জঙ্গি দমন নিয়ে প্রশ্ন নয়?

  • হ্যাঁ - 23%

     
  • না - 77%

     

মোট ভোট সংখ্যাঃ 2356

পূর্বের জরিপ

ব্যবসায়ীদের বিবেক জাগবে?

May 29, 2017 8:38 AM

বিবেক তাড়িত হয়ে ব্যবসায়ীরা রোজায় অতিরিক্ত মুনাফা করবে না বলে আশা করছেন চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দিন। তার এ আশা পূরণ হবে বলে মনে করেন?

  • হ্যাঁ - 5%

     
  • না - 95%

     

মোট ভোট সংখ্যাঃ 1670

প্রাথমিকেই তামাকবিরোধী শিক্ষা?

May 28, 2017 8:30 AM

আইন কঠোর হলেও তামাক ব্যবহার বন্ধে সচেতনতা বাড়ছে না মন্তব্য করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক বলেছেন, প্রাথমিক শিক্ষা থেকেই পাঠ্যপুস্তকে তামাকের ক্ষতিকর দিকগুলো তুলে ধরা দরকার। তাতে কাজ হবে বলে মনে করেন?

  • হ্যাঁ - 71%

     
  • না - 29%

     

মোট ভোট সংখ্যাঃ 791

হেফাজতের দৌরাত্ম্য বাড়বে?

May 27, 2017 8:33 AM

হেফাজতে ইসলামের দাবির মুখে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে ভাস্কর্য সরানোয় ক্ষোভ প্রকাশ করে অধ্যাপক সিরাজুল ইসলাম চৌধুরী বলেছেন, ধর্মীয় এই সংগঠন এখন রাজনৈতিক ইস্যু তৈরি করবে এবং তাদের চাপ আরও বাড়তে থাকবে। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 63%

     
  • না - 37%

     

মোট ভোট সংখ্যাঃ 1505

ফেইসবুকে লেখাপড়ার ক্ষতি?

May 26, 2017 8:42 AM

ইন্টারনেট, ফেইসবুকের কারণে শিক্ষার্থীদের লেখাপড়ার ক্ষতি হচ্ছে বলে মনে করেন জাতীয়পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। আপনিও কি তা মনে করেন?

  • হ্যাঁ - 40%

     
  • না - 60%

     

মোট ভোট সংখ্যাঃ 2001

মন পায়নি আ. লীগ?

May 25, 2017 8:58 AM

বিএনপি নেতা নজরুল ইসলাম খান বলেছেন, আওয়ামী লীগ সরকার কিছু উন্নয়নমূলক কাজ করলেও তাদের বিভিন্ন পর্যায়ের নেতাদের দুর্নীতি-অত্যাচারে দলটি জনগণের ‘হৃদয় স্পর্শ’ করতে পারেনি। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 38%

     
  • না - 62%

     

মোট ভোট সংখ্যাঃ 3544

বিরোধিতার জন্য বিরোধিতা?

May 24, 2017 8:32 AM

সৌদি আরবে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের উপস্থিতিতে আরব-মুসলিম দেশগুলোর নেতাদের সম্মেলনে শেখ হাসিনার অংশগ্রহণ নিয়ে বিএনপির সমালোচনার জবাবে ওবায়দুল কাদের একে বিরোধিতার জন্য বিরোধিতা বলছেন। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 76%

     
  • না - 24%

     

মোট ভোট সংখ্যাঃ 1484

২০ বছর কারাভোগেই মুক্তি?

May 23, 2017 9:12 AM

ত্রিশ বছরের বেশি সাজাপ্রাপ্তদের মধ্যে ২০ বছরের বেশি সাজার পর ‘অপরাধপ্রবণতা থাকার কথা নয়’ মন্তব্য করে এমন আসামিদের মুক্তি দেওয়ার পক্ষে মত জানিয়েছেন জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান কাজী রিয়াজুল হক। আপনি কি তাকে সমর্থন করেন?

