বাজেটে লুটপাটের আয়োজন: আমীর খসরু

২০১৭-১৮ অর্থবছরের প্রস্তাবিত বাজেটে ‘লুটপাটের আয়োজন’ চূড়ান্তকরা হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরী।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 June 2017, 06:24 PM
Updated : 10 June 2017, 06:24 PM

এই বাজেটের মাধ্যমে সরকার সাধারণ মানুষকে পথে বসাবার সব আয়োজন সম্পন্ন করেছে বলে মন্তব্য করেছেন তিনি।

শনিবার চট্টগ্রামে বিএনপি সমর্থক চিকিৎসকদের এক অনুষ্ঠানে দলটির স্থায়ী কমিটিরসদস্য খসরু বলেন,খালেদা জিয়া ‘ভিশন ২০৩০’ ঘোষণার পর বর্তমান সরকার দিশেহারা হয়ে গেছে।

“দিশেহারা অবস্থায় তারা মানুষের পকেট কাটার জন্য লুটপাটের আয়োজন চূড়ান্ত করে একটি বাজেট উপস্থাপন করেছে।ব্যাংক লুট ও শেয়ার কেলেঙ্কারি ইত্যাদির কোনো সুরাহা না করে তারা সাধারণ মানুষকে পথে বসাবার সমস্ত আয়োজন সম্পন্ন করেছে।”

নগরীর পাঁচলাইশের একটি কমিউনিটি সেন্টারেডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) আয়োজিত ‘চিকিৎসক সমাবেশ ও ইফতার মাহফিলে’ প্রধান অতিথি ছিলেনসাবেক বাণিজ্যমন্ত্রীআমীর খসরু।

সমাবেশে নগর বিএনপির সভাপতি শাহাদাত হোসেন বলেন, “দিশেহারা সরকার ক্রমশ জনবিচ্ছিন্ন হয়ে পড়ছে। লুটপাটেরপ্রস্তাবিত বাজেট তারই একটি উপসর্গ।”

ড্যাব নেতা মো. রকিবউল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন, ড্যাব মহাসচিব এ জেড এম জাহিদ হোসেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ফরহাদ হালিম ডোনার, নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সহ-সভাপতি আবু সুফিয়ান এবং ড্যাবের কেন্দ্রীয় সভাপতি এ কে এম আজীজুল হকবক্তব্য দেন।

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৬তম মৃত্যুবার্ষিকীউপলক্ষে আয়োজিত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন চিকিৎসক এ কে এম হারুন উর রশিদ।