জঙ্গি দমন নিয়ে প্রশ্ন নয়?

  • হ্যাঁ - 23%

     
  • না - 77%

     

মোট ভোট সংখ্যাঃ 2356

পূর্বের জরিপ

কাজ নেই বলে জঙ্গিবাদে?

Mar 28, 2017 8:58 AM

বাংলাদেশে জঙ্গিবাদীদের সাম্প্রতিক উত্থানের জন্য কর্মসংস্থানের অভাবকে দায়ী করেছেন সংসদে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 40%

     
  • না - 60%

     

মোট ভোট সংখ্যাঃ 1408

গণতন্ত্র ফিরলে মানুষও দাঁড়াবে?

Mar 27, 2017 8:56 AM

বাংলাদেশ এখন গণতন্ত্রহীন অবস্থায় রয়েছে দাবি করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সব মানুষ জঙ্গিবাদের বিরুদ্ধে ঘুরে দাঁড়াবে যদি গণতন্ত্রকে তার পথে চলতে দেওয়া হয়। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 31%

     
  • না - 69%

     

মোট ভোট সংখ্যাঃ 2860

একজনের বেশি দর্শনার্থী নয়?

Mar 26, 2017 8:49 AM

সামনের সড়কে বোমা বিস্ফোরণের প্রেক্ষাপটে ঢাকা বিমানবন্দরে বিদেশগামী বা বিদেশফেরতদের একজনের বেশি দর্শনার্থী আনা বন্ধ করেছে কর্তৃপক্ষ। নিরাপত্তার জন্য এ ব্যবস্থা ফল দেবে বলে মনে করেন?

  • হ্যাঁ - 53%

     
  • না - 47%

     

মোট ভোট সংখ্যাঃ 652

আতঙ্কের কিছু নেই?

Mar 25, 2017 6:46 AM

র‌্যাবের ব্যারাকে হামলার এক সপ্তাহের মাথায় বিমানবন্দর পুলিশ বক্সের সামনে বিস্ফোরণে একজন নিহতের পর ঢাকার পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া ‘আতঙ্কিত না হওয়ার’ পরামর্শ দিয়ে বলেছেন, আইন-শৃঙ্খলা বাহিনী ‘অনেক সতর্ক’ থাকায় এখন নাশকতা করা ‘কঠিন’ হবে। আপনি তা মনে করেন?

  • হ্যাঁ - 50%

     
  • না - 50%

     

মোট ভোট সংখ্যাঃ 799

লোকবল সংকটে নজরদারিতে দুর্বলতা?

Mar 24, 2017 8:07 AM

ব্যাংকগুলোর কার্যক্রমের উপর কেন্দ্রীয় ব্যাংকের নজরদারিতে দুর্বলতা স্বীকার করে এর জন্য লোকবল সংকটের কথা বলেছেন ডেপুটি গভর্নর আবু হেনা মুহাম্মদ রাজি হাসান। আপনি কি তার এই যুক্তিতে সন্তুষ্ট?

  • হ্যাঁ - 32%

     
  • না - 68%

     

মোট ভোট সংখ্যাঃ 274

একতরফা প্রচার?

Mar 23, 2017 9:13 AM

বিভিন্ন জনসভায় শেখ হাসিনার নৌকায় ভোট চাওয়ার সমালোচনা করে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, প্রধানমন্ত্রী বিরোধী দলকে ‘ঘরে বন্দি’ রেখে নিজের দলীয় প্রতীক নৌকার পক্ষে ‘একতরফা’ নির্বাচনী প্রচার চালাচ্ছেন। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 36%

     
  • না - 64%

     

মোট ভোট সংখ্যাঃ 2051

জঙ্গিবাদে উসকানি?

