সুষ্ঠু ভোটে সক্ষম ইসি?

  • হ্যাঁ - 60%

     
  • না - 40%

     

মোট ভোট সংখ্যাঃ 2319

পূর্বের জরিপ

পদ্ধতির পরিবর্তনে পাস কম?

Jul 24, 2017 8:51 AM

এবার এইচএসসি পরীক্ষায় পাসের হার কমার জন্য মূল্যায়ন পদ্ধতির পরিবর্তনকে কারণ দেখিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। আপনি কি তার এই যুক্তিতে সন্তুষ্ট?

  • হ্যাঁ - 67%

     
  • না - 33%

     

মোট ভোট সংখ্যাঃ 1865

চিকুনগুনিয়া মুক্ত হবে?

Jul 23, 2017 8:56 AM

আগামী ১০ দিনের মধ্যে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনকে চিকুনগুনিয়া মুক্ত করার ঘোষণা দিয়েছেন মেয়র সাঈদ খোকন। তা হবে বলে মনে করেন?

  • হ্যাঁ - 40%

     
  • না - 60%

     

মোট ভোট সংখ্যাঃ 2399

খুব ক্ষতি হবে না?

Jul 22, 2017 9:05 AM

শাকিব খান না থাকলে বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গন সাময়িক হোঁচট খেলেও খুব বড় ক্ষতির মুখে পড়বে না বলে মনে করেন এক সময়ের জনপ্রিয় অভিনেতা সোহেল রানা। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 70%

     
  • না - 30%

     

মোট ভোট সংখ্যাঃ 1304

জবাবদিহিতে ভয় আ. লীগের?

Jul 21, 2017 8:25 AM

লন্ডনে গিয়েও বাংলাদেশে গণতন্ত্র ও আইনের শাসন নিয়ে একটি সেমিনারে আওয়ামী লীগ নেতাদের অংশ না নেওয়ার সমালোচনা করে বিএনপি নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, জবাবদিহির ভয়ে পিছু হটেছেন তারা। আপনি তা মনে করেন?

  • হ্যাঁ - 20%

     
  • না - 80%

     

মোট ভোট সংখ্যাঃ 2310

চেহারা বদলাবে?

Jul 20, 2017 9:00 AM

ঢাকা শহরের পরিবর্তনের জন্য প্রথমে রাস্তা ঠিক করায় হাত দেওয়ার কথা জানিয়ে মেয়র আনিসুল হক বলেছেন, যেভাবে কাজ চলছে তাতে আগামী দুই বছর পর নতুন ঢাকা দেখা যাবে। তা হবে বলে মনে করেন?

  • হ্যাঁ - 64%

     
  • না - 36%

     

মোট ভোট সংখ্যাঃ 2657

চাঁদাবাজি হয় না?

Jul 19, 2017 9:05 AM

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের দিন জাতীয় শোক দিবস সবাই মিলেমিশে পালন করে, এটা নিয়ে চাঁদাবাজি হয় না। বাস্তব চিত্র তাই বলে মনে করেন?

  • হ্যাঁ - 40%

     
  • না - 60%

     

মোট ভোট সংখ্যাঃ 2228

খালেদার ফেরা অনিশ্চিত?

Jul 18, 2017 8:29 AM

চিকিৎসার জন্য যুক্তরাজ্যে যাওয়া খালেদা জিয়া বিভিন্ন মামলায় বিচার এড়াতে দেশে আর নাও ফিরতে পারেন বলে সন্দেহ করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এই সন্দেহের কারণ রয়েছে বলে কি আপনি মনে করেন?

  • হ্যাঁ - 58%

     
  • না - 42%

     

মোট ভোট সংখ্যাঃ 3509

সুষ্ঠু ভোটে সক্ষম ইসি?

