হামলাকারীদের ধরা হবে?

  • হ্যাঁ - 56%

     
  • না - 44%

     

মোট ভোট সংখ্যাঃ 3530

পূর্বের জরিপ

আনন্দহীন ঈদ?

Jun 27, 2017 8:29 AM

শান্তিপূর্ণ পরিবেশে সারা দেশে ঈদুল ফিতর উদযাপিত হলেও ঈদযাত্রার পথে দুর্ঘটনা-দুর্ভোগ আর দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে এবার ঈদে মানুষের মনে আনন্দ ছিল না বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 17%

     
  • না - 83%

     

মোট ভোট সংখ্যাঃ 1482

দৃষ্টি সরাতেই বাড়ি ভাঙা?

Jun 26, 2017 8:04 AM

সরকার নিজেদের ব্যর্থতা থেকে জনদৃষ্টি সরাতেই মওদুদ আহমদকে উচ্ছেদের পর গুলশানের বাড়ি ভেঙেছে বলে মন্তব্য করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আপনি তা মনে করেন?

  • হ্যাঁ - 32%

     
  • না - 68%

     

মোট ভোট সংখ্যাঃ 381

হুমকিতে কাজ হবে?

Jun 25, 2017 8:43 AM

চট্টগ্রামের মন্ত্রী-সাংসদদের মধ্যে যারা দলীয় সভা ও কর্মসূচিতে অংশ নেন না, তাদের নগর আওয়ামী লীগের পদ ছাড়তে বলেছেন এ বি এম মহিউদ্দিন চৌধুরী। তার এই হুমকিতে সেই নেতারা দলে মনোযোগী হবেন বলে মনে করেন?

  • হ্যাঁ - 22%

     
  • না - 78%

     

মোট ভোট সংখ্যাঃ 219

কিছুই করার নেই?

Jun 24, 2017 8:17 AM

ঝুঁকি নিয়ে ট্রেনের ছাদে চড়া ঠেকাতে ব্যর্থ রেলওয়ে পুলিশের এক কর্মকর্তা বলেছেন, ছাদে যাতে কেউ না উঠে সেজন্য যাত্রীদের ভয়ভীতি দেখিয়েও কাজ হয়নি। তার এই ব্যাখ্যায় আপনি সন্তুষ্ট?

  • হ্যাঁ - 38%

     
  • না - 62%

     

মোট ভোট সংখ্যাঃ 620

কষ্টের কথা বলতে নেই?

Jun 23, 2017 8:42 AM

চট্টগ্রামে হামলার পর মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্যান্ডো গেঞ্জি পরা ছবির সমালোচনা করে আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিম বলেছেন, উনি নিজের জামা খুলে ফেললেন, কিন্তু রাজনীতিবিদদের নিজের কষ্টের কথা বলতে নেই। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 72%

     
  • না - 28%

     

মোট ভোট সংখ্যাঃ 1418

মুহিত বলির পাঁঠা?

Jun 22, 2017 8:57 AM

সংসদে সরকার ও বিরোধী দল উভয়ের একযোগে অর্থমন্ত্রীর সমালোচনার প্রেক্ষাপটে বিএনপি নেতা রুহুল কবির রিজভী বলেছেন, প্রধানমন্ত্রীকে বাঁচাতে মন্ত্রী আবুল মাল আবদুল মুহিতকে ‘বলির পাঁঠা’ বানানো হচ্ছে। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 29%

     
  • না - 71%

     

মোট ভোট সংখ্যাঃ 2923

কাঠগড়ায় দাঁড় করানো উচিত?

Jun 21, 2017 9:16 AM

ঋণ খেলাপে ভারাক্রান্ত রাষ্ট্রায়ত্ত ব্যাংকগুলোর মূলধন ঘাটতি পূরণে দুই হাজার কোটি টাকা দেওয়ার সমালোচনা করে সংসদ সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেছেন, জনগণের করের টাকা দিয়ে লুটপাটের টাকা পূরণ নৈতিকতার মধ্যে পড়ে না, এজন্য অর্থমন্ত্রীকে কাঠগড়ায় দাঁড় করানো উচিত। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 96%

     
  • না - 4%

     

মোট ভোট সংখ্যাঃ 1908

অনিচ্ছা নিয়েই পদে ছিলেন ইউনূস?

Jun 20, 2017 8:51 AM

গ্রামীণ ব্যাংকের পদ ধরে রাখা নিয়ে প্রধানমন্ত্রীর সমালোচনার প্রতিক্রিয়ায় ইউনূস সেন্টার বলেছে, মুহাম্মদ ইউনূস নিজে আগ্রহী না হলেও পরিচালনা পর্ষদের অনুরোধে এমডি পদে ছিলেন। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 38%

     
  • না - 62%

     

মোট ভোট সংখ্যাঃ 1534

হামলাকারীদের ধরা হবে?