  • হ্যাঁ - 33%

     
  • না - 67%

     

মোট ভোট সংখ্যাঃ 2252

তল্লাশিতে লাভ বিএনপির?

May 22, 2017 8:39 AM

বিএনপি নেতা মওদুদ আহমদ বলেছেন, খালেদা জিয়ার কার্যালয়ে পুলিশের তল্লাশির কারণে সরকারের জনপ্রিয়তা কমবে, ফলে ভোটে লাভ হবে বিএনপির। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 64%

     
  • না - 36%

     

মোট ভোট সংখ্যাঃ 1692

সন্ত্রাসীদের দলে টানা বন্ধ হবে?

May 21, 2017 8:23 AM

আওয়ামী লীগ নেতাদের সতর্ক করে শেখ হাসিনা বলেছেন, পেশিশক্তি বৃদ্ধিতে অনেকে জামায়াত-বিএনপির নেতা-কর্মী ও সন্ত্রাসীদের দলে টানছেন, যারা দলের ক্ষতি করে, তাদের দলে ভেড়াবেন না। তার কথায় কাজ হবে বলে মনে করেন?

  • হ্যাঁ - 22%

     
  • না - 78%

     

মোট ভোট সংখ্যাঃ 1098

সব অপরাধে সরকারের লোক?

May 20, 2017 8:56 AM

বিএনপি নেতা মওদুদ আহমদ অভিযোগ করেছেন, বাংলাদেশে প্রতিটি সামাজিক অপরাধের পেছনে সরকার সংশ্লিষ্ট কারও না কারও মদদ রয়েছে। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 40%

     
  • না - 60%

     

মোট ভোট সংখ্যাঃ 1956

নারীর অগ্রগতিতে সহায়ক নয় পুরুষ?

May 19, 2017 8:27 AM

পুরুষের অগ্রগতির পেছনে নারীরা সহযোগী হলেও নারীর অগ্রযাত্রায় পুরুষরা তেমন সহযোগী হচ্ছে না বলে মনে করেন কথা সাহিত্যিক নিয়াজ জামান। আপনি তা মনে করেন?

  • হ্যাঁ - 65%

     
  • না - 35%

     

মোট ভোট সংখ্যাঃ 765

সোনার ব্যবসা বৈধ পথে আসবে?

May 18, 2017 8:48 AM

বাংলাদেশে সোনা আমদানি সহজ করতে কেন্দ্রীয় ব্যাংককে চিঠি দিয়েছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর। এটা করা হলে সোনার ব্যবসা বৈধ পথে আসবে বলে আপনি মনে করেন?

  • হ্যাঁ - 43%

     
  • না - 57%

     

মোট ভোট সংখ্যাঃ 1040

আ. লীগ সরকার আরও ৪ বার?

May 17, 2017 9:46 AM

পদ্মা সেতুর পর আরিচা-পাটুরিয়ায় সেতু নির্মাণসহ অন্য উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আরও চার মেয়াদ আওয়ামী লীগের ক্ষমতায় থাকা প্রয়োজন বলে মনে করেন মন্ত্রী ওবায়দুল কাদের। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 45%

     
  • না - 55%

     

মোট ভোট সংখ্যাঃ 1838

ছাত্রলীগে দাদাগিরি?

May 16, 2017 8:45 AM

ছাত্রলীগের চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধি সভায় সংগঠনের বিভিন্ন জেলার নেতারা শাখা কমিটিগুলো না হওয়ার জন্য স্থানীয় এমপি ও ‘বড় ভাইদের’ চাওয়া পূরণের সমন্বয় করতে না পারার কথা বলেছেন। এটা কি ঠিক বলে আপনি মনে করেন?

  • হ্যাঁ - 89%

     
  • না - 11%

     

মোট ভোট সংখ্যাঃ 739

অবকাঠামো সমস্যাই প্রধান?

