খালেদা জিয়া যোগাযোগ বিচ্ছিন্ন: মারুফ কামাল

কেবল টিভি ও ইন্টারনেট সংযোগের অভাবে খালেদা জিয়া যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছেন বলে দাবি করেছেন তার প্রেস সচিব মারুফ কামাল খান।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Feb 2015, 06:03 PM
Updated : 1 Feb 2015, 06:03 PM

বিএনপি জানিয়েছে, শুক্রবার গভীর রাতে কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ কেটে দেওয়ার ১৯ ঘণ্টা পর তা পুনঃস্থাপিত হলেও যোগযোগ মাধ্যমগুলো সচল হয়নি।

রোববার রাতে মারুফ কামাল খান বলেন, “কার্যালয়ের যোগাযোগ ব্যবস্থা বন্ধ থাকায় আমরা সব ধরনের যোগাযোগ থেকে একরম বিচ্ছিন্ন হয়ে আছি। খবরাখবর আহরণে আমাদের একমাত্র মাধ্যম এখন পত্র-পত্রিকা।”

তিনি জানান, সকালে জাতীয় দৈনিক পত্রিকাগুলো পড়েছেন বিএনপি চেয়ারপাসন খালেদা জিয়া। দুই নাতনি জাফিয়া ও জাহিয়া তাকে সঙ্গ দিচ্ছেন।

এছাড়া ছোট ছেলের মৃত্যুতে সমবেদনা জানাতে আসা ব্যক্তিবর্গের সঙ্গে দেখাও করছেন বিএনপি চেয়ারপারসন।

রোববার রাতে অন্যদের মধ্যে অবসরপ্রাপ্ত বিচারপতি এম এ রউফ, অধ্যাপক আফম ইউসুফ হায়দার, সাংবাদিক আবদুল হাই শিকদার, জাহাঙ্গীর আলম প্রধান, চিকিৎসক অধ্যাপক আবদুল মান্নান মিয়া প্রমুখ পেশাজীবী নেতারা খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন বলে জানান মারুফ কামাল।

গত শনিবার মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ছোট ছেলে আরাফাত রহমান কোকো।

ঢাকার অভিজাত এলাকা গুলশান-২ এর ৮৬ নম্বর সড়কের ওই বাড়িতে গত ৩ জানুয়ারি মধ্যরাত থেকে অবস্থান করছেন খালেদা জিয়া। চলতি মাসের শুরুতে ওই বাড়ি থেকেই সারাদেশে লাগাতার অবরোধের ঘোষণা দিয়েছিলেন তিনি।

দুই সপ্তাহ আগে পুলিশ ওই বাড়ির সামনে থেকে সব ধরনের ব্যারিকেড সরিয়ে নিলেও সেখানেই থাকছেন খালেদা জিয়া।