জলাবদ্ধতা নিরসনে প্রতিশ্রুতি নাছিরের

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হলে নগরীর জলাবদ্ধতার স্থায়ী নিরসনের প্রতিশ্রুতি দিয়েছেন নাগরিক কমিটির প্রার্থী আ জ ম নাছির উদ্দিন।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 March 2015, 12:19 PM
Updated : 29 March 2015, 02:12 PM

রোববার দুপুরে চট্টগ্রামের আঞ্চলিক নির্বাচনী কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে এই মন্তব্য করেন আওয়ামী লীগ সমর্থিত এই প্রার্থী।

আ জ ম নাছির বলেন, “জনসমর্থন পেলে নগরবাসীর প্রত্যাশা পূরণে কাজ করব।

“চট্টগ্রামের প্রধান সমস্যা জলাবদ্ধতা। প্রধানমন্ত্রীর সহযোগিতা নিয়ে জলাবদ্ধতা থেকে নগরবাসীকে মুক্তি দিতে এর স্থায়ী সমাধান করব।”

তবে চট্টগ্রাম নগরীর মানুষের বহু দিনের ভোগান্তির কারণ এই জলাবদ্ধতা নিরসনে আগেও একাধিক মেয়র প্রতিশ্রুতি দিলেও তারা সফল হতে পারেননি।

সেদিকে ইঙ্গিত করে নাছির বলেন, “তারা সুযোগ ও সময় পেয়েছেন কিন্তু সফল হতে পারেননি। আমি আগেও যেসব প্রতিষ্ঠানে দায়িত্ব পালন করেছি সেখানে স্বচ্ছতা ও সততার সাথে কাজ করেছি। জয়ী হলে সেভাবেই কাজ করব।”

নির্বাচনের অনুকূল পরিবেশ রয়েছে বলে মতপ্রকাশ করে নাছির বলেন, “আন্তরিকভাবে চাই, সবাই উৎসবমুখর পরিবেশে নির্বাচনে অংশগ্রহণ করবে।”

ভোটে জয়ী হওয়ার ক্ষেত্রে কোন বিষয়টিকে প্রধান চ্যালেঞ্জ হিসেবে দেখছেন জানতে চাইলে তিনি বলেন, জনগণের ম্যান্ডেট এবং ভালোবাসা পাওয়াই মূল চ্যালেঞ্জ।

মনোনয়নপত্র জমা দেওয়ার সময় আ জ ম নাছিরের সঙ্গে ছিলেন নাগরিক কমিটির চেয়ারম্যান ইসহাক মিয়া, সদস্য সচিব এ বি এম মহিউদ্দিন চৌধুরী, আওয়ামী লীগ নেতা আফসারুল আমীন, নুরুল ইসলাম বিএসসি, সাংসদ এম এ লতিফ ও রাউজান উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুল।