এতিম ও আলেমদের সঙ্গে খালেদার ইফতার

রমজানের প্রথম রোজা শেষে ঢাকার এতিম শিক্ষার্থী ও আলেমদের সঙ্গে নিয়ে ইফতার করেছেন খালেদা জিয়া।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 May 2017, 01:53 PM
Updated : 28 May 2017, 01:53 PM

রোববার রাজধানীর ইস্কাটন লেডিস ক্লাব মিলনায়তনে রাজধানীর বিভিন্ন মাদ্রাসায় অধ্যায়রত এতিম শিক্ষার্থী ও উলামা-মাশায়েখদের সম্মানে এই ইফতারের আয়োজন করেন বিএনপি চেয়ারপারসন।

সন্ধ্যা ৬টা ২০ মিনিটে মিলনায়তনে ঢুকে খালেদা জিয়া বিভিন্ন টেবিলে বসা মাদ্রাসার শিক্ষার্থীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। ইফতারের আগে দেশের অগ্রগতি ও শান্তি কামনা করে বিশেষ মোনাজাত হয়।

অনুষ্ঠানে তেজগাঁও রহমতে আলম মিশন, ফকিরেরপুল মাদ্রাসা ও এতিমখানা এবং শান্তিনগর এতিমখানার দুই শতাধিক ছাত্র-ছাত্রী অংশ নেয়।

এই ইফতার অনুষ্ঠানে বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান মাওলানা সাইয়িদ কামাল উদ্দিন জাফরী, রাজধানীল সোহবানবাগ জামে মসজিদের খতিব মাওলানা শাহ ওয়ালী উল্লাহ, কামরাঙ্গীররচরের মাদ্রাসা-ই-নূরানীর মোহাদ্দিস মাওলানা মজিবুর রহমান হামিদী, মসজিদ মিশনের সেক্রেটারি জেনারেল মাওলানা খলিলুর রহমান মাদানী, চট্টগ্রামের মীরের সরাইয়ের পীর সাহেব মাওলানা আব্দুল মোমেন নাছেরী ছিলেন।

ইফতারে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, তরিকুল ইসলাম, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুল কাইয়ুম, আবদুস সালাম, ধর্ম বিষয়ক সম্পাদক বাদরুজ্জামান খসুর, সহ সম্পাদক আবদুল বারী ড্যানি, চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান, শামসুদ্দিন দিদার, জাতীয়তাবাদী উলামা দলের সভাপতি হাফেজ আবদুল মালেক, সাধারণ সম্পাদক শাহ নেসারুল হক, নজরুল ইসলাম, কারী গোলাম মোস্তফা, সেলিম রেজা, জামায়াতে ইসলামীর শামীম সাঈদী প্রমূখ নেতৃবৃন্দ এই ইফতারে অংশ নেন।