদিক ও সংবাদকর্মীদের সংগঠন ‘অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিল’ কার্যকরী পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।

নাইম আবদুল্লাহ, অস্ট্রেলিয়ার সিডনি থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Dec 2016, 01:09 PM
Updated : 26 Dec 2016, 01:09 PM

স্থানীয় সময় রোববার সন্ধ্যায় সিডনির রকডেলে 'হিমালয় রেস্টুরেন্ট অ্যান্ড ফাংশন সেন্টার'-এ এই সভা হয়।

সংগঠনের সভাপতি এনামুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মেদ আবদুল মতিনের উপস্থাপনায় এতে স্বাগত বক্তব্য দেন নির্বাহী পরিষদের সদস্য রতন কুণ্ডু। 

সভায় কাউন্সিলের ভবিষ্যৎ কার্যক্রম পরিচালনার জন্য তিনটি উপ-কমিটি গঠন করা হয়। 

নতুন কার্যকরী পরিষদের অভিষেক সন্ধ্যা ও বাংলাদেশ-অস্ট্রেলিয়ার  জাতীয় দিবস পালনের জন্য গঠিত উপ-কমিটির সদস্যরা হলেন- রাশেদ শ্রাবণ,আবদুল আউয়াল, মিজানুর রহমান সুমন ও সায়মন সরোয়ার।

সংগঠনের সংবিধান পর্যালোচনা,চূড়ান্তকরণ ও ফেয়ার ট্রেডিং-এ দাখিল সংক্রান্ত কার্যক্রম সম্পাদনের জন্য গঠিত উপ-কমিটির সদস্যরা হলেন- আবদুল্লাহ ইউসুফ শামীম,নাইম আবদুল্লাহ ও মোহাম্মাদ রেজাউল হক।

সভায় সংগঠনের সাবেক আহ্বায়ক বদরুল আলমকে প্রধান উপদেষ্টা করে পাঁচ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদ গঠনেরও সিদ্ধান্ত নেওয়া হয়। এই উপদেষ্টা পরিষদ গঠনের কার্যক্রম সম্পাদন ও সাবেক আহ্বায়ক বদরুল আলমের সাথে যোগাযোগ রক্ষার জন্য গঠিত উপ-কমিটিতে আছেন- নাইম আবদুল্লাহ,মোহাম্মাদ নাজমুল হুদা, আবদুল আউয়াল ও আলী বাসির নূর।
 

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ, আড্ডা, আনন্দ বেদনার গল্প, ছোট ছোট অনুভূতি,  দেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!