Jun 19, 2017 9:11 AM

রাঙ্গুনিয়ায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলার নিন্দা জানিয়ে জড়িতদের চিহ্নিত করতে পুলিশকে নির্দেশ দেওয়ার কথা জানিয়েছেন মন্ত্রী ওবায়দুল কাদের। হামলাকারীদের ধরা হবে বলে মনে করেন?

  • হ্যাঁ - 56%

     
  • না - 44%

     

মোট ভোট সংখ্যাঃ 3530

খাদ্যমন্ত্রীর পদত্যাগ?

Jun 18, 2017 8:57 AM

চালের বাজারে অস্থিরতার জন্য সরকারের অদক্ষতাকে দায়ী করে খাদ্যমন্ত্রী কামরুল ইসলামের পদত্যাগ দাবি করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আপনি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 45%

     
  • না - 55%

     

মোট ভোট সংখ্যাঃ 3510

সরকার উদাসীন?

Jun 17, 2017 8:42 AM

চালের দাম বৃদ্ধি নিয়ে কৃষি অর্থনীতিবিদ এম আসাদুজ্জামান বলেছেন, মিল মালিক ও আড়তদাররা সিন্ডিকেটকরে কৃত্রিম সঙ্কট সৃষ্টি করে চালের দাম বাড়িয়ে দিলেও সরকার কিছুই করছে না। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 90%

     
  • না - 10%

     

মোট ভোট সংখ্যাঃ 1225

প্রভাব নেই মধ্যবিত্তের?

Jun 16, 2017 8:25 AM

মধ্যবিত্ত ও নিম্নমধ্যবিত্তের পক্ষে চাপ তৈরি না হওয়ায় অনেক ক্ষেত্রে তাদের স্বার্থ রক্ষিত হচ্ছে না বলে মনে করেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 85%

     
  • না - 15%

     

মোট ভোট সংখ্যাঃ 478

কারও দায় নেই?

Jun 15, 2017 8:38 AM

পার্বত্য অঞ্চলে ধসে হতাহতের জন্য পাহাড় কাটা ও অবৈধ দখলকে পরিবেশবাদীরা দায়ী করে এলেও দেড় শতাধিক মানুষের প্রাণহানি নিয়ে ওবায়দুল কাদের বলছেন, এটা প্রাকৃতিক বিপর্যয়, এখানে মানুষের কোনো হাত নেই। আপনি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 57%

     
  • না - 43%

     

মোট ভোট সংখ্যাঃ 2548

বাংলাদেশের বোলিং সেরা?

Jun 14, 2017 8:55 AM

বাংলাদেশের চার পেসারের বৈচিত্র্যের কথা তুলে ধরে কোচ চন্দিকা হাথুরুসিংহে বলছেন, তার দলের বোলাররা সবার সেরা। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 78%

     
  • না - 22%

     

মোট ভোট সংখ্যাঃ 1635

আ. লীগ খালি মাঠ চায় না?

Jun 13, 2017 8:58 AM

ক্ষমতাসীনরা বিএনপিকে নির্বাচন থেকে বাদ দেওয়ার ষড়যন্ত্র করছে বলে খালেদা জিয়ার অভিযোগের প্রতিক্রিয়ায় ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ খালি মাঠে গোল দিতে চায় না। আপনি কি ক্ষমতাসীন দলটির সাধারণ সম্পাদকের কথা ঠিক মনে করেন?

  • হ্যাঁ - 63%

     
  • না - 37%

     

মোট ভোট সংখ্যাঃ 2896

সুপথে আসবে ছাত্রলীগ?

Jun 12, 2017 8:52 AM

ছাত্রলীগ নেতাকর্মীদের ‘অপকর্ম’ থেকে দূরে রাখতে টাকা, চাকরি- যা দরকার তার ব্যবস্থা করে দেওয়ার আশ্বাস দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তার এই আশ্বাসে কাজ হবে বলে মনে করেন?

  • হ্যাঁ - 13%

     
  • না - 87%

     

মোট ভোট সংখ্যাঃ 1759

রোজার পরে আন্দোলন?

Jun 11, 2017 8:27 AM

দেশের মানুষ ‘অস্থির হয়ে পড়েছে’ মন্তব্য করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, রোজা শেষে জনগণ ঐক্যবদ্ধ হবে এবং প্রতিবাদ জানাতে বিএনপির আন্দোলনে শরিক হবে বলে তার বিশ্বাস। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 32%

     
  • না - 68%

     

মোট ভোট সংখ্যাঃ 1782

হাসিনা-খালেদার বাইরে কিছু নয়?

