জঙ্গি দমন নিয়ে প্রশ্ন নয়?

  • হ্যাঁ - 23%

     
  • না - 77%

     

মোট ভোট সংখ্যাঃ 2356

পূর্বের জরিপ

দুর্নীতিতে জল জমছে?

Apr 23, 2017 8:40 AM

বৃষ্টি হলেই ঢাকা ও চট্টগ্রামে জলাবদ্ধতার জন্য দুর্নীতিকে দায়ী করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিভিন্ন প্রকল্পের নামে টাকা নেওয়া হলেও সেগুলোতে কাজ না হওয়ায় এই অবস্থার সৃষ্টি হয়েছে। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 86%

     
  • না - 14%

     

মোট ভোট সংখ্যাঃ 1158

কওমি থেকে জঙ্গি হয় না?

Apr 22, 2017 9:04 AM

আহলে সুন্নাত কওমি মাদ্রাসাকে ‘জঙ্গি তৈরির কারখানা’ বললেও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, কওমি মাদ্রাসার ছাত্র-শিক্ষকরা কোনো দিন জঙ্গি হতে পারে না। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 34%

     
  • না - 66%

     

মোট ভোট সংখ্যাঃ 1754

ঘুষ ছাড়া চাকরি হয় না?

Apr 21, 2017 8:48 AM

সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম বলেছেন, দেশে এখন ঘুষ ছাড়া কেউ চাকরি পায় না। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 86%

     
  • না - 14%

     

মোট ভোট সংখ্যাঃ 853

তিস্তা নিয়ে জাতিসংঘে?

Apr 20, 2017 8:40 AM

তিস্তাসহ ভারতের সঙ্গে অভিন্ন ৫৪টি নদীর পানির ন্যায্য হিস্যার বিষয়টি জাতিসংঘে তুলতে সরকারের প্রতি দাবি জানিয়েছে বিএনপি। আপনি কি তা সমর্থন করেন?

  • হ্যাঁ - 77%

     
  • না - 23%

     

মোট ভোট সংখ্যাঃ 1252

মন্ত্রীর চেয়েও প্রভাবশালী?

Apr 19, 2017 8:22 AM

পরিবহন খাতে অনিয়মের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার ক্ষেত্রে অসহায়ত্ব প্রকাশ করে মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গাড়ির সাথে যারা জড়িত, তারা খুব সামান্য মানুষ না, তারা অনেকেই খুব প্রভাবশালী। আপনি কি তার এই যুক্তিতে সন্তুষ্ট?

  • হ্যাঁ - 39%

     
  • না - 61%

     

মোট ভোট সংখ্যাঃ 1623

রুট পারমিট বাতিল হবে?

Apr 18, 2017 9:09 AM

ঢাকার সড়কে বাস না নামিয়ে যে সব পরিবহন মালিক যাত্রীদের ভোগান্তিতে ফেলেছেন, তাদের রুট পারমিট বাতিলের হুমকি দিয়েছেন বিআরটিএর চেয়ারম্যান মো. মশিয়ার রহমান। তার কথার প্রতিফলন বাস্তবে ঘটবে বলে কি আপনি মনে করেন?

  • হ্যাঁ - 13%

     
  • না - 87%

     

মোট ভোট সংখ্যাঃ 1462

মুখোশ খুলবে?

Apr 17, 2017 8:29 AM

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ইয়াবা পাচারকারী সমাজে যত বড়ই হন না কেন, সবার মুখোশ উন্মোচন করা হবে। তা হবে বলে আপনি মনে করেন?

  • হ্যাঁ - 14%

     
  • না - 86%

     

মোট ভোট সংখ্যাঃ 1244

শফী হুজুরে সরকারের লাভ?

Apr 16, 2017 8:35 AM

সুপ্রিম কোর্ট থেকে ভাস্কর্য অপসারণ এবং কওমি মাদ্রাসার সনদের স্বীকৃতির পর হেফাজতে ইসলামের আমির শাহ আহমদ শফীর ‘জঙ্গিবাদবিরোধী’ বক্তব্যকে লাভ হিসেবে দেখছেন সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের। আপনি তা মনে করছেন?

