খালেদা বিএনপিকে ডুবিয়েছে: নাসিম

খালেদা জিয়া বিএনপিকে শেষ করে দিয়েছে মন্তব্য করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, তার পাশে বিবেকবান নেতাদের কেউ নেই।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 March 2015, 04:50 PM
Updated : 30 March 2015, 04:50 PM

সোমবার জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের ওপর আলোচনায় অংশ নিয়ে নাসিম আরও বলেন, “বিএনপি নেত্রী সকালে এক কথা বলে বিকেলে আরেক কথা বলে। ডাল মে কুচ কালা হ্যায়। এখানে যা সিদ্ধান্ত হয় লন্ডনে তা মানা না হলে পরিবর্তন হয়ে যায়।”

বিএনপিকে আন্ডারগ্রাউন্ড দল আখ্যায়িত করে তিনি বলেন, “বিবৃতি যে দেয় তাকে দেখা যায় না। আমাদের দরকার নেই, খালেদা-তারেকই যথেষ্ট বিএনপিকে ধ্বংস করার জন্য। অপেক্ষা করুন খালেদা জিয়া নিজেই ধ্বংস করবে।”  

২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের যৌক্তিকতা তুলে ধরে নাসিম আরও বলেন, “ভোটে নির্বাচিত হয়ে এই পার্লামেন্টে এসেছি। জনগণের কাছে জবাবদিহিতার জন্য। ৫ জানুয়ারির নির্বাচন না হলে কি এই সংসদ থাকতো? সেনা শাসন থাকতো। নির্বাচনের কারণে এখানে কথা বলতে পারছি। জনগণ পার্লামেন্ট মেম্বারদের মাধ্যমে কথা বলতে পারছে।”

বিএনপির সঙ্গে আইএসের কোনো পার্থক্য নেই বলেও দাবি করেন তিনি।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, “যারা গণতন্ত্রের কথা বলছে তারা মানুষ পুড়িয়ে মারছে। ইরাকে যা হয়েছে, জর্ডানে যা হয়েছে, গত ২ মাসে বাংলাদেশেও বেগম জিয়ার নেতৃত্বে তা হয়েছে।”