হান্নান শাহ'র মৃত্যুতে সৌদি বিএনপি'র শোকসভা

বিএনপি'র স্থায়ী কমিটির নেতা আসম হান্নান শাহ'র মৃত্যুতে শোকসভা করেছে সৌদি আরব বিএনপির পশ্চিমাঞ্চলীয় শাখা।

প্রবাস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Oct 2016, 12:41 PM
Updated : 1 Oct 2016, 12:41 PM

জেদ্দার লিমার হোটেলে সৌদি আরব পশ্চিমাঞ্চলীয় বিএনপি'র উদ্যোগে স্থানীয় সময় শুক্রবার এশার নামাজের পর ওই শোকসভা শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

সৌদি বিএনপি'র পশ্চিমাঞ্চলীয় শাখার সভাপতি এবং দলটির নির্বাহী কমিটির সদস্য আহমদ আলী মুকিব শোকসভায় সভাপতিত্ব করেন। সভাটি যৌথভাবে সঞ্চালনায় ছিলেন জেদ্দা মহানগর বিএনপির সদস্য সচিব মীর মনিরুজ্জামান তপন ও মো. শাহজাহান।

এতে প্রধান অতিথি ছিলেন সৌদি আরব বিএনপি'র পশ্চিমাঞ্চলীয় শাখার উপদেষ্টা ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য আব্দুর রহমান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সৌদি আরব বিএনপির পশ্চিমাঞ্চলীয় শাখার সিনিয়র সহসভাপতি আব্দুল জলিল, মহানগর বিএনপির সাবেক সভাপতি কেফায়েত উল্লাহ, জেদ্দা মহানগর বিএনপি'র আহ্বায়ক এম এ আজাদ চয়ন, যুবদল সাধারণ সম্পাদক বোরহান, স্বেচ্ছা সেবক দল সভাপতি এরশাদ, যুবদল সহ সভাপতি ইসমাইল ইমন, মক্কা বিএনপি'র সভাপতি খন্দকার হেলাল ও সাধারণ সম্পাদক নুরুল আবছার,সাংগঠনিক সম্পাদক সাহাব উদ্দীন এবং মঈন চৌং।

শোকসভায় বক্তব্য দেন বিএনপি ও যুবদল নেতা কামাল উদ্দীন,মোস্তাক আহমদ,মাহমুদুল হক, মফিজুল আলম,সাঈদ,ওয়েছ আহমদ এবং মামুন শিপন।

এতে কোরআন তেলওয়াত ও দোয়া পরিচালনা করেন রফিকুল ইসলাম।

বক্তারা মরহুম এম হান্নান শাহ'র শোককে শক্তিতে পরিণত করে আগামি দিনের আন্দোলন সংগ্রামে খালেদা জিয়ার ডাকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।