Jul 17, 2017 8:54 AM

সংসদ নির্বাচনের আগের দেড় বছরের কর্মপরিকল্পনা ঘোষণা করে সিইসি কে এম নূরুল হুদা বলেছেন, শুধু সরকার নয়, রাজনৈতিক দল বা যে কোনো দেশি-বিদেশি সংস্থার প্রভাবমুক্ত নির্বাচন করতে পারবেন তারা। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 60%

     
  • না - 40%

     

মোট ভোট সংখ্যাঃ 2319

মুক্তিযুদ্ধের মূল্যবোধ নেই?

Jul 16, 2017 8:22 AM

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের চেতনার কথা বললেও তাদের কাছে মুক্তিযুদ্ধের কোনো মূ্ল্যবোধ নেই। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 43%

     
  • না - 57%

     

মোট ভোট সংখ্যাঃ 1907

মশা নিধনের উদ্যোগ যথেষ্ট?

Jul 15, 2017 9:13 AM

সিটি করপোরেশনের যেসব জায়গায় মশা মারার কথা তার চেয়ে বেশি মারা হচ্ছে দাবি করে ঢাকা উত্তরের মেয়র আনিসুল হকবলেছেন, মানুষের ঘরে ঢুকে মশা মারা তাদের পক্ষে সম্ভব নয়। তার এই যুক্তিতে আপনি সন্তুষ্ট?

  • হ্যাঁ - 19%

     
  • না - 81%

     

মোট ভোট সংখ্যাঃ 1021

মত প্রকাশের স্বাধীনতার প্রমাণ?

Jul 14, 2017 8:37 AM

বাজেট নিয়ে সরকারি দলের সংসদ সদস্যদের সমালোচনার দিকটি দেখিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মত প্রকাশের স্বাধীনতা যে রয়েছে, তা প্রমাণিত সত্য। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 78%

     
  • না - 22%

     

মোট ভোট সংখ্যাঃ 1290

৫৭ ধারায় সমস্যা নয়?

Jul 13, 2017 8:49 AM

সংবাদ প্রতিবেদন ও ফেইসবুক স্ট্যাটাসের জন্য কয়েকজন সাংবাদিকদের বিরুদ্ধে তথ্য-প্রযুক্তি আইনের ৫৭ ধারায় মামলা দায়ের হলেও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলছেন, এতে সাংবাদিক নিগ্রহ হচ্ছে না। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 60%

     
  • না - 40%

     

মোট ভোট সংখ্যাঃ 1407

আতঙ্কিত হওয়ার মতো নয়?

Jul 12, 2017 8:45 AM

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ঢাকায় চিকুনগুনিয়া ছড়িয়ে পড়লেও আতঙ্কিত হওয়ার মতো কোনো পরিস্থিতি সৃষ্টি হয়নি। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 20%

     
  • না - 80%

     

মোট ভোট সংখ্যাঃ 1456

বদরা বাদ পড়বে?

Jul 11, 2017 8:44 AM

ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ থেকে সব খারাপ লোকদের বাদ দেওয়া হবে। তার এই কথার বাস্তবায়ন হবে বলে কি আপনি মনে করেন?

  • হ্যাঁ - 52%

     
  • না - 48%

     

মোট ভোট সংখ্যাঃ 3115

এখন খালেদাকে চায় জনগণ?

Jul 10, 2017 11:38 AM

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই সরকার নিয়ে জনগণ অতিষ্ঠ এবং তারা খালেদা জিয়াকে পুনরায় প্রধানমন্ত্রী পদে দেখতে চায়। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 37%

     
  • না - 63%

     

মোট ভোট সংখ্যাঃ 2363

সহিংসতা বন্ধে লিখিত অঙ্গীকার?

Jul 9, 2017 8:46 AM

নির্বাচন ঘিরে কোনো অবস্থাতেই কোনো রাজনৈতিক দল যেন সহিংসতায় জড়িয়ে না পড়ে সে বিষয়ে দলগুলোর অঙ্গীকারনামায় স্বাক্ষরের কথা বলেছেন জাতীয় নির্বাচন পর্যবেক্ষণ পরিষদের প্রধান অধ্যাপক নাজমুল আহসান কলিমউল্লাহ। দলগুলো তা করবে বলে মনে করেন?