  • হ্যাঁ - 46%

     
  • না - 54%

     

মোট ভোট সংখ্যাঃ 1533

সাংস্কৃতিক আন্দোলন ছাড়া হবে না?

Apr 15, 2017 8:39 AM

জঙ্গিবাদের উত্থানের পাশাপাশি ‘নতুন বিপদ’ হিসেবে আবির্ভূত পাঠ্যপুস্তকে সাম্প্রদায়িক পরিবর্তন ও ভাস্কর্য অপসারণের মতো বিষয়গুলো দূর করতে সাংস্কৃতিক আন্দোলনের বিকল্প দেখছেন না অধ্যাপক এম এম আকাশ। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 86%

     
  • না - 14%

     

মোট ভোট সংখ্যাঃ 2482

আ. লীগের ভোট কমবে?

Apr 14, 2017 8:20 AM

উদীচীর এক সমাবেশে বলা হয়েছে, আওয়ামী লীগ ভোট বাড়াতে হেফাজতে ইসলামের সঙ্গে ‘আপস’ করলেও এতে তাদের ভোট উল্টো কমবে। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 68%

     
  • না - 32%

     

মোট ভোট সংখ্যাঃ 549

জঙ্গিবাদে মদদ জোগাবে?

Apr 13, 2017 8:47 AM

কওমী শিক্ষার স্বীকৃতি ও সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে ভাস্কর্য অপসারণের হেফাজতে ইসলামের দাবিতে প্রধানমন্ত্রীর সায় জঙ্গিবাদে মদদ জোগাবে বলে মনে করছে ছাত্র ইউনিয়ন। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 54%

     
  • না - 46%

     

মোট ভোট সংখ্যাঃ 2220

প্রকাশের পিছনে প্ররোচনা?

Apr 12, 2017 8:32 AM

বিয়ের নয় বছর পর সামাজিক স্বীকৃতির দাবিতে অপু বিশ্বাসের সন্তান কোলে নিয়ে সংবাদমাধ্যমে আসার পিছনে তৃতীয় পক্ষের প্ররোচনা দেখছেন শাকিব খান। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 21%

     
  • না - 79%

     

মোট ভোট সংখ্যাঃ 1306

বাংলাদেশের চাওয়া বাকির খাতায়?

Apr 11, 2017 8:51 AM

প্রধানমন্ত্রীর সফরের প্রতিক্রিয়ায় সিপিবি বলেছে, ভারত তার চাওয়াগুলো নগদে পেলেও বাংলাদেশের চাওয়াগুলো রয়ে গেছে বাকির খাতায়। আপনি কি তাদের এই মূল্যায়নের সঙ্গে একমত?

  • হ্যাঁ - 84%

     
  • না - 16%

     

মোট ভোট সংখ্যাঃ 1437

ধলেশ্বরীর রক্ষা হবে?

Apr 10, 2017 8:47 AM

বুড়িগঙ্গাকে রক্ষায় হাজারীবাগের ট্যানারি স্থানান্তরের নির্দেশ দেওয়ার পর আদালতসাভারে নতুন চামড়া শিল্প নগরীর পাশের ধলেশ্বরী নদীকে দূষণমুক্ত রাখার নির্দেশনাদিয়েছে। সরকার ধলেশ্বরীকে বাঁচাতে পারবে বলে মনে করেন?

  • হ্যাঁ - 19%

     
  • না - 81%

     

মোট ভোট সংখ্যাঃ 818

তিস্তার জট অচিরেই খুলবে?

Apr 9, 2017 8:39 AM

প্রধানমন্ত্রীর এই সফরে প্রতীক্ষিত তিস্তা চুক্তির বিষয়ে কোনো ঘোষণা না এলেও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন, দুই দেশের বিদ্যমান সরকারই এই সমস্যার সমাধানে পৌঁছাতে পারবে। আপনি কি তার কথায় আশ্বস্ত?

