জাপা নেতারা ‘জয় বাংলা’য় অভ্যস্ত হয়েছেন: এরশাদ

জাতীয় পার্টিকে সত্যিকারের বিরোধীদলের ভূমিকা পালন করতে হলে মন্ত্রিসভা থেকে তাদের নেতাদের পদত্যাগ করা উচিত বলে মনে করেন দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

রংপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 May 2015, 04:06 PM
Updated : 4 May 2015, 05:16 PM

সোমবার রাতে রংপুরে এক কর্মী সমাবেশে এরশাদ বলেন, জাতীয় পার্টি বিরোধীদলেও আছে আবার সরকারেও আছে। দেশের মানুষ এই দ্বৈত অবস্থাকে ‘নেক নজরে’ দেখছে না।

জাতীয় পার্টিকে সত্যিকারের বিরোধী দলের ভূমিকা পালন করতে হবে। কারণ আগামীতে দেশের মানুষ দুইনেত্রীকে ভোট দেবে না। ভোট দেবে জাতীয় পার্টিকে, বলেন তিনি। 

তিনি বলেন, “বিএনপি আমার উপর অনেক নির্যাতন করেছে। তার পরিণামও বিএনপি এখন ভোগ করছে। দলটি তিলে তিলে নিঃশেষ হচ্ছে। কিন্তু জাতীয় পার্টি এখনও টিকে আছে এবং থাকবে। এদেশের মানুষ আবারও জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়।”

সাবেক এই সেনা শাসক বলেন, “আমার দুর্ভাগ্য যে আমার দলের নেতারা সরকারের মন্ত্রিসভায় যোগ দিয়ে ‘জয় বাংলা’ স্লোগানে অভ্যস্ত হয়ে গেছেন। তাদের মুখে এখন দলের স্লোগান বাংলাদেশ জিন্দাবাদ শোনা যায় না।”

দলের নীতি ও আদর্শ মানে না এমন নেতাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে বলেও সমাবেশে ইঙ্গিত দেন এরশাদ।

নগরীর সেন্ট্রাল রোডে দলীয় কার্যালয়ে মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে কর্মী সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সংসদ সদস্য শাহানারা বেগম, দলের জেলা আহ্বায়ক মোফাজ্জল হোসেন মাস্টার, সদস্য সচিব হুসেইন মকবুল শাহরিয়ার আসিফ ও মহানগর সদস্য সচিব এসএম ইয়াসির।