ছাত্র ইউনিয়নের ঢাকা জেলা কমিটি গঠিত

তারিকুল ইসলাম রাসেলকে সভাপতি এবং সাইফুল ইসলাম বাবুকে সাধারণ সম্পাদক করে ছাত্র ইউনিয়ন ঢাকা জেলা সংসদের নতুন কমিটি গঠিত হয়েছে।

জাবি প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Dec 2014, 05:00 AM
Updated : 20 Dec 2014, 05:00 AM

শনিবার সকালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে এই শাখার পঞ্চম কাউন্সিল অধিবেশনে ২৩ সদস্যের নতুন কমিটি গঠন করা হয় বলে ছাত্র সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়েছে।  

ঢাকা জেলায় সিটি কর্পোরেশন এলাকার বাইরে যে পাঁচটি উপজেলা (সাভার, ধামরাই, দোহার, নবাবগঞ্জ ও কেরানীগঞ্জ) রয়েছে, সেগুলোতে সংগঠনের কার্যক্রম পরিচালনা করে জেলা কমিটি।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি কাজী রিতা, রায়হানুল ফেরদৌস ও শফিউল ইসলাম মারুফ, যুগ্ম-সাধারণ সম্পাদক রাজীব আল রুদ্র ও আল আমিন বাদল, কোষাধ্যক্ষ শাখাওয়াত রাকিব, দপ্তর সম্পাদক শুভ চৌধুরী, শিক্ষা ও গবেষণা সম্পাদক আসাদুজ্জামান অয়ন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মাহবুবুর রহমান শোভন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কাশেম রুবেল, স্কুল ছাত্র সম্পাদক নাহিদ হাসান, সাংস্কৃতিক সম্পাদক খোরশেদ রিফাত, ক্রীড়া সম্পাদক রাহাত বিন এস রহমান আবিদ, সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম তালুকদার এবং সদস্য শরিফুল ইসলাম, আবু নাহিয়ান, মাহমুদুল হাসান বাবু ও মনির হোসেন।

নতুন কমিটির সদস্যদের শপথ করান ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সংসদের সভাপতি হাসান তারেক।

শুক্রবার বিকালে বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় কাউন্সিলের উদ্বোধন হয়েছিল। সভাপতি হাসান তারেক ছাড়াও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক সিয়াম সারোয়ার জামিল এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংসদের সভাপতি তন্ময় ধর।