রওশনের আশা, এরশাদের হতাশা

ঈদুল ফিতরে দেশের উন্নতি ও সমৃদ্ধি কামনার পাশাপাশি দ্রব্যমূল্য বৃদ্ধিতে অসন্তোষ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 June 2017, 10:15 AM
Updated : 26 June 2017, 10:59 AM

তবে চূড়ান্ত বাজেট ঘোষণার পর পরিস্থিতির উন্নতি হবে বলে আশা প্রকাশ করেছেন বিরোধী দলীয় নেতা ও দলের সিনিয়র কো চেয়ারম্যান রওশন এরশাদ।

সোমবার ঢাকার বনানীতে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনগুলোর নেতাকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়ে নির্বাচন সামনে রেখে ‘নতুন উদ্যমে’ দল গোছানোর কথাও এসেছে।

অনুষ্ঠানে এরশাদ বলেন, “ ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। দেশবাসীকে ঈদের ‍শুভেচ্ছা জানাই। এই ঈদ দেশের জনগণের জন্য ‍উন্নতি, সমৃদ্ধির বার্তা বয়ে আনুক এই কামনা করি।

“একটি বিষয় হচ্ছে, ঈদে জিনিসপত্রের দাম বেড়ে গেছে। সাধারণ মানুষের ভোগান্তি হয়েছে।”

বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ অনুষ্ঠানে বলেন, “আমি বাংলাদেশ ও সারা বিশ্বের সকল মুসলমানকে ঈদের শুভেচ্ছা জানাই, ঈদ মোবারক। দ্রব্যমূল্য বৃদ্ধিতে সাধারণ মানুষ কষ্টে আছে। আশা করি বাজেটের পর পরিস্থিতি সুন্দর পর্যায়ে আসবে।”

অনুষ্ঠানে এরশাদের গায়ে ছিল গাঢ় বেগুনি পাঞ্জাবি, সঙ্গে চুড়িদার। রওশন পরেছিলেন লাল-হলুদ নকশার জামদানি শাড়ি।

২০১৯ সালের নির্বাচন সামনে রেখে ঈদের পর থেকে কাজ শুরু হবে জানিয়ে এরশাদ নেতাকর্মীদের উদ্দেশে বলেন, “ঈদের পর আমাদের দলীয় কর্মসূচি রয়েছে। আমরা জেলায় জেলায় যাব, বিভাগীয় শহরে যাব। আগামী নির্বাচনে আমাদের লক্ষ্য ৩০০ আসনে প্রার্থিতা দেওয়া। ঈদের পর নতুন উদ্যমে কাজ শুরু হবে।”

অন্যদের মধ্যে জাতীয় পার্টির কো চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ, ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস এম ফয়সল চিশতী, দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।