মির্জা আব্বাসের বাড়িতে নেতা-কর্মীদের ভিড়

ঢাকা মহানগর বিএনপির নতুন আহ্বায়ক হিসেবে প্রথম দিনটি মির্জা আব্বাসের কেটেছে দলীয় নেতা-কর্মীদের ফুলের শুভেচ্ছা নেয়ার মধ্য দিয়ে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 July 2014, 12:48 PM
Updated : 19 July 2014, 12:48 PM

শনিবার দুপুর থেকে বিকাল পর্যন্ত শাহজাহানপুরে এই নেতার বাড়িতে ভিড় জমান কয়েক হাজার নেতা-কর্মী।

শুক্রবার রাতে মির্জা আব্বাসের নেতৃত্বে ঢাকা মহানগরের ৫২ সদস্যের নতুন কমিটি ঘোষণা করে বিএনপি। এই কমিটির সদস্য সচিব হয়েছেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবিব-উন নবী খান সোহেল।

ঢাকার সাবেক মেয়র মির্জা আব্বাস দুই দশক আগে ঢাকা মহানগরের মূল দায়িত্বে ছিলেন। এরপর দীর্ঘ দিন এই পদে আসীন ছিলেন সাদেক হোসেন খোকা। তিনিও মেয়র ছিলেন।  

ফাইল ছবি

দীর্ঘদিন পর নতুন কমিটি গঠনের পর উচ্ছ্বসিত বিএনপি নেতা-কর্মীরা বেলা ১২টা থেকে মির্জা আব্বাসের বাসভবনের সামনে জড়ো হতে থাকেন। ২টা ৫০ মিনিটে মির্জা আব্বাস বাসা থেকে বের হলে নেতা-কর্মীরা তার হাতে ফুল তুলে দেন।

এসময় নতুন সদস্য সচিব সোহেল ছাড়াও উপস্থিত ছিলেন নতুন কমিটির যুগ্ম আহ্বায়ক কাজী আবুল বাশার, সদস্য শামসুল হুদা, ইউনুস মৃধা, আহসান উল্লাহ হাসান, হারুন অর রশীদ, গোলাম হোসেন, বোরহানুজ্জামান ওমর, তানভীর আদেল বাবু, আবুল হাসান তালুকদার ননী, নবী উল্লাহ নবী, হাজী মীর হোসেন মীরু, এস এম জিলানি প্রমুখ।

এছাড়া যুবদলের জ্যেষ্ঠ সহ-সভাপতি আবদুস সালাম আজাদ, স্বেচ্ছাসেবক দলের মীর সরফত আলী সপু, শফিউল বারী বাবু, আলী রেজাউর রহমান রিপন, ইয়াসীন আলী, লিটন মাহমুদ, সাহাবুদ্দিন মুন্না, ছাত্র দলের সভাপতি আবদুল কাদের ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে মির্জা আব্বাস নতুন কমিটির নেতাদের সঙ্গে বাড়িতে কথা বলেন। তবে গণমাধ্যম কর্মীদের সঙ্গে তিনি কোনো কথা বলেননি। পরে প্রতিক্রিয়া জানাবেন বলে জানিয়েছেন তিনি।