জ্যেষ্ঠ নেতাদের সঙ্গে খালেদার বৈঠক

ওমরাহ পালনে সৌদি আরব যাওয়ার আগে দলের জ্যেষ্ঠ নেতাদের সঙ্গে বৈঠক করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 July 2015, 04:44 PM
Updated : 6 July 2015, 04:44 PM

সোমবার রাতে গুলশানের কার্যালয়ে এই বৈঠকে দলের স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে কেন্দ্রীয় পর্যায়ের বেশ কয়েকজন নেতা অংশ নেন।

বৈঠকে স্থায়ী কমিটির সদস্যদের মধ্যে ছিলেন মওদুদ আহমদ, মাহবুবুর রহমান, আ স ম হান্নান শাহ, জমিরউদ্দিন সরকার, সারোয়ারী রহমান, মঈন খান, নজরুল ইসলাম খান।

ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন, চৌধুরী কামাল ইবনে ইউসুফ, আবদুল্লাহ আল নোমান, হাফিজউদ্দিন আহমেদ, আলতাফ হোসেন চৌধুরী, সেলিমা রহমানও ছিলেন বৈঠকে।

চেয়ারপারসনের উপদেষ্টা মাহমুদুল হাসান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, শাহজাহান ওমর, ইনাম আহমেদ চৌধুরী, আবদুল হালিম, রুহুল আলম চৌধুরী, শওকত মাহমুদ, জয়নুল আবেদীন, আহমেদ আজম খান, আবদুল কাইয়ুম, যুগ্ম মহাসচিব মোহাম্মদ শাহজাহানও বৈঠক উপস্থিত ছিলেন।

আগামী বুধবার রাতে সৌদি আরব রওনা হবেন খালেদা। লন্ডন থেকে ছেলে তারেক রহমানসহ পরিবারের সদস্যরাও দুবাইয়ে তার সঙ্গে যোগ দেবেন বলে বিএনপি নেতারা জানিয়েছেন।

খালেদা জিয়া সৌদি আরবে নেমে প্রথমে মদিনায় মহানবী হজরত মুহাম্মদ (সা.) রওজা মোবারক জিয়ারত করবেন তিনি। তিন দিন মদিনাতে অবস্থানের পর তিনি মক্কায় এসে ওমরাহ পালন করবেন। শবে কদরের রাতে মসজিদুল হারামে তিনি একান্ত ইবাদতে বসবেন।

ওমরাহ পালনের পর ২৮ রমজানে বিএনপি চেয়ারপারসনের দেশে ফিরে আসার কথা রয়েছে।