কাতারে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ঈদ পুনর্মিলনী

কাতারে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

আনোয়ার হোসেন মামুন, কাতারের দোহা থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Oct 2015, 12:07 PM
Updated : 7 Oct 2015, 05:47 PM

শুক্রবার  কাতারের রাজধানী দোহার এক রেস্তোরাঁয় এই ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান  হয় সংগঠনের সভাপতি প্যাট্রিক পামারের সভাপতিত্বে এবং শেখ আহাদুল ইসলামের পরিচালনায়।

সংগঠনের সভাপতি প্যাট্রিক পামার বলেন, “বঙ্গবন্ধু চেয়েছিলেন বাংলাদেশকে সোনার বাংলা হিসাবে গড়ে তুলতে, আর স্বাধীনতা বিরোধীরা তাকে সপরিবারে হত্যা করে চেয়েছিল বাংলাদেশ থেকে বঙ্গবন্ধুর নাম মুছে দিতে। বাংলাদেশ যাতে সারা বিশ্বের কাছে মাথা তুলে দাঁড়াতে না পারে তার জন্য আজও স্বাধীনতা বিরোধীদের চেষ্টা অব্যাহত রয়েছে।”

 তিনি আরও বলেন, “বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের নাম কখনো বাংলার মাটি থেকে মুছতে পারবে না স্বাধীনতা বিরোধীরা, বঙ্গবন্ধুর নাম সোনার বাংলাদেশ গড়ে তোলার প্রয়োজনে আজ আমরা প্রবাসেও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটে গঠন করেছি।”

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন দেশাত্মবোধক গান পরিবেশন করেন অদিতি সরকার, রিমি, অনুপ কুমার, ফয়েজুর, মতিউর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ কাতার শাখার সভাপতি সফিকুল ইসলাম প্রধান, স্বেচ্ছাসেবক লীগ কাতার শাখার জ্যেষ্ঠ সহ- সভাপতি লেয়াকত আলী,  স্বেচ্ছাসেবক লীগ কাতার শাখার সাধারণ সম্পাদক আবু ইউসুফ বাবুল, জাতীয় শ্রমিক লীগ কাতার শাখার সিনিয় সহ-সভাপতি আবুল হাসান, জাতীয় শ্রমিক লীগ কাতার শাখার সাংগঠনিক সম্পাদক কামাল সিকদার, বঙ্গবন্ধু সৈনিক লীগ কাতার শাখার সাধারণ সম্পাদক বাবুল আহমেদ, আওয়ামী লীগ নেতা ফোরকান, মনির উদ্দিন, ফরিদ হোসেন প্রমুখ ।

প্রবাস জীবনের গল্প ও অভিজ্ঞতা এখন থেকে আমাদের সরাসরি জানাতে পারেন। পুরো নাম ও সংশ্লিষ্ট ছবিসহ লেখা পাঠিয়ে দিন এই ঠিকানায়  probash@bdnews24.com