এরশাদের ছোট ভাইয়ের মৃত্যু

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের ছোট ভাই ও সাবেক সংসদ সদস্য মোজাম্মেল হোসেন লালু  হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

রংপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Sept 2014, 07:24 PM
Updated : 1 Sept 2014, 07:24 PM

সোমবার রাত ১১টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাদীন অবস্থায় ৭৫ বছর বয়সে তিনি মারা যান বলে প্রয়াতের ছেলে জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও সাবেক সংসদ সদস্য হোসেন মকবুল শাহরিয়ার আসিফ জানিয়েছেন।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলে, “ বেশ কয়েকদিন ধরে বাবা হৃদরোগে আক্রান্ত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।”

হাসপাতালের পরিচালক ডাক্তার গোলাম মোস্তফা বলেন, “ হৃদরোগে আক্রান্ত হয়েই মোজাম্মেল হোসেনের মৃত্যু হয়েছে।”  

রাতে তার লাশ শহরের সেনপাড়া বাসভবনে নিয়ে আসা হলে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এরশাদ ও সাবেক মন্ত্রী জি এম কাদেরের ছোট ভাই লালু মৃত্যুর আগ পর্যন্ত রংপুর জেলা জাতীয় পার্টির উপদেষ্টা ছিলেন। তিনি জনতা ব্যাংক রংপুর জোনের সাবেক উপ-মহাব্যবস্থাপকও ছিলেন।

প্রয়াত লালু এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।  

শাহরিয়ার আসিফ জানান,  মঙ্গলবার আসরের নামাজের পর রংপুর কেরামতিয়া জামে মসজিদ মাঠে প্রয়াত লালুর জানাজা অনুষ্ঠিত হবে। এরপর তাকে মুন্সিপাড়া গোরস্থানে দাফন করা হবে।

তিনি বলেন, “হুসেইন মুহাম্মদ এরশাদ জানাজা ও দাফন কাজে উপস্থিত থাকবেন।”

এদিকে, মোজাম্মেল হোসেন লালুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙা,  রংপুর সিটি করপোরেশনের মেয়র সরফুদ্দিন আহমেদ ঝন্টু,  রংপুর বিভাগীয় কমিশনার মুহাম্মদ দিলোয়ার বখত, পুলিশের রংপুর রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) হুমায়ুন কবীরসহ প্রমুখ।