‘এই বিজয় কুড়িয়ে পাওয়া নয়’

মুক্তিযুদ্ধে বাংলাদেশের বিজয় ‘কুড়িয়ে পাওয়া নয়’ বলে মন্তব্য করেছেন কাতার আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযোদ্ধা ওমর ফারুক চৌধুরী।

মামুন সন্দ্বীপ,কাতার থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Dec 2016, 10:40 AM
Updated : 25 Dec 2016, 10:40 AM

স্থানীয় সময় শুক্রবার রাতে কাতারের রাজধানী দোহায় নাজমা রমনা রেস্তোরাঁয় বাংলাদেশের বিজয় দিবস উপলক্ষে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক সভায় তিনি এ কথা বলেন।

ওমর ফারুক চৌধুরী বলেন,“মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রত্যেক বাঙালির হৃদয়ে বঙ্গবন্ধুর নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে। মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে আগামীর তরুণ প্রজন্মকে বাংলাদেশকে অনেক দূর নিয়ে যেতে হবে। এই বিজয় কুড়িয়ে পাওয়া নয়,কারো উপহার দেওয়া নয়। এক সাগর রক্ত ও লাখো প্রাণের বিনিময়ে অর্জিত বিজয়।”

ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিনের পরিচালনায় এ সভায় আরও বক্তব্য দেন- কাতার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু রায়হান,সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন,কাতার বঙ্গবন্ধু পরিষদের সভাপতি এস এম ফরিদুল হক,কাতার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল কাসেম সরকার,কাতার যুবলীগের জেষ্ঠ্য সহ সভাপতি কাজী আশরাফ হোসাইন,ফয়েজ আহমেদ,সেলিম রেজা,আতিকুল মাওলা মিঠু ও আব্দুল মালেক।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ, আড্ডা, আনন্দ বেদনার গল্প, ছোট ছোট অনুভূতি,  দেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!