আল্লাহ জাতীয় পার্টির সহায়: এরশাদ

দলের সমাবেশের আগে বৃষ্টি থেমে যাওয়া এবং বিদ্যুৎ ফিরে আসার দুটি ঘটনাকে আল্লাহর ‘রহমত’ দাবি করে জাতীয় পার্টির নেতা-কর্মীতের উজ্জীবিত করার প্রয়াস চালিয়েছেন এইচ এম এরশাদ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 August 2014, 04:47 PM
Updated : 28 August 2014, 04:47 PM

বৃহস্পতিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে জাতীয় যুব সংহতির এক সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দিতে দাঁড়িয়ে এই দুটি বিষয় তোলেন তিনি।

জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, “আজকে সকালে অনেক বৃষ্টি ছিল। সমাবেশে আসতে পারব কি না এ বিষয়ে সন্দেহ ছিল..”

এরপর তিনি উপস্থিত নেতা-কর্মীদের কাছে প্রশ্ন রাখেন, “এখনও কি বৃষ্টি হচ্ছে?” তখন দর্শক সারি থেকে জবাব আসে, ‘না’।

এরপর এরশাদ বলেন, “আমি যখন আসলাম, তখন বিদ্যুৎও ছিল না। আমি আসলাম, বিদ্যুৎও আসল। এগুলো খোদার আলামত, খোদার রহমত। তিনি (আল্লাহ) জাতীয় পার্টির সাথে আছেন।”

ফাইল ছবি

দুর্নীতির মামলায় দণ্ডিত এরশাদ তারেক রহমানের বক্তব্যের সমালোচনার পাশাপাশি জিয়া-খালেদাপুত্রের কথার জবাবে মন্ত্রীদের বক্তব্যেরও সমালোচনা করেন।   

“আমাদের একজন যুবরাজ আছেন যিনি লন্ডনে থাকেন। তিনি মাঝে মাঝে কিছু বাণী দেন, সরকারের পক্ষ থেকে সেসব বাণীর ব্যাখ্যা দেয়া হয়। কয়েকদিন আগে তিনি বলেন, আওয়ামী লীগের সব কুলাঙ্গার। ছয় জন মন্ত্রী এটার আবার ব্যাখ্যা দিল। চালুনি বলে সুঁই, তোর পেছনে ছিদ্র কেন?”

বিএনপির সমালোচনার পাশাপাশি ক্ষমতাসীন আওয়ামী লীগের সমালোচনাও করেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত এরশাদ।

এই দুই দরকে বাদ দিয়ে দেশের মানুষ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায় বলেও দাবি করেন তিনি।

“যারা হতাশাগ্রস্ত আছেন, জাতীয় পার্টিতে আসেন, দলকে শক্তিশালী করি। নির্বাচনে জয় নিয়ে ক্ষমতায় আসতে চাই। দুই নেত্রীর দিন শেষ, জাতীয় পার্টির বাংলাদেশ।”