Mar 22, 2017 8:52 AM

জঙ্গিবিরোধী অভিযানের সমালোচনা করে রাজনৈতিক নেতাদের বক্তব্য জঙ্গিবাদকে আরও উস্কে দিচ্ছে বলে মন্তব্য করেছেন পুলিশের মহাপরিদর্শক একেএম শহীদুল হক। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 69%

     
  • না - 31%

     

মোট ভোট সংখ্যাঃ 1205

উদ্দেশ্য সিদ্ধ হবে?

Mar 21, 2017 8:43 AM

ভূমির পরিকল্পিত ব্যবহারের উদ্দেশ্যে গ্রামাঞ্চলেও বাড়িঘর নির্মাণে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি নেওয়ার বিধান রেখে আইন করতে যাচ্ছে সরকার। এই আইনের উদ্দেশ্য সিদ্ধ হবে বলে কি আপনি মনে করেন?

  • হ্যাঁ - 27%

     
  • না - 73%

     

মোট ভোট সংখ্যাঃ 919

জঙ্গি দমন নিয়ে প্রশ্ন নয়?

Mar 20, 2017 9:07 AM

জঙ্গিবিরোধী অভিযান নিয়ে বিএনপি প্রশ্ন তোলার প্রতিক্রিয়ায় পুলিশ প্রধান এ কে এম শহীদুল হক বলেছেন, সব দেশেই জঙ্গি পেলে মেরে ফেলা হয়। আপনি কি তার এই যুক্তিতে সন্তুষ্ট?

  • হ্যাঁ - 23%

     
  • না - 77%

     

মোট ভোট সংখ্যাঃ 2356

জঙ্গিবাদকে ব্যবহার হচ্ছে?

Mar 19, 2017 8:58 AM

বিএনপি নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ সরকার জঙ্গিবাদকে ব্যবহারকরে রাজনৈতিক ফায়দা উসুল করছে, একে রাজনৈতিক মূলধন হিসেবে ব্যবহার করছে। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 38%

     
  • না - 62%

     

মোট ভোট সংখ্যাঃ 1845

সেই নাশকতার ধারাবাহিকতা?

Mar 18, 2017 8:22 AM

বিএনপিকে বাংলাদেশে ‘জঙ্গিবাদের প্রধান পৃষ্ঠপোষক’ আখ্যায়িত করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দুই বছর আগে অবরোধ-হরতালে পেট্রোল বোমায় মানুষ হত্যার ‘ধারাবাহিকতাতেই’ আশকোনায় ‘আত্মঘাতী’ বিস্ফোরণের ঘটনা। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 69%

     
  • না - 31%

     

মোট ভোট সংখ্যাঃ 2071

অহেতুক ভারত ভীতি?

Mar 17, 2017 8:46 AM

ভারতের সঙ্গে নিরাপত্তা চুক্তির আলোচনা নিয়ে বিএনপি নেতাদের শঙ্কার প্রেক্ষাপটে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশে অহেতুক ‘ইন্ডিয়া ফোবিয়া’ কাজ করে। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 82%

     
  • না - 18%

     

মোট ভোট সংখ্যাঃ 1146

নতুনদের গান প্রাণহীন?

Mar 16, 2017 8:41 AM

নতুন প্রজন্মের সংগীতশিল্পীদের গানে ‘প্রাণ থাকে না’ বলে তা দ্রুত শ্রোতাদের স্মৃতি থেকে হারিয়ে যায় বলে মনে করেন লতা মঙ্গেশকর। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 94%

     
  • না - 6%

     

মোট ভোট সংখ্যাঃ 827

নিরপেক্ষতা গুরুত্বপূর্ণ নয়?

Mar 15, 2017 8:54 AM

নির্বাচনে রাজনৈতিক দলগুলোর অংশগ্রহণ করা, না করা নির্বাচন কমিশনের নিরপেক্ষতার উপর খুব একটা নির্ভর করে না বলে মনে করেন সিইসি কে এম নূরুল হুদা। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 61%

     
  • না - 39%

     

মোট ভোট সংখ্যাঃ 1228

বিদেশি হস্তক্ষেপের প্রমাণ?

