সরকার মানুষের প্রত্যাশা পূরণে সক্ষম হয়েছে: রুহুল হক

সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী আ ফ ম রুহুল হক বলেছেন, আন্তর্জাতিক ক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন অর্জনের মধ্যে দিয়ে প্রমাণিষত হয়েছে, এই সরকার মানুষের চাহিদা ও প্রত্যাশা প্রমাণে সক্ষম হয়েছে।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 May 2016, 09:57 AM
Updated : 26 May 2016, 09:57 AM

গত রোববার যুক্তরাষ্ট্রের বোস্টনে নিউ ইংল্যান্ড আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়ে তিনি বলেন, বর্তমান সরকারের আমলে স্বাস্থ্যখাতের ব্যাপক উন্নয়ন হয়েছে।

তিনি বলেন, “দেশের সব সেক্টরে উন্নয়ন হয়েছে এবং তা অব্যাহত রয়েছে। বিএনপি-জামায়াতের সমন্বয়ে অশুভ শক্তির রাহু থেকে দেশকে মুক্ত করে আওয়ামী লীগ ও জনগণের ঐক্যবদ্ধ সংগ্রাম এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হওয়ার দ্বারপ্রান্তে।

“বিদ্যুৎ, স্বাস্থ্য, সড়ক যোগাযোগ, শিক্ষাসহ সকল পর্যায়ে ব্যাপক উন্নয়নের ছোঁয়া লেগেছে। এখন দেশ থেকে অপশক্তি চিরতরে নির্মূলের সংগ্রাম চলছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান এই সংগ্রামে জাতি এখন ঐক্যবদ্ধ।”

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা সৈয়দ আবু হাসনাত, নিউ ইংল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল ইউসুফ, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, তপন চৌধুরী, আবু জালাল, মোহাম্মদ মিয়াজী, আবু আলম, আব্দুস সালাম প্রমুখ সভায় বক্তব্য রাখেন।