Jun 10, 2017 8:22 AM

নাগরিক ঐক্যের প্রধান মাহমুদুর রহমান মান্না বলেছেন, আওয়ামী লীগ-বিএনপিতে দলীয় নেত্রীর কথার বাইরে ‘গাছের পাতা’ পর্যন্ত পড়ে না। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 91%

     
  • না - 9%

     

মোট ভোট সংখ্যাঃ 1170

দুর্বোধ্য বলেই জটিলতা?

Jun 9, 2017 9:21 AM

ভ্যাট আইন নিয়ে ক্যাবের উপদেষ্টা শামসুল আলম বলেছেন, এই আইন দুর্বোধ্য হওয়ায় নানাজনে নানা ব্যাখ্যা দেওয়ায় জটিলতা তৈরি হয়েছে। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 80%

     
  • না - 20%

     

মোট ভোট সংখ্যাঃ 284

বিএনপি বলে উচ্ছেদ?

Jun 8, 2017 9:14 AM

পরিত্যক্ত সম্পত্তি দখলের মামলায় আইনি লড়াইয়ে হারের পর বাড়ি থেকে মওদুদ আহমদকে উচ্ছেদের সমালোচনা করে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি করেন বলেই মওদুদকে বাড়ি ছাড়া করা হয়েছে। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 52%

     
  • না - 48%

     

মোট ভোট সংখ্যাঃ 2011

খামোখা কথা?

Jun 7, 2017 9:13 AM

ব্যাংকে হিসাবের অর্থের উপর আবগারি শুল্ক আগে থেকেই থাকার তথ্য জানিয়ে বর্ধিত শুল্ক প্রত্যাহারের দাবিকে ‘খামোখা কথা’ বলে উড়িয়ে দিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। আপনি কি তার যুক্তিতে সন্তুষ্ট?

  • হ্যাঁ - 7%

     
  • না - 93%

     

মোট ভোট সংখ্যাঃ 1563

দুদকের অভাব সক্ষমতার?

Jun 6, 2017 8:40 AM

দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেছেন, আইনে তাদের অনেক ক্ষমতা দেওয়া হলেও সক্ষমতার অভাবে কাঙ্ক্ষিত প্রয়োগ ঘটানো যাচ্ছে না। আপনি কি তার যুক্তিতে সন্তুষ্ট?

  • হ্যাঁ - 68%

     
  • না - 32%

     

মোট ভোট সংখ্যাঃ 894

সবচেয়ে খারাপ বাজেট?

Jun 5, 2017 8:41 AM

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এবারের বাজেটকে নিজের শ্রেষ্ঠ দাবি করলেও বিভিন্ন খাতে কর বৃদ্ধির এই বাজেটকে এ যাবৎকালের সবচেয়ে খারাপ বলছেন বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 82%

     
  • না - 18%

     

মোট ভোট সংখ্যাঃ 2656

খালেদার আহ্বানে সাড়া দেবে ইসি?

Jun 4, 2017 8:59 AM

সুষ্ঠু ভোটের জন্য নির্বাচন কমিশনের প্রতি নিরপেক্ষ ভূমিকা পালনের আহ্বান জানিয়ে খালেদা জিয়া বলেছেন, সরকার আপনাদের কাছে যা কিছু ‘আবদার’ করবে, তা আপনারা বাস্তবায়ন করবেন না।তার এই আহ্বানে সাড়া মিলবে বলে মনে করেন?

  • হ্যাঁ - 26%

     
  • না - 74%

     

মোট ভোট সংখ্যাঃ 1206

লাখ টাকা জমলেই সম্পদশালী?

Jun 3, 2017 9:18 AM

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, ব্যাংকে যাদের এক লাখ টাকা রাখার সামর্থ্য আছে তারা বাংলাদেশের প্রেক্ষাপটে সম্পদশালী। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 9%

     
  • না - 91%

     

মোট ভোট সংখ্যাঃ 1984

ব্যাংকে অর্থ জমা কমবে?

Jun 2, 2017 8:28 AM

ব্যাংকে জমানো টাকার উপর শুল্ক বাড়ানোয় অর্থ ‘অন্য চ্যানেলে’ চলে যেতে পারে বলে শঙ্কা প্রকাশ করেছেন এফবিসিসিআই সভাপতি শফিউল ইসলাম। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 94%

     
  • না - 6%

     

মোট ভোট সংখ্যাঃ 880

চোরাবালিতে আটকে বিএনপি?

