‘দেশের উন্নয়নে সবাই এক কাতারে দাঁড়াই’

দেশের উন্নয়নে সবাইকে এক কাতারে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসিম।

মোহাম্মদ নুরুল্লাহ, পর্তুগালের লিসবন থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Dec 2016, 10:52 AM
Updated : 24 Dec 2016, 11:26 AM

স্থানীয় সময় রোববার সন্ধ্যায় রাজধানী লিসবনের  ‘অস এম গস দু এম নহো’ মিলনায়তনে স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে বিজয় দিবসের অনুষ্ঠানে তিনি এই আহ্বান জানান।

জসিম তার বক্তব্যে বলেন, ‘মানবতাবিরোধী অপরাধের সাথে জড়িত থাকার অভিযোগে কেন্দ্রীয় ব্যক্তিদের বিচার কার্যক্রম প্রায় শেষ, এবার জেলা-উপজেলা পর্যায়ে রাজাকার বাহিনীর সঙ্গে যারা সংশ্লিষ্ট ছিল তাদেরও বিচারের আওতায় আনার সময়। আসুন দেশের উন্নয়নে সবাই এক কাতারে দাঁড়াই।’    

আলোচনা সভায় বক্তব্য দেন সংগঠনের জেষ্ঠ্য সহ সভাপতি মিয়া ফরহাদ,সহ সভাপতি পনির আজমল,সহ সভাপতি এম এ খালেক,আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ,গ্রিস আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মোল্লা,সাংগঠনিক সম্পাদক এনামুল হক মিতুন, যুব বিষয়ক সম্পাদক ইমরান হোসেন ভুঁইয়া,সাইদুর রহমান বাদল,প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক বেলাল রেজা, সাবেক ছাত্রনেতা দেলোয়ার হোসাইন, যুক্তরাজ্য ছাত্রলীগের সহ সভাপতি রনি হোসাইন,আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মাসুদ, নজরুল ইসলাম সুমন,আইয়ুব খান,সাবেক ছাত্র নেতা জাকির হোসেন,আনিস ও ফয়েজ।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সাবেক নির্বাচন কমিশনার লেহাজ উদ্দিন,সহ সভাপতি আবদুর রাজ্জাক,আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এ কে রাকিব,সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম,দপ্তর সম্পাদক শফিউল আলম বাচ্চু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফারুক হোসেন,সহ প্রচার সম্পাদক রেজাউল বাসেদ,সদস্য জুয়েল মোল্লা,আরিফ,সালাউদ্দিন,মামুন রশিদ,শফিউল আলম শফি, শাহ আলম ও হাফেজ মোহাম্মদ হাসান।

বিজয় দিবসের অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক শওকত ওসমান।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ, আড্ডা, আনন্দ বেদনার গল্প, ছোট ছোট অনুভূতি, দেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!