হামলাকারীদের ধরা হবে?

  • হ্যাঁ - 56%

     
  • না - 44%

     

মোট ভোট সংখ্যাঃ 3530

পূর্বের জরিপ

ভোটে আনার দায়িত্ব ইসির নয়?

Aug 18, 2017 8:27 AM

সব রাজনৈতিক দলকে ভোটে আনতে নির্বাচন কমিশনের কোনো ভূমিকা থাকবে না বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা। আপনি কি তার এই অবস্থান সমর্থন করেন?

  • হ্যাঁ - 45%

     
  • না - 55%

     

মোট ভোট সংখ্যাঃ 767

চালের দাম নিয়ে ‘হা-হুতাশ’ নেই?

Aug 17, 2017 9:01 AM

বাজারে ৪২ টাকার কমে চাল না মিললেও বাঙালির প্রধান এই খাদ্যশস্যের দাম ‘সবার ক্রয় ক্ষমতার মধ্যে’ রয়েছে এবং এ নিয়ে মানুষের কোনো ‘হা-হুতাশ’ নেই বলে দাবি করেছেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 8%

     
  • না - 92%

     

মোট ভোট সংখ্যাঃ 1840

বঙ্গবন্ধুর খুনিরা ফিরবে?

Aug 16, 2017 8:53 AM

বিদেশে পালিয়ে থাকা বঙ্গবন্ধুর খুনিদের ফিরিয়ে আনতে ‘অত্যন্ত জোরাল’ কূটনৈতিক তৎপরতার কথা জানিয়ে মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বর্তমান সরকারের মেয়াদেই তাদের দেশে আনা যাবে বলে তিনি আশা করছেন। আপনি কি তার মতো আশাবাদী?

  • হ্যাঁ - 28%

     
  • না - 72%

     

মোট ভোট সংখ্যাঃ 1186

বড় বন্যা মোকাবেলায় সক্ষম?

Aug 15, 2017 8:27 AM

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, ১৯৮৮ সালের চেয়ে বড় বন্যা মোকাবেলার সক্ষমতা বর্তমান সরকারের রয়েছে। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 37%

     
  • না - 63%

     

মোট ভোট সংখ্যাঃ 772

সাগর-রুনি হত্যার বিচার হবে?

Aug 14, 2017 8:37 AM

পাঁচ দশক পর যুদ্ধাপরাধের বিচার হওয়ার কথা তুলে ধরে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলারও তদন্ত শেষ হবে, অপরাধীদের বিচার হবে। তার এই কথায় আপনি কি আশ্বস্ত?

  • হ্যাঁ - 13%

     
  • না - 87%

     

মোট ভোট সংখ্যাঃ 932

নাগরিকরা নিয়ম মানলেই হবে?

Aug 13, 2017 8:45 AM

চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন, নাগরিকরা নিজ নিজ জায়গা থেকে নিয়ম মেনে চললে যানজট ও জলাবদ্ধতার মতো সমস্যাগুলো থাকবে না। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 57%

     
  • না - 43%

     

মোট ভোট সংখ্যাঃ 1325

ভারতের গরু লাগবে না?

Aug 12, 2017 8:43 AM

দেশের খামারগুলোতে কোরবানির মওসুমের চাহিদার তুলনায় বেশি পশুর মজুদ রয়েছে জানিয়ে প্রাণিসম্পদ অধিদপ্তর বলছে, এবার ভারত থেকে গরু না এলেও সঙ্কট তৈরি হবে না। আপনি তা মনেকরেন?

  • হ্যাঁ - 62%

     
  • না - 38%

     

মোট ভোট সংখ্যাঃ 1746

অন্ধকারে ঢিল ছুড়ছে বিএনপি?

Aug 11, 2017 8:41 AM

ষোড়শ সংশোধনী বাতিলের রায় নিয়ে বিএনপির প্রতিক্রিয়ার জবাবে ওবায়দুল কাদের বলেছেন, ৭৯৯ পৃষ্ঠার ওই রায় না পড়েই অন্ধকারে ঢিল ছুড়ছেন তারা। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 53%

     
  • না - 47%

     

মোট ভোট সংখ্যাঃ 622

আ. লীগ কর্মীদের উৎসাহ কমবে?

Aug 10, 2017 9:26 AM

কারও বিরুদ্ধে ৫৭ ধারায় মামলা দায়েরের আগে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীদের কেন্দ্রের অনুমতি নেওয়ার নির্দেশ দিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এতে বিতর্কিত এই আইনে মামলা দায়েরের উৎসাহ কমবে বলে মনে করেন?