Mar 14, 2017 8:55 AM

অষ্টম সংসদ নির্বাচনে ‘র’-যুক্তরাষ্ট্রের যোগসাজশে আওয়ামী লীগকে হারানো হয়েছিল বলে প্রধানমন্ত্রীর বক্তব্য বাংলাদেশের রাজনীতিতে বিদেশি হস্তক্ষেপ দৃশ্যমান করেছে বলে মনে করছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 46%

     
  • না - 54%

     

মোট ভোট সংখ্যাঃ 1615

ভূঁইফোড় ‘দোকান’ বন্ধ হবে?

Mar 13, 2017 8:37 AM

আওয়ামী লীগের নাম ভাঁড়িয়ে ওলামা লীগের মতো সংগঠনগুলোর নানা সুবিধা নেওয়া আটকাতে এগুলো বন্ধ করতে বলেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তার এই চেষ্টা ফলপ্রসূ হবে বলে কি আপনি মনে করেন?

  • হ্যাঁ - 49%

     
  • না - 51%

     

মোট ভোট সংখ্যাঃ 1321

নারীরা সাবধানী চালক?

Mar 12, 2017 8:56 AM

ডাক বিভাগের ২০ শতাংশ গাড়ি চালানোর দায়িত্ব নারীদের দেওয়ার সিদ্ধান্ত জানিয়ে তারানা হালিম বলেছেন, মেয়েরা গাড়ি চালায় সাবধানে, তাই তাদের হাতে সড়ক দুর্ঘটনা কম হয়। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 69%

     
  • না - 31%

     

মোট ভোট সংখ্যাঃ 1197

ভোটের চিন্তায় সাম্প্রদায়িকতায় আ. লীগ?

Mar 11, 2017 8:41 AM

হেফাজতে ইসলামকে ‘আওয়ামী লীগপন্থি’ হিসেবে বর্ণনা করে সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম বলেছেন, নির্বাচনে সুবিধা পাওয়ার আশায় ক্ষমতাসীনরাও বিএনপির মত সাম্প্রদায়িকতার পৃষ্ঠপোষকতা করে যাচ্ছে। আপনি তা মনে করেন?

  • হ্যাঁ - 78%

     
  • না - 22%

     

মোট ভোট সংখ্যাঃ 755

নাটক?

Mar 10, 2017 8:21 AM

কুমিল্লায় পুলিশের দিকে বোমা তাক করে রাখা জঙ্গির ছবি নিয়ে সন্দেহ প্রকাশ করে একে ‘ড্রামা’ বলছেন বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 15%

     
  • না - 85%

     

মোট ভোট সংখ্যাঃ 1226

গণতন্ত্রের সঙ্কটে নারী অধিকার?

Mar 9, 2017 8:42 AM

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে গণতন্ত্র নেই বলে নারীর অধিকারও নেই। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 21%

     
  • না - 79%

     

মোট ভোট সংখ্যাঃ 1883

ঘরেই বিএনপির সংকট?

Mar 8, 2017 8:58 AM

বিএনপি নেতাদের একজন আরেকজনকে সরকারের ‘এজেন্ট’ বলেন দাবি করে ওবায়দুল কাদের বলেছেন, সরকার ভয় দেখায় না, তাদের ঘরেই ভয়ের অনেক কারণ রয়েছে। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 65%

     
  • না - 35%

     

মোট ভোট সংখ্যাঃ 1033

আপস হলেও লাভ হবে না?

Mar 7, 2017 9:02 AM

হেফাজতে ইসলামীর সঙ্গে আপস করলেও ইসলামী দলগুলোর ভোট আওয়ামী লীগ কখনও পক্ষে আনতে পারবে না বলে মনে করেন ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 86%

     
  • না - 14%

     

মোট ভোট সংখ্যাঃ 1180

অন্য দেশকে বালি দিয়ে নদী খনন?

