আমরা আবার চক্রান্তের মুখে: কাদের

শেখ হাসিনার উন্নয়ন-অর্জনকে নস্যাৎ করতে বিএনপি নতুন করে চক্রান্ত শুরু করেছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 August 2017, 05:28 PM
Updated : 11 August 2017, 08:56 PM

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর ধানমণ্ডিতে স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে শোক দিবসের আলোচনা সভায় তিনি এই অভিযোগ করেন।

ওবায়দুল কাদের বলেন, “আবার আমরা দুঃসময়ে পতিত হয়েছি, আবার আমরা চক্রান্ত্রে মূখে পড়েছি, আবারো ষড়যন্ত্র হচ্ছে। শেখ হাসিনার উন্নয়ন অর্জনকে নস্যাৎ করার জন্য একটি দল বিষধর সাপের মতো ছোবল দিতে চাচ্ছে।

“আজকে বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে সুপ্রিম কোর্টের রায়ে খুশি। দেখে মনে হয় ক্ষমতার দরজার সামনে চলে এসেছেন। তারা এই রায়ের পর গর্ত থেকে বেরিয়ে এসেছে; বিষধর সাপের মতো সুযোগ পেলেই ছোবল দেবে।”

ষড়যন্ত্র মোকাবেলায় দলের সর্বস্তরের নেতাকর্মীকে মানসিক, রাজনৈতিক ও সাংগঠনিকভাবে প্রস্তুত হতে আহ্বান জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

“আওয়ামী লীগ শিকড় থেকে একটুও নড়বে না। আপনারা ভোগ নয়, ত্যাগ করতে শিখুন। রাজনীতিতে ভোগ আসবে। টাকা পয়সা নিয়ে দল ভারি করার খারাপ লোকদের দলে টানবেন না।।”

সেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মোহাম্মদ কাউসারের সভাপতিত্বে দলের আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ফারুক খান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সংস্কৃতিবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল ও স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ বক্তব্য দেন।