  • হ্যাঁ - 20%

     
  • না - 80%

     

মোট ভোট সংখ্যাঃ 918

অবস্থান বদল মানে ইউনেসকোর ব্যর্থতা?

Jul 8, 2017 8:49 AM

রামপাল বিদ্যুৎ কেন্দ্র সরিয়ে নেওয়ার সুপারিশ থেকে ইউনেসকো সরে এসে থাকলে তা আন্তর্জাতিক প্রতিষ্ঠান হিসাবে তাদের ‘দায়িত্বপালনে ব্যর্থতার’ পরিচায়ক হবে বলে মন্তব্য করেছেন তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির সদস্য সচিব অধ্যাপক আনু মুহাম্মদ। আপনি তা মনে করেন?

  • হ্যাঁ - 64%

     
  • না - 36%

     

মোট ভোট সংখ্যাঃ 938

গুম নিজেরাও হয়?

Jul 7, 2017 8:28 AM

হিউম্যান রাইটস ওয়াচের প্রতিবেদন প্রত্যাখ্যান করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বাংলাদেশে অনেকে ব্যবসায়িক কারণে কিংবা অপরাধ করে পুলিশের ভয়ে নিজেরাই নিজেদের গুম করেন। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 81%

     
  • না - 19%

     

মোট ভোট সংখ্যাঃ 1970

আইনে সামলাবে চাপ?

Jul 6, 2017 9:34 AM

দলীয় সরকারের অধীনে নির্বাচনের সময় কোনো চাপ এলে আইনের সর্বোচ্চ প্রয়োগ ঘটিয়ে তা সামলানোর কথা বলেছেন নির্বাচন কমিশনার শাহাদাত হোসেন চৌধুরী। আইন প্রয়োগ করে ইসি এক্ষেত্রে সফল হবে বলে কি আপনি মনে করেন?

  • হ্যাঁ - 51%

     
  • না - 49%

     

মোট ভোট সংখ্যাঃ 1643

ফরহাদ মজহার নাটক করেননি?

Jul 5, 2017 8:57 AM

ফরহাদ মজহারের অন্তর্ধানকে পুলিশ সাজানো বলে সন্দেহ করলেও তার কবি, প্রাবন্ধিক, রাজনৈতিক ভাষ্যকার, গীতিকার পরিচয় তুলে ধরে বিএনপি নেতা রুহুল কবির রিজভী বলেছেন, তিনি নাটক করতে পারেন না। আপনিও কি তা মনে করেন?

  • হ্যাঁ - 30%

     
  • না - 70%

     

মোট ভোট সংখ্যাঃ 3272

ফরহাদ মজহারের নাটক?

Jul 4, 2017 9:28 AM

অপহরণের অভিযোগ পাওয়ার পর মোবাইল ফোন ট্র্যাক করে অভিযান চালিয়ে যশোরে ফরহাদ মজহারের হদিস পাওয়ার পর পুলিশ বলছে, তিনি সম্ভবত নাটক সাজিয়েছেন। আপনিও কি তা মনে করেন?

  • হ্যাঁ - 57%

     
  • না - 43%

     

মোট ভোট সংখ্যাঃ 2097

ভিআইপিদের গাড়িতে বাতি বন্ধ হবে?

Jul 3, 2017 9:30 AM

মন্ত্রীসহ ভিআইপিদের গাড়িতে ‘লাল-নীল বাতি’ জ্বালানো ও ঘণ্টা বাজানো বন্ধের উদ্যোগ নেওয়ার কথা জানিয়েছেন সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের। এটা হবে বলে মনে করেন?

  • হ্যাঁ - 48%

     
  • না - 52%

     

মোট ভোট সংখ্যাঃ 2187

অর্থ পাচারকারীদের নাম জানা যাবে?

