কারো প্ররোচনায় আন্দোলনে নামবেন না: হাছান

ইসলামের অবমাননা সরকার সহ্য করবে না জানিয়ে কারো প্ররোচনায় আন্দোলনে না নামতে আলেমসহ সবার প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Oct 2014, 03:25 PM
Updated : 2 Oct 2014, 03:25 PM

হজ নিয়ে মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর মন্তব্যের প্রতিক্রিয়ায় সারাদেশে বাদ-প্রতিবাদের মধ্যে বৃহস্পতিবার আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের এক  আলোচনা সভায় তিনি এই আহ্বান জানান।

হাছান মাহমুদ বলেন, “যারা ইসলামের বিরুদ্ধে কথা বলবে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বর্তমান সরকার বদ্ধপরিকর। এ নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করবেন না।”

সংবাদ সম্মেলনে পরিবেশমন্ত্রী হাছান মাহমুদ।

বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত এই সভায়  তিনি বলেন, লতিফ সিদ্দিকীর বক্তব্য অত্যন্ত নিন্দনীয়। কিন্তু এটা নিয়ে রাজনীতি করার সুযোগ নেই, কেউ চেষ্টাও করবেন না।

আলেমদের উদ্দেশে তিনি বলেন, “এ সরকার ইসলাম বান্ধব। তাই কারো প্ররোচনায় আন্দোলনে নামবেন না।”

বক্তব্যে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে ‘মাদকাসক্ত’ বলে মন্তব্য করেন সাবেক এ মন্ত্রী।

তিনি বলেন, “আমরা শুনেছি, তারেকের ছোট ভাই (কোকো) মাদকাসক্ত। চিকিৎসার জন্য বিভিন্ন নিরাময় কেন্দ্রে পাঠানো হয়। তিনি (তারেক) যেভাবে কথা বলছেন, আমার মনে হয় তারেক রহমানও মাদকাসক্ত হয়ে পড়েছে।”

আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি আসাদুজ্জামানের সভাপতিত্বে এতে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ ও ঢাকা মহানগরের প্রচার সম্পাদক আবদুল হক সবুজ।