May 15, 2017 8:41 AM

বিএনপি সরকারের দুর্নীতিকে দায়ী করলেও বেসরকারি বিনিয়োগে অচলাবস্থার জন্য অবকাঠামো সমস্যাকে প্রধান কারণ দেখিয়েছেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। আপনি কি একেই মূল কারণ মনে করেন?

  • হ্যাঁ - 56%

     
  • না - 44%

     

মোট ভোট সংখ্যাঃ 786

মন্ত্রীর হুঁশিয়ারিতে কাজ হবে?

May 14, 2017 8:49 AM

নিত্যপণ্যের মজুদ পর্যাপ্ত রয়েছে জানিয়ে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ব্যবসায়ীদের হুঁশিয়ার করে বলেছেন, কেউ বাজারে কারসাজির চেষ্টা করলে ব্যবস্থা নেওয়া হবে। তার হুঁশিয়ারিতে কাজ হবে বলে কি আপনি মনে করেন?

  • হ্যাঁ - 9%

     
  • না - 91%

     

মোট ভোট সংখ্যাঃ 1444

‘ভিশন ২০৩০’ ভোটের ছল?

May 13, 2017 9:01 AM

খালেদা জিয়ার ‘ভিশন ২০৩০’ উপস্থাপনকে শেখ হাসিনা নেতৃত্বাধীন সরকারের অধীনে নির্বাচনে আসার প্রেক্ষাপট তৈরির একটি পদক্ষেপ হিসেবে দেখছেন আওয়ামী লীগ নেতা কামরুল ইসলাম। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 54%

     
  • না - 46%

     

মোট ভোট সংখ্যাঃ 1020

ইভিএমে ভোট?

May 12, 2017 8:26 AM

প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা বলেছেন, রাজনৈতিক দলসহ সবাই চাইলে আগামী নির্বাচনেই ইভিএম ব্যবহার করা হবে। আপনি কি তা চান?

  • হ্যাঁ - 66%

     
  • না - 34%

     

মোট ভোট সংখ্যাঃ 507

মা রাষ্ট্রপতি ছেলে প্রধানমন্ত্রী?

May 11, 2017 8:41 AM

বিএনপি ক্ষমতায় গেলে প্রধানমন্ত্রীর ‘একক ক্ষমতায়’ ভারসাম্য আনার খালেদা জিয়ার ঘোষণার প্রতিক্রিয়ায় ওবায়দুল কাদের বলেছেন, তার কথায় মনে হচ্ছে তিনি নিজে রাষ্ট্রপতি হয়ে ছেলে তারেক রহমানকে প্রধানমন্ত্রী বানাতে চান। আপনার কি তাই মনে হচ্ছে?

  • হ্যাঁ - 54%

     
  • না - 46%

     

মোট ভোট সংখ্যাঃ 1871

সাংবাদিকদের বাড়াবাড়ি?

May 10, 2017 8:34 AM

সংবাদকর্মীদের ধর্ষিতের বাড়ির সামনে অবস্থানে উষ্মা প্রকাশ করে প্রধান তথ্য কমিশনার গোলাম রহমান বলেছেন, এ ধরনের আচরণে মানসম্পন্ন সাংবাদিকতা হতে পারে না। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 77%

     
  • না - 23%

     

মোট ভোট সংখ্যাঃ 866

লাভ বাংলাদেশের?

May 9, 2017 8:52 AM

ভারতের পাশাপাশি চীনের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়াকে অনেকে দুই নৌকায় পা দেওয়া বললেও আশঙ্কা উড়িয়ে গিয়ে প্রধানমন্ত্রীর উপদেষ্টা গওহর রিজভী বলছেন, এতে বাংলাদেশ লাভবানই হচ্ছে। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 76%

     
  • না - 24%

     

মোট ভোট সংখ্যাঃ 1364

প্রচারে ভোট আসবে?

May 8, 2017 8:44 AM

সোশ্যাল মিডিয়ায় সরকারের উন্নয়ন তুলে ধরতে এমপিদের প্রতি আহ্বান জানিয়ে সজীব ওয়াজেদ জয় বলেছেন, ধারণা ছিল কাজ করলেই মানুষ ভোট দেবে, কিন্তু বাস্তবে আজকাল হচ্ছে প্রচারের যুগ। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 57%

     
  • না - 43%

     

মোট ভোট সংখ্যাঃ 1283

আসামির সংখ্যায় তদন্তে বিলম্ব?