Jun 1, 2017 8:28 AM

২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের পর থেকে বিএনপির রাজনীতি ভুলের চোরাবালিতে আটকে আছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 75%

     
  • না - 25%

     

মোট ভোট সংখ্যাঃ 2203

লুটপাটে সরকার সমর্থকরা?

May 31, 2017 8:37 AM

‘সরকারের পাশের লোকরাই’ দেশের ব্যাংকিং খাতে অনিয়ম ও অর্থ লুটপাটে জড়িত বলে মনে করেন জাতীয় পার্টির সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 94%

     
  • না - 6%

     

মোট ভোট সংখ্যাঃ 1622

আ. লীগের ধর্মনিরপেক্ষতায় খাদ?

May 30, 2017 9:23 AM

সংবিধান সংশোধন করেও রাষ্ট্রধর্মের বিধান রেখে দেওয়ার দিকে ইঙ্গিত করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ ধর্মনিরপেক্ষতার কথা বললেও আসলে ধর্মনিরপেক্ষতায় বিশ্বাস করে না। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 76%

     
  • না - 24%

     

মোট ভোট সংখ্যাঃ 1427

ব্যবসায়ীদের বিবেক জাগবে?

May 29, 2017 8:38 AM

বিবেক তাড়িত হয়ে ব্যবসায়ীরা রোজায় অতিরিক্ত মুনাফা করবে না বলে আশা করছেন চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দিন। তার এ আশা পূরণ হবে বলে মনে করেন?

  • হ্যাঁ - 5%

     
  • না - 95%

     

মোট ভোট সংখ্যাঃ 1671

প্রাথমিকেই তামাকবিরোধী শিক্ষা?

May 28, 2017 8:30 AM

আইন কঠোর হলেও তামাক ব্যবহার বন্ধে সচেতনতা বাড়ছে না মন্তব্য করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক বলেছেন, প্রাথমিক শিক্ষা থেকেই পাঠ্যপুস্তকে তামাকের ক্ষতিকর দিকগুলো তুলে ধরা দরকার। তাতে কাজ হবে বলে মনে করেন?

  • হ্যাঁ - 71%

     
  • না - 29%

     

মোট ভোট সংখ্যাঃ 791

হেফাজতের দৌরাত্ম্য বাড়বে?

May 27, 2017 8:33 AM

হেফাজতে ইসলামের দাবির মুখে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে ভাস্কর্য সরানোয় ক্ষোভ প্রকাশ করে অধ্যাপক সিরাজুল ইসলাম চৌধুরী বলেছেন, ধর্মীয় এই সংগঠন এখন রাজনৈতিক ইস্যু তৈরি করবে এবং তাদের চাপ আরও বাড়তে থাকবে। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 63%

     
  • না - 37%

     

মোট ভোট সংখ্যাঃ 1505

ফেইসবুকে লেখাপড়ার ক্ষতি?

May 26, 2017 8:42 AM

ইন্টারনেট, ফেইসবুকের কারণে শিক্ষার্থীদের লেখাপড়ার ক্ষতি হচ্ছে বলে মনে করেন জাতীয়পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। আপনিও কি তা মনে করেন?

  • হ্যাঁ - 40%

     
  • না - 60%

     

মোট ভোট সংখ্যাঃ 2001

মন পায়নি আ. লীগ?

May 25, 2017 8:58 AM

বিএনপি নেতা নজরুল ইসলাম খান বলেছেন, আওয়ামী লীগ সরকার কিছু উন্নয়নমূলক কাজ করলেও তাদের বিভিন্ন পর্যায়ের নেতাদের দুর্নীতি-অত্যাচারে দলটি জনগণের ‘হৃদয় স্পর্শ’ করতে পারেনি। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 38%

     
  • না - 62%

     

মোট ভোট সংখ্যাঃ 3544

বিরোধিতার জন্য বিরোধিতা?

May 24, 2017 8:32 AM

সৌদি আরবে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের উপস্থিতিতে আরব-মুসলিম দেশগুলোর নেতাদের সম্মেলনে শেখ হাসিনার অংশগ্রহণ নিয়ে বিএনপির সমালোচনার জবাবে ওবায়দুল কাদের একে বিরোধিতার জন্য বিরোধিতা বলছেন। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 76%

     
  • না - 24%

     

মোট ভোট সংখ্যাঃ 1484

২০ বছর কারাভোগেই মুক্তি?