Mar 6, 2017 8:47 AM

বালির বিনিময়ে বিনা খরচে নদী খননের বিষয়ে সিঙ্গাপুরের একটি প্রতিষ্ঠানের সঙ্গে আলোচনা চলছে বলে জানিয়েছেন পানিসম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ। আপনি কি তা সমর্থন করেন?

  • হ্যাঁ - 45%

     
  • না - 55%

     

মোট ভোট সংখ্যাঃ 1563

দারিদ্র্য চান ক্ষুদ্রঋণ দাতারা?

Mar 5, 2017 8:55 AM

ব্যবসা টিকিয়ে রাখতে ক্ষুদ্রঋণ দাতারা দারিদ্র্য নিরসন চান না মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ক্ষুদ্রঋণ নয়, সরকারের পদক্ষেপের ফলেই দারিদ্র্য বিমোচন হচ্ছে। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 66%

     
  • না - 34%

     

মোট ভোট সংখ্যাঃ 1196

পথ উন্মুক্ত করাই সমাধান?

Mar 4, 2017 8:49 AM

‘শত্রু শত্রু খেলা’র দিন শেষ হয়েছে মন্তব্য করে তথ‌্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, আঞ্চলিক বাণিজ্যের ‘সব সুবিধা পেতে হলে’ বাংলাদেশের স্থল, নৌ ও আকাশ পথ উন্মুক্ত করে দিতে হবে। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 55%

     
  • না - 45%

     

মোট ভোট সংখ্যাঃ 888

ইসির জন্য ক্যাডার?

Mar 3, 2017 8:30 AM

নির্বাচন কমিশনের স্বাধীনভাবে কাজ করার জন্য নিজস্ব কর্মী বাহিনী প্রয়োজন মন্তব্য করে এজন্য বিসিএসে আলাদা ক্যাডার রাখার প্রস্তাব করেছেন সাবেক সিইসি এ টি এম শামসুল হুদা। আপনি কি তা সমর্থন করেন?

  • হ্যাঁ - 77%

     
  • না - 23%

     

মোট ভোট সংখ্যাঃ 348

সেরা সময়ে বাংলাদেশ ক্রিকেট?

Mar 2, 2017 8:43 AM

আসন্ন টেস্ট সিরিজে বাংলাদেশের বিপক্ষে নেতৃত্ব দিতে চলা রঙ্গনা হেরাথ বলছেন, শ্রীলঙ্কা সফরকারী বাংলাদেশের দলগুলোর মধ্যে এবারের দলই সেরা। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 78%

     
  • না - 22%

     

মোট ভোট সংখ্যাঃ 829

ধর্মঘট কঠোর হাতে দমন?

Mar 1, 2017 8:45 AM

সড়ক দুর্ঘটনায় মৃত্যুর ঘটনায় আদালতে চালকের সাজার প্রতিবাদে ধর্মঘটী পরিবহন শ্রমিকদের কঠোর হাতে দমন করতে সরকারকে আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। শ্রমিকদের ভাষায় দাবি আদায়ের এই কর্মসূচি আপনি কি কঠোরভাবে দমনের পক্ষে?

  • হ্যাঁ - 85%

     
  • না - 15%

     

মোট ভোট সংখ্যাঃ 2018

বিশেষ সুযোগের অপব্যবহার হবে না?

Feb 28, 2017 8:30 AM

কম বয়সে বিয়ের সুযোগ রেখে বাল্য বিয়ে প্রতিরোধের নতুন আইনের পক্ষে যুক্তি দেখিয়ে প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, আদালতের অনুমতি ছাড়া এই বিশেষ প্রেক্ষাপটের সুযোগ কেউ নিতে পারবে না। এতে এই বিশেষ বিধানের অপব্যবহার ঠেকানো যাবে বলে কি আপনি মনে করেন?