  • হ্যাঁ - 65%

     
  • না - 35%

     

মোট ভোট সংখ্যাঃ 2347

পাকিস্তান আমলের মতোই?

Apr 8, 2017 8:34 AM

হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রানা দাশগুপ্ত বলেছেন, পাকিস্তান আমলে ধর্মীয় সংখ্যালঘুদের ওপর যে বৈষম্য, নিপীড়ন, নির্যাতন হত, সেখান থেকে আজও তাদের ভাগ্যের পরিবর্তন ঘটেনি। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 46%

     
  • না - 54%

     

মোট ভোট সংখ্যাঃ 1018

দিল্লি দিতে জানে না?

Apr 7, 2017 8:43 AM

ছয় বছর আগে চূড়ান্ত পর্যায়ে আটকে যাওয়া তিস্তা চুক্তির জট না খুললেও ভারতের সঙ্গে নতুন করে দুই ডজনের বেশি চুক্তি হতে চলায় বিএনপি নেতা রুহুল কবির রিজভী বলছেন, দিল্লি নিতে জানে, কিন্তু দিতে জানে না। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 21%

     
  • না - 79%

     

মোট ভোট সংখ্যাঃ 2027

চাপ ছিল না?

Apr 6, 2017 9:09 AM

বিসিবি সভাপতি নাজমুল হাসান বলেছেন, টি-টোয়েন্টি অধিনায়ক হিসেবে শ্রীলঙ্কা সফরই মাশরাফি বিন মুর্তজার শেষ সিরিজ হবে বলে ঠিক থাকলেও এই সংস্করণ থেকে অবসরে তার ওপর কোনো চাপ ছিল না। তার অবসরে বিসিবির ওই সিদ্ধান্তের ভূমিকা নেই বলে মনে করেন?

  • হ্যাঁ - 23%

     
  • না - 77%

     

মোট ভোট সংখ্যাঃ 1228

আগেই জানাতে হবে?

Apr 5, 2017 8:57 AM

প্রধানমন্ত্রীর সফরে ভারতের সঙ্গে কী কী চুক্তি ও সমঝোতা স্মারক সই হতে যাচ্ছে, তা আগেই জনগণকে জানানোর দাবি জানিয়েছে বিএনপি। আপনি কি তা চান?

  • হ্যাঁ - 41%

     
  • না - 59%

     

মোট ভোট সংখ্যাঃ 2474

বিএনপির বলেই বরখাস্ত?

Apr 4, 2017 9:18 AM

আদালতের রায় নিয়ে মেয়রের চেয়ারে বসার পরক্ষণেই আরেকটি মামলার কারণে বরখাস্ত আরিফুল হক বলেছেন, তিনি বিএনপি করেন বলেই সরকারের অবিচারের শিকার হচ্ছেন। আপনি কি তার বক্তব্য ঠিক মনে করেন?

  • হ্যাঁ - 89%

     
  • না - 11%

     

মোট ভোট সংখ্যাঃ 1671

স্থানীয় পর্যায়ে ছাপালে ঠেকবে প্রশ্ন ফাঁস?

Apr 3, 2017 8:46 AM

আগামী বছর থেকে পরীক্ষার ঠিক আগে স্থানীয় পর্যায়ে প্রশ্নপত্র ছাপিয়ে তাতেই এসএসসি ও এইচএসসি পরীক্ষা নেওয়ার কথা বলেছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। তাতে কাজ হবে বলে কি আপনি মনে করেন?

  • হ্যাঁ - 19%

     
  • না - 81%

     

মোট ভোট সংখ্যাঃ 1094

সরকারের ওপর অবিশ্বাস?

Apr 2, 2017 9:04 AM

সরকারের প্রতি জনগণের আস্থা নেই দাবি করে বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, সরকার কোনো ভালো কাজ করলেও তাতে ‘প্যাঁচ’ আছে বলে মনে করে মানুষ। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 31%

     
  • না - 69%

     

মোট ভোট সংখ্যাঃ 2483

ভোটে ত্রুটি?

