সন্ত্রাসীদের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড নয়: নাসিম

সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

বগুড়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 April 2015, 02:16 PM
Updated : 1 April 2015, 02:16 PM

তবে, সন্ত্রাসীদের এ সুযোগ দেওয়া হবে না বলেও জানান আওয়ামী লীগের এই প্রেসিডিয়াম সদস্য।

বুধবার বগুড়ার শিবগঞ্জে এক অনুষ্ঠানে নাসিম বলেন, সিটি কর্পোরেশন নির্বাচন হবে সুষ্ঠু ও নিরপেক্ষ। লেভেল প্লেয়িং ফিল্ড নিয়ে বিএনপি অযথা বক্তব্য বিবৃতি দিচ্ছে।

“সন্ত্রাসীদের জন্য নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড হবে না, হবে জনগণের জন্য। যারা নির্বাচন করবেন তাদের জন্য সিটি নির্বাচনে অবশ্যই লেভেল প্লেয়িং ফিল্ড হবে।”

বর্তমান সরকার সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে বদ্ধপরিকর বলেও জানান তিনি।

সরকারের উন্নয়ন কর্মকাণ্ড ব্যাহত করতে বিএনপি জোট অযথা হরতাল অবরোধ আহবান করছে বলে মন্তব্য করেন ক্ষমতাসীন দলের এই জ্যেষ্ঠ নেতা।

তিনি মনে করেন, সহিংস কর্মসূচির মধ্য দিয়ে জ্বালাও পোড়াও করে জনমনে ভীতি সৃষ্টি করছে তারা। শিশুসহ ২ শতাধিক মানুষকে অগ্নিদগ্ধ করেছে বিএনপি জামায়াত জোট।

ভয় দেখিয়ে মানুষের মন জয় করা যাবে না বলে মনে করেন তিনি।

ধ্বংসাত্মক পথ পরিহার করে তিনি বিএনপি-জামায়াত জোটকে শান্তির পথে আসার আহ্বান জানান।

য়মতো নির্বাচন হবে জানিয়ে তিনি বলেন, ২০১৯ সালের আগে জাতীয় সংসদ নির্বাচন হবে না। বিএনপি জামায়াতের অযৌক্তিক কর্মসূচিতে জনসমর্থন নেই।

দুপুরে শিবগঞ্জের আমতলি মডেল স্কুলের যুগপূর্তি অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠানের সভাপতি মীর লিয়াকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন গাইবান্ধা-৪ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ, বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক, সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা, সাবেক উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম ফকির প্রমুখ।