  • হ্যাঁ - 54%

     
  • না - 46%

     

মোট ভোট সংখ্যাঃ 1483

এরশাদে উন্নয়ন?

Feb 27, 2017 8:50 AM

সাবেক সামরিক শাসক এইচএম এরশাদ বলেছেন, তার শাসনামলে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে, আর কারও সময়ে তা হয়নি। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 35%

     
  • না - 65%

     

মোট ভোট সংখ্যাঃ 2370

কম পড়লেও ক্ষতি নেই?

Feb 26, 2017 8:43 AM

বই-পত্রিকা না পড়ে এবং টেলিভিশনে খবর ও ভালো অনুষ্ঠান না দেখেও মোবাইল-ইন্টারনেটে শিক্ষার্থীরা ‘বেশি জানছে’ বলে মনে করেন প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 30%

     
  • না - 70%

     

মোট ভোট সংখ্যাঃ 1032

খুব বেশি বাড়েনি?

Feb 25, 2017 8:49 AM

ভোক্তা ও ব‌্যবসায়ীরা ক্ষোভ প্রকাশ করলেও গ্যাসের দাম ‘খুব বেশি বাড়েনি’ দাবি করে জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, এতে অর্থনীতিতে বিরূপ প্রভাব পড়বে বলে তিনি মনে করেন না।আপনি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 54%

     
  • না - 46%

     

মোট ভোট সংখ্যাঃ 1616

কানাডার রায় আ. লীগের চক্রান্তে?

Feb 24, 2017 8:48 AM

কানাডার একটি আদালতের রায়ে বিএনপিকে ‘সন্ত্রাসী দল’ বলে যে পর্যবেক্ষণ দেওয়া হয়েছে তার পেছনে বাংলাদেশে ক্ষমতাসীন আওয়ামী লীগের চক্রান্ত রয়েছে বলে মনে করছেন রুহুল কবির রিজভী। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 35%

     
  • না - 65%

     

মোট ভোট সংখ্যাঃ 869

হাসিনাকে নিয়ে গবেষণায় ইনস্টিটিউট?

Feb 23, 2017 8:30 AM

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে গবেষণার জন‌্য তার নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ে একটি রিসার্চ ইনস্টিটিউট প্রতিষ্ঠার দাবি জানিয়েছেন সংসদ সদস্য খালিদ মাহমুদ চৌধুরী। আপনি কি তা সমর্থন করেন?

  • হ্যাঁ - 54%

     
  • না - 46%

     

মোট ভোট সংখ্যাঃ 2365

আইএস টিকে আছে অন‌্য দেশের দুর্নীতিতে?

Feb 22, 2017 8:40 AM

বিভিন্ন দেশের দুর্নীতিসহায়ক পরিবেশই জঙ্গিগোষ্ঠী আইএসকে টিকিয়ে রেখেছে বলে দাবি করেছে ট্রান্সপারেন্সি ইন্টারন‌্যাশনাল। আপনি কি সংস্থাটির সঙ্গে একমত?

  • হ্যাঁ - 81%

     
  • না - 19%

     

মোট ভোট সংখ্যাঃ 649

খালেদার গ্রেপ্তার বিএনপি নেতারাই চান?

Feb 21, 2017 8:33 AM

আওয়ামী লীগ নেতা হাছান মাহমুদ বলেছেন, আন্দোলনের ইস্যু পেতে বিএনপি নেতারাই তাদের দলীয় চেয়ারপারসনকে কারাগারে দেখতে চান। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 49%

     
  • না - 51%

     

মোট ভোট সংখ্যাঃ 592

তেলো মাথায় তেল?

Feb 20, 2017 8:48 AM

ব্যাংকগুলোর ধনীবান্ধব নীতির সমালোচনা করে সাবেক গভর্নর ড. সালেহউদ্দিন আহমেদ বলেছেন, যাদের টাকা আছে ব্যাংক তাদের কাছেই যায়, তাদের ডেকেই টাকা দেয়। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 97%

     
  • না - 3%

     

মোট ভোট সংখ্যাঃ 1232

রাজনীতি এখন ব‌্যবসা?