Apr 1, 2017 8:41 AM

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু হলে বিএনপির প্রার্থী মনিরুল হক সাক্কু ‘বিপুল ভোটে’ জয়ী হতেন দাবি করেগয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, এ নির্বাচনের ফলাফল ‘ফেয়ার’ হলেও ভোট ছিল ‘আনফেয়ার’। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 21%

     
  • না - 79%

     

মোট ভোট সংখ্যাঃ 2543

সাম্প্রদায়িকতা বাড়বে?

Mar 31, 2017 8:36 AM

এখনকার পাঠ্যবই পাকিস্তান আমলের চেয়ে বেশি সাম্প্রদায়িক মন্তব্য করে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, বাংলাদেশ যে তালে এগোচ্ছে তাতে সাম্প্রদায়িকতা কমার বদলে বাড়বে। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 76%

     
  • না - 24%

     

মোট ভোট সংখ্যাঃ 461

১৬ হাজারে চলে?

Mar 30, 2017 8:12 AM

বেতন বাড়ায় সংসার চালাতে সরকারি চাকুরেদের দুর্নীতির প্রয়োজন নেই মন্তব্য করেঅর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, এখন ন্যূনতম বেতন ১৬ হাজার টাকা, যাদিয়ে কোনোরকম সৎ জীবন-যাপন করা যায়। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 64%

     
  • না - 36%

     

মোট ভোট সংখ্যাঃ 2179

আ. লীগের প্রতি নিষ্ঠুর?

Mar 29, 2017 9:01 AM

আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান এইচ টি ইমাম বলেছেন, কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে ‘বেশি নিরপেক্ষতা’ দেখাতে গিয়ে ইসি ক্ষমতাসীনদের প্রতি নিষ্ঠুর আচরণ করছে। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 21%

     
  • না - 79%

     

মোট ভোট সংখ্যাঃ 1210

কাজ নেই বলে জঙ্গিবাদে?

Mar 28, 2017 8:58 AM

বাংলাদেশে জঙ্গিবাদীদের সাম্প্রতিক উত্থানের জন্য কর্মসংস্থানের অভাবকে দায়ী করেছেন সংসদে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 40%

     
  • না - 60%

     

মোট ভোট সংখ্যাঃ 1408

গণতন্ত্র ফিরলে মানুষও দাঁড়াবে?

Mar 27, 2017 8:56 AM

বাংলাদেশ এখন গণতন্ত্রহীন অবস্থায় রয়েছে দাবি করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সব মানুষ জঙ্গিবাদের বিরুদ্ধে ঘুরে দাঁড়াবে যদি গণতন্ত্রকে তার পথে চলতে দেওয়া হয়। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 31%

     
  • না - 69%

     

মোট ভোট সংখ্যাঃ 2861

একজনের বেশি দর্শনার্থী নয়?

Mar 26, 2017 8:49 AM

সামনের সড়কে বোমা বিস্ফোরণের প্রেক্ষাপটে ঢাকা বিমানবন্দরে বিদেশগামী বা বিদেশফেরতদের একজনের বেশি দর্শনার্থী আনা বন্ধ করেছে কর্তৃপক্ষ। নিরাপত্তার জন্য এ ব্যবস্থা ফল দেবে বলে মনে করেন?

  • হ্যাঁ - 53%

     
  • না - 47%

     

মোট ভোট সংখ্যাঃ 652

আতঙ্কের কিছু নেই?

Mar 25, 2017 6:46 AM

র‌্যাবের ব্যারাকে হামলার এক সপ্তাহের মাথায় বিমানবন্দর পুলিশ বক্সের সামনে বিস্ফোরণে একজন নিহতের পর ঢাকার পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া ‘আতঙ্কিত না হওয়ার’ পরামর্শ দিয়ে বলেছেন, আইন-শৃঙ্খলা বাহিনী ‘অনেক সতর্ক’ থাকায় এখন নাশকতা করা ‘কঠিন’ হবে। আপনি তা মনে করেন?