May 7, 2017 8:25 AM

ঢাকায় হেফাজতে ইসলামের কর্মীদের সহিংসতার চার বছরেও মামলার তদন্ত শেষ না হওয়ার পক্ষে যুক্তি দিয়ে আইজিপি এ কে এম শহীদুল হক বলছেন, আসামির সংখ্যা বেশি, তাই তাদের বিরুদ্ধে সাক্ষ্য-প্রমাণ সংগ্রহ করতে সময় লাগছে। তার এই ব্যাখ্যায় আপনি সন্তুষ্ট।

  • হ্যাঁ - 13%

     
  • না - 87%

     

মোট ভোট সংখ্যাঃ 974

বড় দলে সংঘাত স্বাভাবিক?

May 6, 2017 9:09 AM

নিজেদের মধ্যে সংঘাতে চট্টগ্রামে এক সপ্তাহের মধ্যে বিএনপির দুটি কর্মীসভা পণ্ড হওয়া নিয়ে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপির মতো বড় দলে এটা স্বাভাবিক। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 44%

     
  • না - 56%

     

মোট ভোট সংখ্যাঃ 753

উত্তরপত্র মূল্যায়নে ত্রুটি ছিল?

May 5, 2017 8:52 AM

নতুন পদ্ধতিতে উত্তরপত্র মূল্যায়নে এসএসসিতে পাসের হার কমায় গণস্বাক্ষরতা অভিযানের নির্বাহী পরিচালক রাশেদা কে চৌধুরী বলেছেন, এর ফলে উত্তরপত্র মূল্যায়ন পদ্ধতি ত্রুটিপূর্ণ বলে যে ধারণা ছিল, সেটাই প্রমাণিত হল। আপনি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 83%

     
  • না - 17%

     

মোট ভোট সংখ্যাঃ 407

চাপে নতি নয়?

May 4, 2017 8:58 AM

সিটিং সার্ভিসের বাস ঢাকায় চলবে কি না সে সিদ্ধান্তে পৌঁছাতে কমিটি করে তিন মাস সময় দেওয়া ‘চাপের কাছে নতি স্বীকার নয়’ বলে দাবি করেছেন সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের। আপনি কি তাই মনে করেন?

  • হ্যাঁ - 24%

     
  • না - 76%

     

মোট ভোট সংখ্যাঃ 1270

ভিন্ন মত প্রকাশের পথ রুদ্ধ?

May 3, 2017 8:33 AM

অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল বলেছে, ভিন্ন মত দমনে যা যা করা দরকার, বাংলাদেশ সরকার তার সবই করছে। আপনি কি মানবাধিকার সংস্থাটির বক্তব্যের সঙ্গে একমত?

  • হ্যাঁ - 30%

     
  • না - 70%

     

মোট ভোট সংখ্যাঃ 3001

আগে জ্বালানি, পরে খাদ্য নিরাপত্তা?

May 2, 2017 8:55 AM

জ্বালানি উৎপাদনে খাদ্যশস্য ব্যবহারের সরকারি সিদ্ধান্তে সংশ্লিষ্টদের উদ্বেগের প্রেক্ষাপটে প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলছেন, খাদ্য নিরাপত্তার বিষয়টি পরে বিবেচনা করা যাবে। আপনি কি তার এই অবস্থান সমর্থন করেন?

  • হ্যাঁ - 7%

     
  • না - 93%

     

মোট ভোট সংখ্যাঃ 918

নিরাপত্তা শ্রমিকদের কথা ভেবে নয়?

