সরকার অবৈধ, জনবিচ্ছিন্ন: আমীর খসরু

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, জনগণের স্বতঃস্ফূর্ত হরতাল প্রমাণ করেছে এই সরকার অবৈধ এবং জনবিচ্ছিন্ন।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Dec 2014, 01:07 PM
Updated : 29 Dec 2014, 01:07 PM

সোমবার দুপুরে বিএনপির কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব করেন।

নগর বিএনপির সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, সরকার সারা দেশে রাষ্ট্রীয় সন্ত্রাস ও দলীয় সন্ত্রাস দিয়ে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে। জনগণের গণতান্ত্রিক মৌলিক অধিকারে বাধা দিচ্ছে।

“প্রশাসনের কিছু অতি উৎসাহী কর্মকর্তা দলীয় কর্মীর ভূমিকায় অবর্তীণ হয়েছে। তাদের মনে রাখা উচিত এই সরকার শেষ সরকার নয়। যারা রাষ্ট্রীয় সন্ত্রাসে সামিল হচ্ছে জনগণ তাদের সমুচিত জবাব দেবে।”

আমীর খসরু বলেন, জনগণের স্বতঃস্ফূর্ত হরতাল প্রমাণ করেছে এই সরকার অবৈধ এবং জনবিচ্ছিন্ন সরকার। তারা শুধু প্রশাসনের ওপর ভর করে অবৈধ ক্ষমতাকে ধরে রাখার আপ্রাণ চেষ্টা করছে।

“জনগণের ভোটাধিকার, মানবাধিকার ও গণতন্ত্র হরণ করে সরকার দেশে একদলীয় শাসন কায়েম করেছে। কিন্তু জনগণের আন্দোলন ব্যর্থ হয়নি। এই আন্দোলন ব্যর্থ হবে না।“

নগর বিএনপির সহ-সভাপতি সামশুল আলমের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নগর বিএনপির সহ-সভাপতি আবু সুফিয়ান, বিএনপি নেতা এ এম নাজিম উদ্দিন, শাহ আলম, ওয়ার্ড কাউন্সিলর মনোয়ারা বেগম মনি, ইসমাইল বালি প্রমুখ।