May 23, 2017 9:12 AM

ত্রিশ বছরের বেশি সাজাপ্রাপ্তদের মধ্যে ২০ বছরের বেশি সাজার পর ‘অপরাধপ্রবণতা থাকার কথা নয়’ মন্তব্য করে এমন আসামিদের মুক্তি দেওয়ার পক্ষে মত জানিয়েছেন জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান কাজী রিয়াজুল হক। আপনি কি তাকে সমর্থন করেন?

  • হ্যাঁ - 33%

     
  • না - 67%

     

মোট ভোট সংখ্যাঃ 2252

তল্লাশিতে লাভ বিএনপির?

May 22, 2017 8:39 AM

বিএনপি নেতা মওদুদ আহমদ বলেছেন, খালেদা জিয়ার কার্যালয়ে পুলিশের তল্লাশির কারণে সরকারের জনপ্রিয়তা কমবে, ফলে ভোটে লাভ হবে বিএনপির। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 64%

     
  • না - 36%

     

মোট ভোট সংখ্যাঃ 1692

সন্ত্রাসীদের দলে টানা বন্ধ হবে?

May 21, 2017 8:23 AM

আওয়ামী লীগ নেতাদের সতর্ক করে শেখ হাসিনা বলেছেন, পেশিশক্তি বৃদ্ধিতে অনেকে জামায়াত-বিএনপির নেতা-কর্মী ও সন্ত্রাসীদের দলে টানছেন, যারা দলের ক্ষতি করে, তাদের দলে ভেড়াবেন না। তার কথায় কাজ হবে বলে মনে করেন?

  • হ্যাঁ - 22%

     
  • না - 78%

     

মোট ভোট সংখ্যাঃ 1098

সব অপরাধে সরকারের লোক?

May 20, 2017 8:56 AM

বিএনপি নেতা মওদুদ আহমদ অভিযোগ করেছেন, বাংলাদেশে প্রতিটি সামাজিক অপরাধের পেছনে সরকার সংশ্লিষ্ট কারও না কারও মদদ রয়েছে। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 40%

     
  • না - 60%

     

মোট ভোট সংখ্যাঃ 1956

নারীর অগ্রগতিতে সহায়ক নয় পুরুষ?

May 19, 2017 8:27 AM

পুরুষের অগ্রগতির পেছনে নারীরা সহযোগী হলেও নারীর অগ্রযাত্রায় পুরুষরা তেমন সহযোগী হচ্ছে না বলে মনে করেন কথা সাহিত্যিক নিয়াজ জামান। আপনি তা মনে করেন?

  • হ্যাঁ - 65%

     
  • না - 35%

     

মোট ভোট সংখ্যাঃ 765

সোনার ব্যবসা বৈধ পথে আসবে?

May 18, 2017 8:48 AM

বাংলাদেশে সোনা আমদানি সহজ করতে কেন্দ্রীয় ব্যাংককে চিঠি দিয়েছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর। এটা করা হলে সোনার ব্যবসা বৈধ পথে আসবে বলে আপনি মনে করেন?

  • হ্যাঁ - 43%

     
  • না - 57%

     

মোট ভোট সংখ্যাঃ 1040

আ. লীগ সরকার আরও ৪ বার?

May 17, 2017 9:46 AM

পদ্মা সেতুর পর আরিচা-পাটুরিয়ায় সেতু নির্মাণসহ অন্য উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আরও চার মেয়াদ আওয়ামী লীগের ক্ষমতায় থাকা প্রয়োজন বলে মনে করেন মন্ত্রী ওবায়দুল কাদের। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 45%

     
  • না - 55%

     

মোট ভোট সংখ্যাঃ 1838

ছাত্রলীগে দাদাগিরি?

May 16, 2017 8:45 AM

ছাত্রলীগের চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধি সভায় সংগঠনের বিভিন্ন জেলার নেতারা শাখা কমিটিগুলো না হওয়ার জন্য স্থানীয় এমপি ও ‘বড় ভাইদের’ চাওয়া পূরণের সমন্বয় করতে না পারার কথা বলেছেন। এটা কি ঠিক বলে আপনি মনে করেন?

  • হ্যাঁ - 89%

     
  • না - 11%

     

মোট ভোট সংখ্যাঃ 739

অবকাঠামো সমস্যাই প্রধান?

May 15, 2017 8:41 AM

বিএনপি সরকারের দুর্নীতিকে দায়ী করলেও বেসরকারি বিনিয়োগে অচলাবস্থার জন্য অবকাঠামো সমস্যাকে প্রধান কারণ দেখিয়েছেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। আপনি কি একেই মূল কারণ মনে করেন?

  • হ্যাঁ - 56%

     
  • না - 44%

     

মোট ভোট সংখ্যাঃ 786