তারেকের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত সরকার: নোমান

তারেক রহমানের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে সরকার ‘ছায়ার সঙ্গে যুদ্ধ’ করছে বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Dec 2014, 06:18 PM
Updated : 25 Dec 2014, 06:18 PM

বৃহস্পতিবার বিকালে চট্টগ্রাম প্রেস ক্লাবে জাতীয়তাবাদী কৃষক দলের ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

তিনি বলেন, “তারেক রহমান ‘তথ্য, উপাত্ত ও যুক্তি’ প্রদর্শনের মাধ্যমে বক্তব্য দিচ্ছেন। আর আওয়ামী লীগ তথ্য-উপাত্ত ছাড়া লাগামহীনভাবে তার বক্তব্যের প্রতিবাদ করছে।

“তারেক রহমানের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে সরকার ছায়ার সাথে যুদ্ধ করছে।”

সরকার খালেদা জিয়া ও তারেক রহমানকে ‘মিথ্যা’ মামলায় জোরপূর্বক সাজা দিয়ে বিএনপিকে ‘নিশ্চিহ্ন’ করতে চায় বলে অভিযোগ করেন বিএনপির এই জ্যেষ্ঠ নেতা।

জনগণকে সাথে নিয়ে বিএনপি ‘অহিংস’ আন্দোলন গড়ে তুলবে উল্লেখ করে তিনি বলেন, “সরকার পুলিশ-র‌্যাব ও দলীয় গুণ্ডাদের দিয়ে এ অন্দোলনে বাধা দিলে তা প্রতিরোধ করা হবে।”  

চট্টগ্রাম উত্তর জেলা কৃষক দলের সভাপতি ইসহাক কাদের চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহমদ হোসেন তালুকদারের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কৃষক দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এমএ হালিম ও কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ইনাম উল হকসহ বিএনপির অঙ্গ সংগঠনের নেতারা।