Jul 2, 2017 8:37 AM

সুইস ব্যাংকে বাংলাদেশিদের জমা অর্থের পরিমাণ বাড়ার খবরের প্রেক্ষাপটে দেশের টাকা পাচার করে কারা সেখানে রেখেছেন, তাদের নাম প্রকাশ করতে সরকারের প্রতি দাবি জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তার দাবিতে সাড়া মিলবে বলে মনে করেন?

  • হ্যাঁ - 13%

     
  • না - 87%

     

মোট ভোট সংখ্যাঃ 1541

অর্থপাচারে রাজনীতিবিদরা নেই?

Jul 1, 2017 9:04 AM

বিএনপি সুইস ব্যাংকে বাংলাদেশিদের অর্থ জমার পরিমাণ বাড়ার পেছনে ক্ষমতাসীনদের ‘দুর্নীতি-লুটপাটের’ কথা বললেও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের দাবি, এর সঙ্গে রাজনীতির কোনো সম্পর্ক নেই। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 18%

     
  • না - 82%

     

মোট ভোট সংখ্যাঃ 1037

শেষমেশ ছোট হবে বাজেটের আকার?

Jun 30, 2017 9:06 AM

ভ্যাট আইন কার্যকর না হওয়ায় রাজস্ব ঘাটতি থেকে শেষ পর্যন্ত বাজেট সংশোধনের সময় আকার ছোট করতে হবে বলে মনে করছেন এ বি মির্জ্জা আজিজুল ইসলাম। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 53%

     
  • না - 47%

     

মোট ভোট সংখ্যাঃ 393

এরশাদ ক্ষমতায় থাকতে চাননি?

Jun 29, 2017 8:20 AM

সামরিক শাসক এইচ এম এরশাদ বলেছেন, তিনি ক্ষমতা নেওয়ার পর নির্বাচন দিয়ে ব্যারাকে ফিরে যেতে চেয়েছিলেন , কিন্তু কেউ ওই নির্বাচনে অংশ নেয়নি বলে তা পারেননি। আপনি কি তার এই কথা সত্য মনে করেন?

  • হ্যাঁ - 21%

     
  • না - 79%

     

মোট ভোট সংখ্যাঃ 902

ভাগ্য নিয়ন্ত্রক পুলিশ?

Jun 28, 2017 10:10 AM

বাংলাদেশকে একটি ‘ক্রিমিনাল স্টেটে’ পরিণত করা হয়েছে অভিযোগ করে বিএনপি নেতা রুহুল কবির রিজভী বলেছেন, জনপ্রতিনিধিরা নয়, জনগণের ভাগ্য নিয়ন্ত্রক এখন পুলিশ। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 38%

     
  • না - 62%

     

মোট ভোট সংখ্যাঃ 1244

আনন্দহীন ঈদ?

Jun 27, 2017 8:29 AM

শান্তিপূর্ণ পরিবেশে সারা দেশে ঈদুল ফিতর উদযাপিত হলেও ঈদযাত্রার পথে দুর্ঘটনা-দুর্ভোগ আর দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে এবার ঈদে মানুষের মনে আনন্দ ছিল না বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 17%

     
  • না - 83%

     

মোট ভোট সংখ্যাঃ 1486

দৃষ্টি সরাতেই বাড়ি ভাঙা?

Jun 26, 2017 8:04 AM

সরকার নিজেদের ব্যর্থতা থেকে জনদৃষ্টি সরাতেই মওদুদ আহমদকে উচ্ছেদের পর গুলশানের বাড়ি ভেঙেছে বলে মন্তব্য করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আপনি তা মনে করেন?

  • হ্যাঁ - 32%

     
  • না - 68%

     

মোট ভোট সংখ্যাঃ 381

হুমকিতে কাজ হবে?

Jun 25, 2017 8:43 AM

চট্টগ্রামের মন্ত্রী-সাংসদদের মধ্যে যারা দলীয় সভা ও কর্মসূচিতে অংশ নেন না, তাদের নগর আওয়ামী লীগের পদ ছাড়তে বলেছেন এ বি এম মহিউদ্দিন চৌধুরী। তার এই হুমকিতে সেই নেতারা দলে মনোযোগী হবেন বলে মনে করেন?