  • হ্যাঁ - 50%

     
  • না - 50%

     

মোট ভোট সংখ্যাঃ 799

লোকবল সংকটে নজরদারিতে দুর্বলতা?

Mar 24, 2017 8:07 AM

ব্যাংকগুলোর কার্যক্রমের উপর কেন্দ্রীয় ব্যাংকের নজরদারিতে দুর্বলতা স্বীকার করে এর জন্য লোকবল সংকটের কথা বলেছেন ডেপুটি গভর্নর আবু হেনা মুহাম্মদ রাজি হাসান। আপনি কি তার এই যুক্তিতে সন্তুষ্ট?

  • হ্যাঁ - 32%

     
  • না - 68%

     

মোট ভোট সংখ্যাঃ 274

একতরফা প্রচার?

Mar 23, 2017 9:13 AM

বিভিন্ন জনসভায় শেখ হাসিনার নৌকায় ভোট চাওয়ার সমালোচনা করে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, প্রধানমন্ত্রী বিরোধী দলকে ‘ঘরে বন্দি’ রেখে নিজের দলীয় প্রতীক নৌকার পক্ষে ‘একতরফা’ নির্বাচনী প্রচার চালাচ্ছেন। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 36%

     
  • না - 64%

     

মোট ভোট সংখ্যাঃ 2051

জঙ্গিবাদে উসকানি?

Mar 22, 2017 8:52 AM

জঙ্গিবিরোধী অভিযানের সমালোচনা করে রাজনৈতিক নেতাদের বক্তব্য জঙ্গিবাদকে আরও উস্কে দিচ্ছে বলে মন্তব্য করেছেন পুলিশের মহাপরিদর্শক একেএম শহীদুল হক। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 69%

     
  • না - 31%

     

মোট ভোট সংখ্যাঃ 1205

উদ্দেশ্য সিদ্ধ হবে?

Mar 21, 2017 8:43 AM

ভূমির পরিকল্পিত ব্যবহারের উদ্দেশ্যে গ্রামাঞ্চলেও বাড়িঘর নির্মাণে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি নেওয়ার বিধান রেখে আইন করতে যাচ্ছে সরকার। এই আইনের উদ্দেশ্য সিদ্ধ হবে বলে কি আপনি মনে করেন?

  • হ্যাঁ - 27%

     
  • না - 73%

     

মোট ভোট সংখ্যাঃ 919

জঙ্গি দমন নিয়ে প্রশ্ন নয়?

Mar 20, 2017 9:07 AM

জঙ্গিবিরোধী অভিযান নিয়ে বিএনপি প্রশ্ন তোলার প্রতিক্রিয়ায় পুলিশ প্রধান এ কে এম শহীদুল হক বলেছেন, সব দেশেই জঙ্গি পেলে মেরে ফেলা হয়। আপনি কি তার এই যুক্তিতে সন্তুষ্ট?

  • হ্যাঁ - 23%

     
  • না - 77%

     

মোট ভোট সংখ্যাঃ 2356

জঙ্গিবাদকে ব্যবহার হচ্ছে?

Mar 19, 2017 8:58 AM

বিএনপি নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ সরকার জঙ্গিবাদকে ব্যবহারকরে রাজনৈতিক ফায়দা উসুল করছে, একে রাজনৈতিক মূলধন হিসেবে ব্যবহার করছে। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 38%

     
  • না - 62%

     

মোট ভোট সংখ্যাঃ 1845

সেই নাশকতার ধারাবাহিকতা?

Mar 18, 2017 8:22 AM

বিএনপিকে বাংলাদেশে ‘জঙ্গিবাদের প্রধান পৃষ্ঠপোষক’ আখ্যায়িত করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দুই বছর আগে অবরোধ-হরতালে পেট্রোল বোমায় মানুষ হত্যার ‘ধারাবাহিকতাতেই’ আশকোনায় ‘আত্মঘাতী’ বিস্ফোরণের ঘটনা। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 69%

     
  • না - 31%

     

মোট ভোট সংখ্যাঃ 2071

অহেতুক ভারত ভীতি?