  • হ্যাঁ - 57%

     
  • না - 43%

     

মোট ভোট সংখ্যাঃ 826

এত টিভির দরকার নেই?

Aug 9, 2017 8:59 AM

বাংলাদেশে এখন প্রায় অর্ধশত টেলিভিশন চ্যানেল থাকলেও এতগুলোর প্রয়োজন নেই বলে মনে করেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 84%

     
  • না - 16%

     

মোট ভোট সংখ্যাঃ 2017

প্রতিবাদের ভাষা রুদ্ধ ভয়ে?

Aug 8, 2017 8:56 AM

তথ্য প্রযুক্তি আইনের খড়গের শঙ্কায় মানুষ এখন প্রতিবাদ করতেও ভয় পাচ্ছে বলে দাবি করেছেন গণজাগরণ আন্দোলনের নেতা লাকী আক্তার। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 74%

     
  • না - 26%

     

মোট ভোট সংখ্যাঃ 1003

ঘাটতি মানসিকতায়?

Aug 7, 2017 8:55 AM

বাংলাদেশের নতুন ব্যাটিং কোচ মার্ক ও’নিল বলছেন, টাইগারদের টেকনিকে সমস্যা নেই, ঘাটতি মানসিকতায়। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 93%

     
  • না - 7%

     

মোট ভোট সংখ্যাঃ 1051

কারণ ছাত্রলীগ?

Aug 6, 2017 9:18 AM

অধ্যাপক জাফর ইকবাল বলেছেন, শেখ হাসিনার সরকার যে কাজ করেছে তাতে আগামী নির্বাচনে আওয়ামী লীগের জয়ের সম্ভাবনা বেশি, তবে হারলে ছাত্রলীগের কারণে হারবে। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 82%

     
  • না - 18%

     

মোট ভোট সংখ্যাঃ 2002

শ্রমিকবান্ধব এমপির অভাব?

Aug 5, 2017 9:03 AM

জাতীয় সংসদে শ্রমিকের স্বার্থের পক্ষে কথা বলতে পাঁচজনকেও পাশে পান না মন্তব্য করে ওয়ার্কার্স পার্টির সভাপতিরাশেদ খান মেনন বলেছেন, যাদের টাকা আছে, পার্লামেন্ট এখন তাদের। আপনি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 95%

     
  • না - 5%

     

মোট ভোট সংখ্যাঃ 704

রাজনীতিকদের কথা কেউ শোনে না?

Aug 4, 2017 8:29 AM

রাজনীতিবিদরা খারাপ কথা বলেন মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, টেলিভিশনে তাদের বক্তব্য কেউ শোনে না, বিনোদন দেখে। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 87%

     
  • না - 13%

     

মোট ভোট সংখ্যাঃ 621

ক্রয়ক্ষমতা বেশি?

Aug 3, 2017 8:39 AM

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, মানুষের ক্রয়ক্ষমতা বেড়েছে বলে এখন বাজারে যে দামই হাঁকা হয়, তাই দিয়ে পণ্য কেনে তারা। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 61%

     
  • না - 39%

     

মোট ভোট সংখ্যাঃ 3054

আ. লীগের চামড়া মোটা?

Aug 2, 2017 9:01 AM

শেখ হাসিনা নেতৃত্বাধীন সরকারের অধীনে নির্বাচন নিয়ে ক্ষমতাসীনদের অনড় অবস্থানের সমালোচনা করে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগের চামড়া খুব মোটা, যা বলেন ওদের কিছু যায় আসে না। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 31%

     
  • না - 69%

     

মোট ভোট সংখ্যাঃ 4035

বিদ্যুৎ চুরির শাস্তি যথেষ্ট?

Aug 1, 2017 8:59 AM

বিদ্যুৎ চুরির শাস্তি শুধু ১০ হাজার টাকা জরিমানা ছিল আগে, এখন তা কঠোর করতে ৩ বছরের কারাদণ্ড বা ৫০ হাজার টাকা জরিমানার আইন করতে যাচ্ছে সরকার। এই শাস্তি কি আপনি ঠিক মনে করেন?

  • হ্যাঁ - 74%

     
  • না - 26%

     

মোট ভোট সংখ্যাঃ 1150

রিজিয়া নদভী প্রশ্নের অতীত?