  • হ্যাঁ - 22%

     
  • না - 78%

     

মোট ভোট সংখ্যাঃ 219

কিছুই করার নেই?

Jun 24, 2017 8:17 AM

ঝুঁকি নিয়ে ট্রেনের ছাদে চড়া ঠেকাতে ব্যর্থ রেলওয়ে পুলিশের এক কর্মকর্তা বলেছেন, ছাদে যাতে কেউ না উঠে সেজন্য যাত্রীদের ভয়ভীতি দেখিয়েও কাজ হয়নি। তার এই ব্যাখ্যায় আপনি সন্তুষ্ট?

  • হ্যাঁ - 38%

     
  • না - 62%

     

মোট ভোট সংখ্যাঃ 620

কষ্টের কথা বলতে নেই?

Jun 23, 2017 8:42 AM

চট্টগ্রামে হামলার পর মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্যান্ডো গেঞ্জি পরা ছবির সমালোচনা করে আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিম বলেছেন, উনি নিজের জামা খুলে ফেললেন, কিন্তু রাজনীতিবিদদের নিজের কষ্টের কথা বলতে নেই। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 72%

     
  • না - 28%

     

মোট ভোট সংখ্যাঃ 1418

মুহিত বলির পাঁঠা?

Jun 22, 2017 8:57 AM

সংসদে সরকার ও বিরোধী দল উভয়ের একযোগে অর্থমন্ত্রীর সমালোচনার প্রেক্ষাপটে বিএনপি নেতা রুহুল কবির রিজভী বলেছেন, প্রধানমন্ত্রীকে বাঁচাতে মন্ত্রী আবুল মাল আবদুল মুহিতকে ‘বলির পাঁঠা’ বানানো হচ্ছে। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 29%

     
  • না - 71%

     

মোট ভোট সংখ্যাঃ 2923

কাঠগড়ায় দাঁড় করানো উচিত?

Jun 21, 2017 9:16 AM

ঋণ খেলাপে ভারাক্রান্ত রাষ্ট্রায়ত্ত ব্যাংকগুলোর মূলধন ঘাটতি পূরণে দুই হাজার কোটি টাকা দেওয়ার সমালোচনা করে সংসদ সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেছেন, জনগণের করের টাকা দিয়ে লুটপাটের টাকা পূরণ নৈতিকতার মধ্যে পড়ে না, এজন্য অর্থমন্ত্রীকে কাঠগড়ায় দাঁড় করানো উচিত। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 96%

     
  • না - 4%

     

মোট ভোট সংখ্যাঃ 1908

অনিচ্ছা নিয়েই পদে ছিলেন ইউনূস?

Jun 20, 2017 8:51 AM

গ্রামীণ ব্যাংকের পদ ধরে রাখা নিয়ে প্রধানমন্ত্রীর সমালোচনার প্রতিক্রিয়ায় ইউনূস সেন্টার বলেছে, মুহাম্মদ ইউনূস নিজে আগ্রহী না হলেও পরিচালনা পর্ষদের অনুরোধে এমডি পদে ছিলেন। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 38%

     
  • না - 62%

     

মোট ভোট সংখ্যাঃ 1534

হামলাকারীদের ধরা হবে?

Jun 19, 2017 9:11 AM

রাঙ্গুনিয়ায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলার নিন্দা জানিয়ে জড়িতদের চিহ্নিত করতে পুলিশকে নির্দেশ দেওয়ার কথা জানিয়েছেন মন্ত্রী ওবায়দুল কাদের। হামলাকারীদের ধরা হবে বলে মনে করেন?

  • হ্যাঁ - 56%

     
  • না - 44%

     

মোট ভোট সংখ্যাঃ 3530

খাদ্যমন্ত্রীর পদত্যাগ?