Mar 17, 2017 8:46 AM

ভারতের সঙ্গে নিরাপত্তা চুক্তির আলোচনা নিয়ে বিএনপি নেতাদের শঙ্কার প্রেক্ষাপটে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশে অহেতুক ‘ইন্ডিয়া ফোবিয়া’ কাজ করে। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 82%

     
  • না - 18%

     

মোট ভোট সংখ্যাঃ 1146

নতুনদের গান প্রাণহীন?

Mar 16, 2017 8:41 AM

নতুন প্রজন্মের সংগীতশিল্পীদের গানে ‘প্রাণ থাকে না’ বলে তা দ্রুত শ্রোতাদের স্মৃতি থেকে হারিয়ে যায় বলে মনে করেন লতা মঙ্গেশকর। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 94%

     
  • না - 6%

     

মোট ভোট সংখ্যাঃ 827

নিরপেক্ষতা গুরুত্বপূর্ণ নয়?

Mar 15, 2017 8:54 AM

নির্বাচনে রাজনৈতিক দলগুলোর অংশগ্রহণ করা, না করা নির্বাচন কমিশনের নিরপেক্ষতার উপর খুব একটা নির্ভর করে না বলে মনে করেন সিইসি কে এম নূরুল হুদা। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 61%

     
  • না - 39%

     

মোট ভোট সংখ্যাঃ 1228

বিদেশি হস্তক্ষেপের প্রমাণ?

Mar 14, 2017 8:55 AM

অষ্টম সংসদ নির্বাচনে ‘র’-যুক্তরাষ্ট্রের যোগসাজশে আওয়ামী লীগকে হারানো হয়েছিল বলে প্রধানমন্ত্রীর বক্তব্য বাংলাদেশের রাজনীতিতে বিদেশি হস্তক্ষেপ দৃশ্যমান করেছে বলে মনে করছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 46%

     
  • না - 54%

     

মোট ভোট সংখ্যাঃ 1615

ভূঁইফোড় ‘দোকান’ বন্ধ হবে?

Mar 13, 2017 8:37 AM

আওয়ামী লীগের নাম ভাঁড়িয়ে ওলামা লীগের মতো সংগঠনগুলোর নানা সুবিধা নেওয়া আটকাতে এগুলো বন্ধ করতে বলেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তার এই চেষ্টা ফলপ্রসূ হবে বলে কি আপনি মনে করেন?

  • হ্যাঁ - 49%

     
  • না - 51%

     

মোট ভোট সংখ্যাঃ 1321

নারীরা সাবধানী চালক?

Mar 12, 2017 8:56 AM

ডাক বিভাগের ২০ শতাংশ গাড়ি চালানোর দায়িত্ব নারীদের দেওয়ার সিদ্ধান্ত জানিয়ে তারানা হালিম বলেছেন, মেয়েরা গাড়ি চালায় সাবধানে, তাই তাদের হাতে সড়ক দুর্ঘটনা কম হয়। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 69%

     
  • না - 31%

     

মোট ভোট সংখ্যাঃ 1197

ভোটের চিন্তায় সাম্প্রদায়িকতায় আ. লীগ?

Mar 11, 2017 8:41 AM

হেফাজতে ইসলামকে ‘আওয়ামী লীগপন্থি’ হিসেবে বর্ণনা করে সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম বলেছেন, নির্বাচনে সুবিধা পাওয়ার আশায় ক্ষমতাসীনরাও বিএনপির মত সাম্প্রদায়িকতার পৃষ্ঠপোষকতা করে যাচ্ছে। আপনি তা মনে করেন?

  • হ্যাঁ - 78%

     
  • না - 22%

     

মোট ভোট সংখ্যাঃ 755