Jul 31, 2017 9:06 AM

স্বামী আওয়ামী লীগের এমপি মুহাম্মদ নেজামুদ্দীন নদভীকে নিয়ে চার বছরে প্রশ্ন না ওঠায় জামায়াত নেতার মেয়ে রিজিয়া নদভীর মহিলা আওয়ামী লীগে পদ পাওয়া নিয়ে এখন প্রশ্ন তোলা সমীচীন নয় বলে মনে করেন ওবায়দুল কাদের। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 66%

     
  • না - 34%

     

মোট ভোট সংখ্যাঃ 2416

জামানত থাকবে না?

Jul 30, 2017 8:43 AM

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নিরপেক্ষ ‘সহায়ক সরকারের’ অধীনে নির্বাচন হলে আওয়ামী লীগের কোনো প্রার্থীর জামানত টিকবে না। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 31%

     
  • না - 69%

     

মোট ভোট সংখ্যাঃ 3189

সন্দেহের পেছনে চক্রান্ত?

Jul 29, 2017 8:55 AM

খালেদা জিয়ার লন্ডন সফরের উদ্দেশ্য নিয়ে আওয়ামী লীগ নেতাদের সন্দেহের প্রতিক্রিয়ায় বিএনপি নেতা রুহুল কবির রিজভী বলেছেন, তাদের চেয়ারপারসনকে নিয়ে ‘চক্রান্তের অংশ হিসেবেই’ ক্ষমতাসীনদের ওই ‘ষড়যন্ত্র তত্ত্ব’। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 39%

     
  • না - 61%

     

মোট ভোট সংখ্যাঃ 1455

জনসংখ্যা বৃদ্ধিতে উদ্বেগ নয়?

Jul 28, 2017 8:25 AM

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জনসংখ্যা বৃদ্ধি খুব একটা উদ্বেগজনক ব্যাপার না, শিক্ষাদীক্ষা দিতে পারলে তারাই হবে সব থেকে বড় সম্পদ। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 81%

     
  • না - 19%

     

মোট ভোট সংখ্যাঃ 1387

এমন দুর্ভোগ হবে না?

Jul 27, 2017 8:39 AM

রাজধানীতে জলাবদ্ধতা নিরসনে পদক্ষেপ নেওয়ার কথা জানিয়ে স্থানীয় সরকারমন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আগামী বছর আর এ ধরনের পরিস্থিতি তৈরি হবে না। তার এই কথায় আপনি আশ্বস্ত?

  • হ্যাঁ - 50%

     
  • না - 50%

     

মোট ভোট সংখ্যাঃ 2610

দুই চোখে দেখা হয় না?

Jul 26, 2017 9:13 AM

ঢাকায় কর্মসূচি ঠেকাতে পুলিশি তৎপরতায় সরকার ও বিরোধীদের ক্ষেত্রে কোনো তফাৎ হয় না বলে দাবি করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 10%

     
  • না - 90%

     

মোট ভোট সংখ্যাঃ 1179

নিরপেক্ষ তদন্ত হবে?

Jul 25, 2017 8:35 AM

বিক্ষোভে পুলিশের লাঠিপেটা ও টিয়ার গ্যাস ছোড়ার মধ্যে কলেজছাত্র সিদ্দিকুর রহমানের চোখ জখম হওয়ার বিষয়ে আইজিপি এ কে এম শহীদুল হক বলেছেন, এই ঘটনার নিরপেক্ষ তদন্ত করা হবে। তার বক্তব্যে আপনি কি আশাবাদী?

  • হ্যাঁ - 43%

     
  • না - 57%

     

মোট ভোট সংখ্যাঃ 2251

পদ্ধতির পরিবর্তনে পাস কম?

Jul 24, 2017 8:51 AM

এবার এইচএসসি পরীক্ষায় পাসের হার কমার জন্য মূল্যায়ন পদ্ধতির পরিবর্তনকে কারণ দেখিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। আপনি কি তার এই যুক্তিতে সন্তুষ্ট?

  • হ্যাঁ - 67%

     
  • না - 33%

     

মোট ভোট সংখ্যাঃ 1865

চিকুনগুনিয়া মুক্ত হবে?

Jul 23, 2017 8:56 AM

আগামী ১০ দিনের মধ্যে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনকে চিকুনগুনিয়া মুক্ত করার ঘোষণা দিয়েছেন মেয়র সাঈদ খোকন। তা হবে বলে মনে করেন?

