ওয়াশিংটনে জয়ের জন্মদিন উদযাপনে প্রবাসী আ. লীগ নেতারা

যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৪৫তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 July 2016, 03:21 PM
Updated : 30 July 2016, 03:21 PM

ভার্জিনিয়ার লি হাইওয়ের ‘ঘরের খাবার’ রেস্টুরেন্টে বুধবার জন্মদিনের এ অনুষ্ঠান হয় বলে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে ওয়াশিংটন নগর আওয়ামী লীগ, ওয়াশিংটন নগর আওয়ামী যুবলীগ, ওয়াশিংটন নগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ও ওয়াশিংটন নগর আওয়ামী মহিলা লীগ এ অনুষ্ঠানের আয়োজন করে।

এতে ওয়াশিংটন নগর আওয়ামী পরিবারের নেতারা কেক কেটে জন্মদিনের আনন্দ ও উল্লাসের মেতে ওঠেন।

এছাড়া অনুষ্ঠানের শুরুতে ওয়াশিংটন নগর আওয়ামী মহিলা লীগ ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা হয়।

ওয়াশিংটন নগর আওয়ামী মহিলা লীগ সভাপতি মোহসিনা জান্নাত রিমির সভাপতিত্বে সভায় স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

বক্তারা জয়কে সুন্দর শান্তিময় ভবিষ্যৎ গড়ার আলোকিত নেতা হিসেবে অভিহিত করে তার নেতৃত্বে আগামীর সম্ভাবনার বাংলাদেশ এগিয়ে যাবে বলে আশা প্রকাশ করেন।

সমাবেশ শেষে সজিব ওয়াজেদ জয়ের জন্মদিনের কেক কাটা হয়। কেক কাটার মধ্য দিয়ে সমাবেশটি একটি উৎসবে রূপান্তরিত হয়।

গত ২৭ জুলাই ছিল জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়ের ৪৫তম জন্মবার্ষিকী।

জয় ২০১৪ সালের ১৭ নভেম্বর থেকে প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা হিসেবে অবৈতনিকভাবে দায়িত্ব পালন করে আসছেন।