সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের আংশিক কমিটি

সিলেট জেলা ও মহানগরের আংশিক কমিটির গঠন করেছে জাতীয়তাবাদী ছাত্র দল।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Sept 2014, 04:50 PM
Updated : 18 Sept 2014, 04:50 PM

জেলা শাখায় সাঈদ আহমেদকে সভাপতি ও রাহাত চৌধুরী মন্নাকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

আর নুরুল আলম সিদ্দিকী খালেদকে মহানগরের সভাপতি ও আবু সালেহ মোহাম্মদ লোকমানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বৃস্পতিবার সংগঠনের কেন্দ্রীয় কমিটির প্যাডে কেন্দ্রীয় দপ্তর সম্পাদক নাজমুল হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত অনুযায়ী এই কমিটি অনুমোদন দেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি আব্দুল কাদের ভূইয়া জুয়েল ও সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিব।

নবনির্বাচিত নেতৃবৃন্দকে আগামী একমাসের মধ্যে ৮১ সদস্য বিশিষ্ট কমিটির পূর্ণাঙ্গ তালিকা এবং সম্মেলনের মাধ্যমে অধীনস্থ সকল সাংগঠনিক ইউনিটের কমিটি গঠন প্রক্রিয়া সম্পন্ন করে কেন্দ্রীয় সংসদের নিকট জমা দেয়ার  নির্দেশ দেয়া হয়েছে।

জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি হিসেবে আহমেদ চৌধুরী ফয়েজ, সহ-সভাপতি চৌধুরী মোহাম্মদ সোহেল, সাংগঠনিক সম্পাদক এখলাছ মুন্না, যুগ্ম সাধারণ সম্পাদক মোকসুদ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান নেসার ও সহ-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন পান্নাকে মনোনীত করা হয়েছে।

আর মহানগর সিনিয়র সহ-সভাপতি হিসেবে মাহফুজ করিম জেহিন, সহ-সভাপতি মাহফুজ করিম জেহিন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রকিব, যুগ্ম সাধারণ সম্পাদক রুমেল শাহ, যুগ্ম সাধারণ সম্পাদক আজিজ হোসেন ও সহ-সাধারণ সম্পাদক হিসেবে এমদাদুল হক স্বপনকে মনোনীত করা হয়েছে।

দুবছর পর পর ছাত্র দলের কেন্দ্রীয় কমিটির মেয়াদ শেষে নতুন কমিটি গঠনের কথা থাকলেও কেন্দ্রীয় সংসদের নতুন কমিটি এখনো হয়নি।

সর্বশেষ ২০১২ সালের ৪ সেপ্টেম্বরে ছাত্র দলের কেন্দ্রীয় সংসদ গঠন হয় আবদুল কাদের ভুঁইয়া জুয়েল ও হাবিবুর রশীদ হাবিবের নেতৃত্বে।