May 1, 2017 8:12 AM

শিল্প কারখানায় নিরাপত্তা ব্যবস্থার উন্নয়ন নিয়ে প্রশ্ন তুলে বিলসের নির্বাহী পরিচালক সৈয়দ সুলতান উদ্দিন আহম্মদ বলেছেন, যেটুকু হয়েছে তা শ্রমিকদের কথা ভেবে নয়, বৈদেশিক বাণিজ্যকে নিরাপদ করার জন্য হয়েছে। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 93%

     
  • না - 7%

     

মোট ভোট সংখ্যাঃ 304

পালাতে হবে?

Apr 30, 2017 8:44 AM

আওয়ামী লীগ নেতাকর্মীদের সতর্ক করে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দল ক্ষমতায় না থাকলে এখন তারা যে টাকা-পয়সা রোজগার করছেন তা নিয়ে তাদের পালাতে হবে। এই পরিণতি হবে বলে আপনি মনে করেন?

  • হ্যাঁ - 92%

     
  • না - 8%

     

মোট ভোট সংখ্যাঃ 1460

বিএনপি ভোটে এলে জঙ্গি ঝুঁকি কমবে?

Apr 29, 2017 8:50 AM

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আগামী নির্বাচনে অংশনিলে দেশে জঙ্গি হামলার আশঙ্কা অনেক কমবে। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 55%

     
  • না - 45%

     

মোট ভোট সংখ্যাঃ 816

আ. লীগের বিচ্যুতি নয়?

Apr 28, 2017 8:51 AM

প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনা হেফাজত আমির শাহ আহমদ শফীর সঙ্গে বৈঠক করে তাদের দাবি মেনে নেওয়ায় আওয়ামী লীগের অসাম্প্রদায়িক অবস্থানের বিচ্যুতি ঘটেনি বলে দাবি করেছেন দলটির নেতা তোফায়েল আহমেদ। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 35%

     
  • না - 65%

     

মোট ভোট সংখ্যাঃ 612

চালের দাম বাড়বে না?

Apr 27, 2017 8:27 AM

খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেছেন, বাংলাদেশে চাল উদ্বৃত্ত থাকায় হাওরে বন্যার কারণে উৎপাদন কমলেও তাতে বাজারে কোনো প্রভাব পড়বে না। আপনি কি তা মনে করেন?

  • হ্যাঁ - 14%

     
  • না - 86%

     

মোট ভোট সংখ্যাঃ 1089

সাড়া দেবে এনজিও?

Apr 26, 2017 8:50 AM

হাওরে ক্ষতিগ্রস্ত কৃষকদের ত্রাণের পাশাপাশি এক বছর ব্যাংক ঋণ পরিশোধ স্থগিতের কথা জানিয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এক বছর ঋণের কিস্তি স্থগিতে এনজিওগুলোর প্রতি আহ্বান জানিয়েছেন। তার এ আহ্বানে সাড়া মিলবে বলে মনে করেন?

  • হ্যাঁ - 32%

     
  • না - 68%

     

মোট ভোট সংখ্যাঃ 838

সনদের স্বীকৃতিতে জীবিকার ব্যবস্থা হবে?

Apr 25, 2017 8:36 AM

কওমি মাদ্রাসার শিক্ষার্থীরা তাদের পাঠ্যক্রমে যা-ই পড়ুক, সনদের স্বীকৃতির ফলে চাকরি পেয়ে নিজেদের জীবিকার পথ তৈরির সুযোগ করতে নিতে পারবে বলে মনে করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 56%

     
  • না - 44%

     

মোট ভোট সংখ্যাঃ 1232

সুশাসন সুদূরে?

Apr 24, 2017 8:37 AM

বাংলাদেশে আশু সুশাসন প্রতিষ্ঠার সম্ভাবনা নাকচ করে আকবর আলি খান বলেছেন, এই অবস্থার পরিবর্তনের জন্য অনেক সময় লাগবে, অন্তত ১৫ বছর। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 89%

     
  • না - 11%

     

মোট ভোট সংখ্যাঃ 1084

দুর্নীতিতে জল জমছে?

