মির্জা আব্বাসের দুঃখ প্রকাশ

বিএনপির ঢাকা মহানগর কমিটির আহ্বায়কের দায়িত্ব নেয়ার পর সাংবাদিকদের সামনে আসায় দেরির জন্য দুঃখ প্রকাশ করেছেন মির্জা আব্বাস।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 July 2014, 11:30 AM
Updated : 23 July 2014, 11:30 AM

অসুস্থতার কারণে তিনি সময় দিয়েও সাংবাদিকদের সঙ্গে দিতে পারেননি বলে তিনি জানিয়েছেন। এ নিয়ে গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে হতাশাও প্রকাশ করেন তিনি।

নতুন দায়িত্ব নেয়ার পাঁচ দিন পর বুধবার নয়া পল্টনে ঢাকা মহানগর কার্যালয়ে নতুন আহ্বায়ক কমিটির প্রধান হিসেবে প্রথম সংবাদ সম্মেলনে আসেন মির্জা আব্বাস।

শুক্রবার কমিটির গঠনের পরদিন শনিবার গণমাধ্যমের কর্মীরা দুপুর থেকে তার শাহজাহানপুরে বাসায় সমবেত হয় প্রতিক্রিয়া জানতে। কিন্তু তিন ঘণ্টা অপেক্ষা করেও তার দেখা পাননি।এর পরদিন সংবাদপত্রের নানা ধরনের সংবাদ প্রকাশিত হয়।

মির্জা আব্বাস বলেন, নতুন কমিটি গঠনের ঘোষণার পর এটিএন বাংলা, মাছরাঙা ও দেশটিভির পক্ষ থেকে তার সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি শনিবার বেলা ১২টায় তাদের বাসায় আসতে বলেছিলেন।

ফাইল ছবি

“কিন্তু এর মধ্যে আমার শারীরিক অসুস্থতার কারণে ওই কর্মসূচি বাতিল করা হয়। আমি সব পত্রিকার সাংবাদিকদের সেদিন বাসায় আসতে বলিনি। অথচ পরদিন পত্রিকায় আমাকে ঘিরে নানারকম নিউজ হয়েছে। আমন্ত্রণ জানিয়ে আমি নাকি সাংবাদিকদের সঙ্গে দেখা করিনি। এটা ঠিক নয়।”

তিনি বলেন, “এরপরও সেদিনের ঘটনার জন্য আমি দুঃখ প্রকাশ করছি। আমার সঙ্গে সাংবাদিকদের সখ্য রয়েছে। তাদের জন্য আমার দ্বার সবসময় উন্মুক্ত।

“তারপরও কেউ দুঃখ পেয়ে থাকলে তা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন, এটা প্রত্যাশা থাকবে।”