‘দেশ এগিয়ে যাচ্ছে’ 

মালদ্বীপে রাষ্ট্রীয় সফরে এসে প্রবাসীদের দেওয়া সংবর্ধনায় একথা বলেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

রনি নন্দী,মালদ্বীপের মালে থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 July 2015, 05:54 AM
Updated : 31 July 2015, 11:20 AM

স্বাধীনতার পঞ্চাশতম বার্ষিকীতে যোগ দিতে মালদ্বীপ সরকারের আমন্ত্রণে ২৬ শে জুলাই এক রাষ্ট্রীয় সফরে আসেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম   ও ইন্টার পার্লামেন্টারি ইউনিয়নের চেয়ারম্যান সাবের হোসেন চৌধুরী। 

রাষ্ট্রীয় অনুষ্ঠান শেষে মালদ্বীপের বাংলাদেশ হাই কমিশনে বাংলাদেশি কমিউনিটি ক্লাব আয়োজিত এক সংবর্ধনায় যোগ দেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী। 

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রগতি হচ্ছে, যুদ্ধাপরাধীর বিচারের আওতায় আনা হচ্ছে, বিশ্ব মন্দা থাকার পরেও দেশের অর্থনীতির চাকা ঘুরে দাড়িয়েছে।”

প্রতিমন্ত্রীর আরও উল্লেখ করেন,আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশ নিম্ন মধ্যম আয়ের দেশ হিসেবে জাতিসংঘের প্রশংসা অর্জনে করতে সক্ষম হয়েছে।

হাই কমিশনার রিয়ার এডমিরাল কাজী সারোয়ার হোসেন এর সভাপতিত্বে ও হারুনুর রশিদের সঞ্চালনায় সংবর্ধনায় বক্তব্য দেন টি কে এম মুশফিকুর রহমান (প্রথম সচিব শ্রম) ও আওয়ামী লীগের মালদ্বীপ শাখার ভারপ্রাপ্ত সভাপতি আকবর হোসেন। এসময় আরও উপস্থিত ছিলেন, ডা.মুক্তার আলী,ডা.জেবা উন নাহার, হুমায়ন কবির লোকাল ডিরেক্টর ন্যাশনাল ব্যাংক লিমিটেড, মুক্তিযোদ্ধা মোকতেল হোসেন মুক্তি,স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ সহ প্রবাসী বাংলাদেশিরা।

প্রবাস জীবনের গল্প ও অভিজ্ঞতা এখন থেকে আমাদের সরাসরি জানাতে পারেন। পুরো নাম ও সংশ্লিষ্ট ছবিসহ লেখা পাঠিয়ে দিন এই ঠিকানায়  probash@bdnews24.com