হাসিনার আমলে তিস্তা চুক্তি চায় না বিএনপি: কাদের

শেখ হাসিনা সরকারে থাকার সময় তিস্তা চুক্তি যাতে না হয় বিএনপি সে চেষ্টা করে যাচ্ছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 April 2017, 07:16 AM
Updated : 17 April 2017, 07:16 AM

সোমবার সকালে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে রাজধানীর ধানমণ্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সামনে একথা বলেন তিনি।   

তিস্তা চুক্তি নিয়ে বিএনপির বক্তব্যের প্রতিক্রিয়া জানতে চাইলে কাদের সাংবাদিকদের বলেন, “বিএনপি হচ্ছে একটা ইস্যু তৈরির দল, এখন তাদের হাতে ভারতবিরোধী ইস্যু।

“আসলে তিস্তা চুক্তি শেখ হাসিনার আমলে যাতে না হয়, এর জন্য যত রকমের চেষ্টা আছে তা করে যাচ্ছে বিএনপি। কথায় বলে, ‘যারে দেখতে নারি, তার চলন বাঁকা’। মোট কথা তাদের উদ্দ্যেশ্য তিস্তা চুক্তি শেখ হাসিনার আমলে যাতে না হয়, এটাই তাদের লক্ষ্য।”

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহম্মেদ, মোজাফফর হোসেন পল্টু, সভাপতিমণ্ডলীর সদস্য ইউসুফ হোসন হুমায়ুন, মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, দীপু মনি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এনামুল হক শামীম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কৃষি সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ ও উপ দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত ছিলেন।