হরতালে মাঠে থাকবে চট্টগ্রাম আওয়ামী লীগ

জামায়াত ইসলামী নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মামলায় আপিল বিভাগের দেয়া রায়ের বিরুদ্ধে সংগঠনটির ডাকা হরতালে নাশকতা প্রতিরোধে চট্টগ্রামে রাজপথে থাকার ঘোষণা দিয়েছে নগর আওয়ামী লীগ।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Sept 2014, 03:28 PM
Updated : 17 Sept 2014, 03:40 PM
বুধবার রাতে নগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক স্বাক্ষরিত এক বিবৃতিতে এ কথা জানিয়ে বলা হয়, জামায়াত-শিবিরের হরতালে নাশকতা ও নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টা রুখতে এবং জানমালের নিরাপত্তা রক্ষায় নগর আওয়ামী লীগ ২৩টি পয়েন্টে অবস্থান নেবে।

এতে বলা হয়, নগর আওয়ামী লীগ সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন যুদ্ধাপরাধের বিচারের রায়কে কেন্দ্র করে অরাজকতা সৃষ্টির বিরুদ্ধে মাঠে নামতে নেতাকর্মীদের ‍আহ্বান জানিয়েছেন।

বৃহস্পতিবার সকাল থেকে নগরী নির্ধারিত স্থানগুলোতে আওয়ামী লীগ, ১৪ দল ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি একযোগে হরতাল-বিরোধী সমাবেশ করবে বলেও বিবৃতিতে বলা হয়। 

এছাড়া সকাল ১০ টায় নগরীর দারুল ফজল মার্কেটের দলীয় কার্যালয়ের সামনে নগর আওয়ামী লীগ হরতালবিরোধী সমাবেশেরও আয়োজন করেছে।

যেসব পয়েন্টে হরতালে নাশকতা প্রতিরোধ আওয়ামী লীগ অবস্থান নেবে তার মধ্যে উল্লেখযোগ্য হলো- দারুল ফজল মার্কেট মোড়, অক্সিজেন মোড়, মুরাদপুর, কাঠগড়, আন্দরকিল্লা, চকবাজার, ইপিজেড, দেওয়ানহাট ও বাদামতলী মোড়।