Apr 23, 2017 8:40 AM

বৃষ্টি হলেই ঢাকা ও চট্টগ্রামে জলাবদ্ধতার জন্য দুর্নীতিকে দায়ী করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিভিন্ন প্রকল্পের নামে টাকা নেওয়া হলেও সেগুলোতে কাজ না হওয়ায় এই অবস্থার সৃষ্টি হয়েছে। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 86%

     
  • না - 14%

     

মোট ভোট সংখ্যাঃ 1158

কওমি থেকে জঙ্গি হয় না?

Apr 22, 2017 9:04 AM

আহলে সুন্নাত কওমি মাদ্রাসাকে ‘জঙ্গি তৈরির কারখানা’ বললেও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, কওমি মাদ্রাসার ছাত্র-শিক্ষকরা কোনো দিন জঙ্গি হতে পারে না। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 34%

     
  • না - 66%

     

মোট ভোট সংখ্যাঃ 1754

ঘুষ ছাড়া চাকরি হয় না?

Apr 21, 2017 8:48 AM

সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম বলেছেন, দেশে এখন ঘুষ ছাড়া কেউ চাকরি পায় না। আপনি কি তার সঙ্গে একমত?

  • হ্যাঁ - 86%

     
  • না - 14%

     

মোট ভোট সংখ্যাঃ 853

তিস্তা নিয়ে জাতিসংঘে?

Apr 20, 2017 8:40 AM

তিস্তাসহ ভারতের সঙ্গে অভিন্ন ৫৪টি নদীর পানির ন্যায্য হিস্যার বিষয়টি জাতিসংঘে তুলতে সরকারের প্রতি দাবি জানিয়েছে বিএনপি। আপনি কি তা সমর্থন করেন?

  • হ্যাঁ - 77%

     
  • না - 23%

     

মোট ভোট সংখ্যাঃ 1252

মন্ত্রীর চেয়েও প্রভাবশালী?

Apr 19, 2017 8:22 AM

পরিবহন খাতে অনিয়মের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার ক্ষেত্রে অসহায়ত্ব প্রকাশ করে মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গাড়ির সাথে যারা জড়িত, তারা খুব সামান্য মানুষ না, তারা অনেকেই খুব প্রভাবশালী। আপনি কি তার এই যুক্তিতে সন্তুষ্ট?

  • হ্যাঁ - 39%

     
  • না - 61%

     

মোট ভোট সংখ্যাঃ 1623

রুট পারমিট বাতিল হবে?

Apr 18, 2017 9:09 AM

ঢাকার সড়কে বাস না নামিয়ে যে সব পরিবহন মালিক যাত্রীদের ভোগান্তিতে ফেলেছেন, তাদের রুট পারমিট বাতিলের হুমকি দিয়েছেন বিআরটিএর চেয়ারম্যান মো. মশিয়ার রহমান। তার কথার প্রতিফলন বাস্তবে ঘটবে বলে কি আপনি মনে করেন?

  • হ্যাঁ - 13%

     
  • না - 87%

     

মোট ভোট সংখ্যাঃ 1462

মুখোশ খুলবে?

Apr 17, 2017 8:29 AM

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ইয়াবা পাচারকারী সমাজে যত বড়ই হন না কেন, সবার মুখোশ উন্মোচন করা হবে। তা হবে বলে আপনি মনে করেন?

  • হ্যাঁ - 14%

     
  • না - 86%

     

মোট ভোট সংখ্যাঃ 1244

শফী হুজুরে সরকারের লাভ?

Apr 16, 2017 8:35 AM

সুপ্রিম কোর্ট থেকে ভাস্কর্য অপসারণ এবং কওমি মাদ্রাসার সনদের স্বীকৃতির পর হেফাজতে ইসলামের আমির শাহ আহমদ শফীর ‘জঙ্গিবাদবিরোধী’ বক্তব্যকে লাভ হিসেবে দেখছেন সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের। আপনি তা মনে করছেন?

  • হ্যাঁ - 46%

     
  • না - 54%

     

মোট ভোট সংখ্যাঃ 1533