  • হ্যাঁ - 40%

     
  • না - 60%

     

মোট ভোট সংখ্যাঃ 2399

খুব ক্ষতি হবে না?

Jul 22, 2017 9:05 AM

শাকিব খান না থাকলে বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গন সাময়িক হোঁচট খেলেও খুব বড় ক্ষতির মুখে পড়বে না বলে মনে করেন এক সময়ের জনপ্রিয় অভিনেতা সোহেল রানা। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 70%

     
  • না - 30%

     

মোট ভোট সংখ্যাঃ 1304

জবাবদিহিতে ভয় আ. লীগের?

Jul 21, 2017 8:25 AM

লন্ডনে গিয়েও বাংলাদেশে গণতন্ত্র ও আইনের শাসন নিয়ে একটি সেমিনারে আওয়ামী লীগ নেতাদের অংশ না নেওয়ার সমালোচনা করে বিএনপি নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, জবাবদিহির ভয়ে পিছু হটেছেন তারা। আপনি তা মনে করেন?

  • হ্যাঁ - 20%

     
  • না - 80%

     

মোট ভোট সংখ্যাঃ 2310

চেহারা বদলাবে?

Jul 20, 2017 9:00 AM

ঢাকা শহরের পরিবর্তনের জন্য প্রথমে রাস্তা ঠিক করায় হাত দেওয়ার কথা জানিয়ে মেয়র আনিসুল হক বলেছেন, যেভাবে কাজ চলছে তাতে আগামী দুই বছর পর নতুন ঢাকা দেখা যাবে। তা হবে বলে মনে করেন?

  • হ্যাঁ - 64%

     
  • না - 36%

     

মোট ভোট সংখ্যাঃ 2657

চাঁদাবাজি হয় না?

Jul 19, 2017 9:05 AM

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের দিন জাতীয় শোক দিবস সবাই মিলেমিশে পালন করে, এটা নিয়ে চাঁদাবাজি হয় না। বাস্তব চিত্র তাই বলে মনে করেন?

  • হ্যাঁ - 40%

     
  • না - 60%

     

মোট ভোট সংখ্যাঃ 2228

খালেদার ফেরা অনিশ্চিত?

Jul 18, 2017 8:29 AM

চিকিৎসার জন্য যুক্তরাজ্যে যাওয়া খালেদা জিয়া বিভিন্ন মামলায় বিচার এড়াতে দেশে আর নাও ফিরতে পারেন বলে সন্দেহ করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এই সন্দেহের কারণ রয়েছে বলে কি আপনি মনে করেন?

  • হ্যাঁ - 58%

     
  • না - 42%

     

মোট ভোট সংখ্যাঃ 3509

সুষ্ঠু ভোটে সক্ষম ইসি?

Jul 17, 2017 8:54 AM

সংসদ নির্বাচনের আগের দেড় বছরের কর্মপরিকল্পনা ঘোষণা করে সিইসি কে এম নূরুল হুদা বলেছেন, শুধু সরকার নয়, রাজনৈতিক দল বা যে কোনো দেশি-বিদেশি সংস্থার প্রভাবমুক্ত নির্বাচন করতে পারবেন তারা। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 60%

     
  • না - 40%

     

মোট ভোট সংখ্যাঃ 2319

মুক্তিযুদ্ধের মূল্যবোধ নেই?

Jul 16, 2017 8:22 AM

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের চেতনার কথা বললেও তাদের কাছে মুক্তিযুদ্ধের কোনো মূ্ল্যবোধ নেই। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 43%

     
  • না - 57%

     

মোট ভোট সংখ্যাঃ 1907

মশা নিধনের উদ্যোগ যথেষ্ট?

Jul 15, 2017 9:13 AM

সিটি করপোরেশনের যেসব জায়গায় মশা মারার কথা তার চেয়ে বেশি মারা হচ্ছে দাবি করে ঢাকা উত্তরের মেয়র আনিসুল হকবলেছেন, মানুষের ঘরে ঢুকে মশা মারা তাদের পক্ষে সম্ভব নয়। তার এই যুক্তিতে আপনি সন্তুষ্ট?

  • হ্যাঁ - 19%

     
  • না - 81%

     

মোট ভোট সংখ্যাঃ 1021

মত প্রকাশের স্বাধীনতার প্রমাণ?