Jun 18, 2017 8:57 AM

চালের বাজারে অস্থিরতার জন্য সরকারের অদক্ষতাকে দায়ী করে খাদ্যমন্ত্রী কামরুল ইসলামের পদত্যাগ দাবি করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আপনি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 45%

     
  • না - 55%

     

মোট ভোট সংখ্যাঃ 3510

সরকার উদাসীন?

Jun 17, 2017 8:42 AM

চালের দাম বৃদ্ধি নিয়ে কৃষি অর্থনীতিবিদ এম আসাদুজ্জামান বলেছেন, মিল মালিক ও আড়তদাররা সিন্ডিকেটকরে কৃত্রিম সঙ্কট সৃষ্টি করে চালের দাম বাড়িয়ে দিলেও সরকার কিছুই করছে না। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 90%

     
  • না - 10%

     

মোট ভোট সংখ্যাঃ 1225

প্রভাব নেই মধ্যবিত্তের?

Jun 16, 2017 8:25 AM

মধ্যবিত্ত ও নিম্নমধ্যবিত্তের পক্ষে চাপ তৈরি না হওয়ায় অনেক ক্ষেত্রে তাদের স্বার্থ রক্ষিত হচ্ছে না বলে মনে করেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 85%

     
  • না - 15%

     

মোট ভোট সংখ্যাঃ 478

কারও দায় নেই?

Jun 15, 2017 8:38 AM

পার্বত্য অঞ্চলে ধসে হতাহতের জন্য পাহাড় কাটা ও অবৈধ দখলকে পরিবেশবাদীরা দায়ী করে এলেও দেড় শতাধিক মানুষের প্রাণহানি নিয়ে ওবায়দুল কাদের বলছেন, এটা প্রাকৃতিক বিপর্যয়, এখানে মানুষের কোনো হাত নেই। আপনি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 57%

     
  • না - 43%

     

মোট ভোট সংখ্যাঃ 2548

বাংলাদেশের বোলিং সেরা?

Jun 14, 2017 8:55 AM

বাংলাদেশের চার পেসারের বৈচিত্র্যের কথা তুলে ধরে কোচ চন্দিকা হাথুরুসিংহে বলছেন, তার দলের বোলাররা সবার সেরা। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 78%

     
  • না - 22%

     

মোট ভোট সংখ্যাঃ 1635

আ. লীগ খালি মাঠ চায় না?

Jun 13, 2017 8:58 AM

ক্ষমতাসীনরা বিএনপিকে নির্বাচন থেকে বাদ দেওয়ার ষড়যন্ত্র করছে বলে খালেদা জিয়ার অভিযোগের প্রতিক্রিয়ায় ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ খালি মাঠে গোল দিতে চায় না। আপনি কি ক্ষমতাসীন দলটির সাধারণ সম্পাদকের কথা ঠিক মনে করেন?

  • হ্যাঁ - 63%

     
  • না - 37%

     

মোট ভোট সংখ্যাঃ 2896

সুপথে আসবে ছাত্রলীগ?

Jun 12, 2017 8:52 AM

ছাত্রলীগ নেতাকর্মীদের ‘অপকর্ম’ থেকে দূরে রাখতে টাকা, চাকরি- যা দরকার তার ব্যবস্থা করে দেওয়ার আশ্বাস দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তার এই আশ্বাসে কাজ হবে বলে মনে করেন?

  • হ্যাঁ - 13%

     
  • না - 87%

     

মোট ভোট সংখ্যাঃ 1759

রোজার পরে আন্দোলন?

Jun 11, 2017 8:27 AM

দেশের মানুষ ‘অস্থির হয়ে পড়েছে’ মন্তব্য করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, রোজা শেষে জনগণ ঐক্যবদ্ধ হবে এবং প্রতিবাদ জানাতে বিএনপির আন্দোলনে শরিক হবে বলে তার বিশ্বাস। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 32%

     
  • না - 68%

     

মোট ভোট সংখ্যাঃ 1782