ঝাঁপিয়ে পড়ার সময় এসেছে: ফখরুল

সরকারকে ‘অযোগ্য’ ও ‘অথর্ব’ আখ্যা দিয়ে তাদের উৎখাতে ‘‌একাত্তর এবং নব্বই’ সালের মতো আন্দোলন গড়ে তোলার আহ্বান জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মুন্সীগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 August 2014, 02:17 PM
Updated : 28 August 2014, 02:17 PM

বৃহস্পতিবার মুন্সীগঞ্জ সদর উপজেলার মুক্তারপুর ফেরি ঘাট এলাকায় জেলা ২০ দলীয় জোটের কর্মীসভায় তিনি বলেন, “অবৈধ ও অনৈতিক এ সরকার বন্দুকের জোরে ক্ষমতায় টিকে আছে। মানুষের ভোটের অধিকার বন্দুক দিয়ে তারা ছিনিয়ে নিয়েছে।

“অযোগ্য ও অথর্ব সরকারকে উৎখাতে ’‌৭১ ও ’৯০ সালের মতো ঝাঁপিয়ে পড়ার সময় এসেছে।”

৫ জানুয়ারির নির্বাচন দেশের কিংবা আন্তর্জাতিক কোনো মানদণ্ডেই উত্তীর্ণ নয় দাবি করে বিএনপির মুখপাত্র বলেন, “নিরপেক্ষ নির্বাচন হলে আওয়ামী লীগ ৩০টি আসনও পাবে না।

“এ সরকারের অধীনে জনগণ আর নির্বাচন দেখতে চায় না।”

ফাইল ছবি

আওয়ামী লীগের শাসনে বাংলাদেশের মানুষ স্বস্তিতে নেই দাবি করে ফখরুল বলেন, “খুন, গুম, লুটপাট করে ক্ষমতা পাকাপোক্ত করার চেষ্টা চলছে। তারা চায় সারাজীবন ক্ষমতায় থাকবে।”

জেলা বিএনপির সভাপতি মো. আব্দুল হাইয়ের সভাপতিত্বে বিএনপির কেন্দ্রীয় কোষাধ্যক্ষ মিজানুর রহমান সিনহা, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মীর সরাফত আলী সফু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর রিপন মল্লিক, জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য ও জেলা আমির ফজলুল করিম সমাবেশে বক্তব্য রাখেন।