Jul 14, 2017 8:37 AM

বাজেট নিয়ে সরকারি দলের সংসদ সদস্যদের সমালোচনার দিকটি দেখিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মত প্রকাশের স্বাধীনতা যে রয়েছে, তা প্রমাণিত সত্য। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 78%

     
  • না - 22%

     

মোট ভোট সংখ্যাঃ 1290

৫৭ ধারায় সমস্যা নয়?

Jul 13, 2017 8:49 AM

সংবাদ প্রতিবেদন ও ফেইসবুক স্ট্যাটাসের জন্য কয়েকজন সাংবাদিকদের বিরুদ্ধে তথ্য-প্রযুক্তি আইনের ৫৭ ধারায় মামলা দায়ের হলেও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলছেন, এতে সাংবাদিক নিগ্রহ হচ্ছে না। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 60%

     
  • না - 40%

     

মোট ভোট সংখ্যাঃ 1407

আতঙ্কিত হওয়ার মতো নয়?

Jul 12, 2017 8:45 AM

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ঢাকায় চিকুনগুনিয়া ছড়িয়ে পড়লেও আতঙ্কিত হওয়ার মতো কোনো পরিস্থিতি সৃষ্টি হয়নি। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 20%

     
  • না - 80%

     

মোট ভোট সংখ্যাঃ 1456

বদরা বাদ পড়বে?

Jul 11, 2017 8:44 AM

ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ থেকে সব খারাপ লোকদের বাদ দেওয়া হবে। তার এই কথার বাস্তবায়ন হবে বলে কি আপনি মনে করেন?

  • হ্যাঁ - 52%

     
  • না - 48%

     

মোট ভোট সংখ্যাঃ 3115

এখন খালেদাকে চায় জনগণ?

Jul 10, 2017 11:38 AM

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই সরকার নিয়ে জনগণ অতিষ্ঠ এবং তারা খালেদা জিয়াকে পুনরায় প্রধানমন্ত্রী পদে দেখতে চায়। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 37%

     
  • না - 63%

     

মোট ভোট সংখ্যাঃ 2363

সহিংসতা বন্ধে লিখিত অঙ্গীকার?

Jul 9, 2017 8:46 AM

নির্বাচন ঘিরে কোনো অবস্থাতেই কোনো রাজনৈতিক দল যেন সহিংসতায় জড়িয়ে না পড়ে সে বিষয়ে দলগুলোর অঙ্গীকারনামায় স্বাক্ষরের কথা বলেছেন জাতীয় নির্বাচন পর্যবেক্ষণ পরিষদের প্রধান অধ্যাপক নাজমুল আহসান কলিমউল্লাহ। দলগুলো তা করবে বলে মনে করেন?

  • হ্যাঁ - 20%

     
  • না - 80%

     

মোট ভোট সংখ্যাঃ 918

অবস্থান বদল মানে ইউনেসকোর ব্যর্থতা?

Jul 8, 2017 8:49 AM

রামপাল বিদ্যুৎ কেন্দ্র সরিয়ে নেওয়ার সুপারিশ থেকে ইউনেসকো সরে এসে থাকলে তা আন্তর্জাতিক প্রতিষ্ঠান হিসাবে তাদের ‘দায়িত্বপালনে ব্যর্থতার’ পরিচায়ক হবে বলে মন্তব্য করেছেন তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির সদস্য সচিব অধ্যাপক আনু মুহাম্মদ। আপনি তা মনে করেন?

  • হ্যাঁ - 64%

     
  • না - 36%

     

মোট ভোট সংখ্যাঃ 938

গুম নিজেরাও হয়?

Jul 7, 2017 8:28 AM

হিউম্যান রাইটস ওয়াচের প্রতিবেদন প্রত্যাখ্যান করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বাংলাদেশে অনেকে ব্যবসায়িক কারণে কিংবা অপরাধ করে পুলিশের ভয়ে নিজেরাই নিজেদের গুম করেন। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 81%

     
  • না - 19%

     

মোট ভোট সংখ্যাঃ 1970

আইনে সামলাবে চাপ?

Jul 6, 2017 9:34 AM

দলীয় সরকারের অধীনে নির্বাচনের সময় কোনো চাপ এলে আইনের সর্বোচ্চ প্রয়োগ ঘটিয়ে তা সামলানোর কথা বলেছেন নির্বাচন কমিশনার শাহাদাত হোসেন চৌধুরী। আইন প্রয়োগ করে ইসি এক্ষেত্রে সফল হবে বলে কি আপনি মনে করেন?

  • হ্যাঁ - 51%

     
  • না - 49%

     

মোট ভোট সংখ্যাঃ 1643