তারেকের নামে মানুষ ভয়ে কেঁপে ওঠে: এরশাদ

বিএনপির জ্যেষ্ঠ ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নাম শুনলে দেশের মানুষ ভয়ে কেঁপে ওঠে বলে মন্তব্য করেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 August 2014, 02:04 PM
Updated : 30 August 2014, 02:04 PM

শনিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের আমিনপুর মাঠে জাতীয় পার্টির এক জনসভায় তিনি বলেন, তারেক রহমান এখন মূর্তিমান আতঙ্কের নাম। তার নাম শুনলে মানুষ ভয়ে কেঁপে ওঠে। বিএনপি ক্ষমতায় এলে তারেক রহমান প্রধানমন্ত্রী হবে-এই কথা ভাবলে মানুষ আতঁকে ওঠে।

বিএনপি ক্ষমতায় এলে আবার হাওয়া ভবন বানিয়ে দেশে দুঃশাসন চালু করা হবে বলে মনে করেন তিনি।

“তারেক রহমান আমার সর্ম্পকে বলেছিলেন-- কম্বল পেঁচিয়ে আমাকে লাঠিপেটা করা হবে। এখন দেশের মানুষ দেখছে কার অবস্থা কী হয়েছে। এখন দেশের জনগণই দেখছে কে কোথায় আছে।”

এরশাদ আরো বলেন, “খালেদা জিয়া বলেছিলেন, এরশাদের ঠিকানা হবে জেলখানা। এখন দেশে এমন পরিস্থিতির সৃষ্টি হয়েছে তারই জেলখানায় যাওয়ার উপক্রম হয়েছে।”  

সাবেক এই সেনাশাসক বলেন, দেশের মানুষ এখন পরিবর্তন চায়। হাসিনা-খালেদার দিন শেষ হয়ে গেছে, এখন হবে জাতীয় পার্টির বাংলাদেশ।

ফাইল ছবি

দেশ এখন হত্যা ও গুমের রাজ্যে পরিণত হয়েছে, আইনের শাসন নেই। এই সরকারের আমলে সর্বোচ্চ দলীয়করণ করা হয়েছে। দলীয়করণের কারণে দেশে স্থবিরতার সৃষ্টি হয়েছে।

জনসভা শেষে বিএনপি ও আওয়ামী লীগের শতাধিক নেতাকর্মী এরশাদের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন।

নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের জাতীয় পার্টি দলীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দলের মহাসচিব জিয়াউদ্দিন বাবলু, প্রেসিডিয়াম সদস্য ও এলজিইডি প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙা, জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় সভাপতি রেজাউল ইসলাম, সোনারগাঁও পৌরসভার মেয়র সাদেকুর রহমান, উপজেলা জাতীয় পার্টির সভানেত্রী অনন্যা হোসাইন প্রমুখ।