Feb 19, 2017 8:41 AM

বাংলাদেশের রাজনীতি এক সময় নিম্ন মধ্যবিত্তের কাছে থাকলেও এখন তা ব্যবসার অংশ হয়ে গেছে বলে মনে করেন অর্থনীতিবিদ রেহমান সোবহান। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 98%

     
  • না - 2%

     

মোট ভোট সংখ্যাঃ 1261

পরিকল্পনার ফুটোয় প্রশ্ন ফাঁস?

Feb 18, 2017 9:00 AM

প্রশ্ন ফাঁস হওয়ার পেছনে নীতিনির্ধারকদের ‘শিথিল মনোভাব ও জড়িতদের শাস্তি না হওয়াকে’ দায়ী করে সরকারের পরিকল্পনায় সমস্যা থাকার কথা বলেছেন অধ্যাপক জাফর ইকবাল। তার মতে, সরকার চাইলেই প্রশ্ন ফাঁস বন্ধ করা সম্ভব। আপনি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 95%

     
  • না - 5%

     

মোট ভোট সংখ্যাঃ 623

ব্যয়ের সঙ্গে লুটপাট বেড়েছে?

Feb 17, 2017 8:38 AM

অর্থনীতি গতিশীল রাখতে সরকারি ব্যয় বৃদ্ধির কথা অর্থমন্ত্রী বলে এলেও রেহমান সোবহান বলছেন, এই অর্থের একটি অংশ রাজনীতিকদের পকেটে যাচ্ছে। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 94%

     
  • না - 6%

     

মোট ভোট সংখ্যাঃ 424

ঈর্ষাকাতর?

Feb 16, 2017 8:48 AM

পদ্মা সেতু ‘ষড়যন্ত্রে’ মুহাম্মদ ইউনূসকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যের সমালোচনা করে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নোবেলজয়ী এই বাংলাদেশির প্রতি ঈর্ষাকাতরতা থেকে এসব বলছেন তিনি। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 35%

     
  • না - 65%

     

মোট ভোট সংখ্যাঃ 2017

‘হালকা’ নয় বিএনপি?

Feb 15, 2017 8:51 AM

নবম সংসদ নির্বাচনে বিএনপি আওয়ামী লীগের চেয়ে ২০০ আসন কম পেলেও ভোটের রাজনীতিতে দলটি এখনও ‘হালকা’ নয় বলে মনে করেন ওবায়দুল কাদের। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 90%

     
  • না - 10%

     

মোট ভোট সংখ্যাঃ 1140

এমন প্রশ্ন ফাঁস আগেও হত?

Feb 14, 2017 9:26 AM

এসএসসিতে ঢাকা বোর্ডের গণিতের প্রশ্ন ফাঁসের অভিযোগ তদন্ত করবেন জানালেও শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ একইসঙ্গে বলেছেন, এমন ঘটনা আগেও ঘটত, তবে তখন ততটা প্রচার হত না। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 37%

     
  • না - 63%

     

মোট ভোট সংখ্যাঃ 1142

শুধরাবেন প্রকাশকরা?

Feb 13, 2017 9:00 AM

মানহীন বইয়ের বিরুদ্ধে ব্যবস্থা নিতে গিয়ে সংস্কৃতি মন্ত্রণালয় সমালোচনায় পড়ছে বলে তা এড়াতে এই দায়িত্ব প্রকাশকদের ওপরই ছেড়ে দিতে চাইছেন মন্ত্রী আসাদুজ্জামান নূর। প্রকাশকরা শুধরাবে বলে মনে করেন?

  • হ্যাঁ - 15%

     
  • না - 85%

     

মোট ভোট সংখ্যাঃ 460